Mithila Fahmi (মিথিলা ফাহমি ভিডিও ফাস) Real News

২০১৯ সালের এই সময়ে অনেক খরব আমরা শুনেছি, কিন্তু মিথিলা ফাহমি ভিডিও ফাস হওয়া খুবই অবাক করা বিষয় [মূল বিডি অভিনেত্রী]

Mithila ebong ফাহমি ভিডিও লিঙ্ক এবং ভাইরাল ভিডিও ইন্টারনেট এ পাওয়া গেছে বলে অনেকে দাবি করছে।
মিথিলা ফাহমি দুজন bd actress Mithila বাংলাদেশী অভিনেত্রী এবং অভিনেতা।
Mithila Fahmi full video link (মিথিলা ফাহমি ভিডিও লিংক ডাউনলোড) Hot News download

Ovinetri mithilar ভাইরাল ফটো
মিথিলা Actress ebong ফাহমি ফটোগুলি এবং ভিডিও সম্পর্কে মূল খবর
মিথিলা ফাহমি ভাইরাল ভিডিও
এটাই viral ভাইরাল ছবি [ফাহমির সাথে মিথিলা]
অভিনেত্রী মিথিলার ভাইরাল ভিডিও এখন বাংলাদেশের একটি ট্রেন্ডিং বিষয়। অভিনেত্রী মিথিলা ফাহমি (তাহসানের প্রাক্তন স্ত্রী) এর ভিডিও বিভিন্ন ফেসবুক গ্রুপ এবং ওয়েবসাইটে পাওয়া  গেচে । সোমবার (২ নভেম্বর) একটি ফেসবুক গ্রুপে নিউজটি পোস্ট করা হয়েছিল।

ফেসবুকে পোস্ট দেওয়ার পরে পোস্টটি তাত্ক্ষণিকভাবে মুছে ফেলা হয়েছে।

Tobe durbaggokome সেই গ্রুপে থাকা বাংলাদেশের লোকেরা ভিডিও লিঙ্ক এবং ফটোগুলি সংগ্রহ করেছিলেন। এখন, বাংলাদেশী অভিনেত্রী মিথিলার ভক্তরা মিথিলার ভাইরাল ভিডিও ডাউনলোড লিঙ্কটি অনুসন্ধান করছে। * মনোযোগ: এই পোস্টটি মানুষকে janতে proকাশ করা হয়েছিল যে, এটি কোনও অস্বাভাবিক ছবি নয়। এটা খুব সাধারণ। যে কোনও ব্যক্তি এই ধরণের ফটো তুলতে পারেন যেখানে তাদের একটি ভাল বন্ধুত্ব বা সাধারণ সম্পর্ক রয়েছে।

Mitila ebong fahmi ফটোগুলি এবং ভিডিও সম্পর্কে মূল খবর

At first এটি একটি গুজব যা মিথিলা এবং ফাহমি ভিডিও ভাইরাল। এটি একটি জাল নিউজ। মূলত, আমরা কোনও ভিডিও পাইনি। মিথিলা এই সংবাদ সম্পর্কে সোময় টিভিকেও বলেছিলেন। টেলিফোনি কথোপকথন অনুসারে মিথিলা বলেছিলেন যে এটি কোনও অস্বাভাবিক ছবি নয় যা ভাইরাল হয়েছিল। আমরা মিথিলার নাম্বারটিও কল করেছি তবে এটি অ্যাক্সেসযোগ্য ছিল। মিথিলার সাথে ভাইরাল ফটো সম্পর্কে আমরা ফাহমি থেকে কোনও আপডেট পাইনি।

ভাইরাল ভিডিও সহ মিথিলার একটি গুজব 4 নভেম্বর 2019 এ সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছিল। বাংলাদেশিরা বিভিন্ন কারণে এই সংবাদটি প্রথম দিকে পেয়েছেন বলে জানা গেছে। এখন, আন্তর্জাতিক নিউজ পোর্টালও মিথিলা এবং ফাহমি সম্পর্কে সামগ্রী prokash করছে content প্রথম আলো, বিডি নিউজ ২৪, ডেইলি স্টার সহ বাংলাদেশের শীর্ষস্থানীয় দৈনিক পত্রিকাও November নভেম্বর (মঙ্গলবার) ভোরে মিথিলা ও ফাহমি ভাইরাল ভিডিও সংবাd prokash করেছে। ফাহমিr viral ভিডিও ও ভাইরাল ছবি সহ মিথিলা প্রকাশের মূল তথ্য হ'ল সোশ্যাল মিডিয়া। লোকেরা একে অপরকে ব্যক্তিগতভাবে ভাইরাল ভিডিও এবং চিত্র প্রেরণ করে।

আপনি যে ভিডিওটি ফেসবুকে দেখছেন যেখানে ইউটিউবার শিরোনাম মিথিলা এবং ফাহমি ভাইরাল ভিডিও বা অন্যান্য শিরোনাম, ইত্যাদি এটি একটি নকল ভিডিও। বাংলাদেশী অভিনেত্রি মিথিলা এবং পরিচালক, সুরকার ফাহমির কোনও ভিডিও নেই।

আপনি নীচের মত ফিচার ইমেজ (থাম্বল) দেখতে পাবেন। দয়া করে এটি উপেক্ষা করুন। এটি মিথিলার একটি আসল ভিডিও নয়। কেউ কেউ মিথিলার চেষ্টা করছে। সুতরাং, amraaaa মিথিলার বাংলাদেশী অনুরাগকে onuruধ করছিe এই গুজবগুলি উপেক্ষা করুন এবং মিথিলাকে আবার ভালবাসুন। দয়া করে এই ধরণের চিত্র ব্যবহার করে এমন কোনও ভিডিও ক্লিক করবেন না।
মিথিলা ফাহমি ভাইরাল ভিডিও
অভিনেত্রী মিথিলা ভিডিও লিঙ্কটি কীভাবে ডাউনলোড করবেন?

আপনাকে জানাতে আমরা দুঃখিত যে, লিঙ্কটি সামাজিক মিডিয়া নেটওয়ার্ক এবং অন্যান্য ওয়েবসাইটগুলি থেকে সরানো হয়েছিল। এটা নীতির বিরুদ্ধে। সুতরাং, সবকিছু বৈধ রাখতে, আমরা 4 নভেম্বর 2019 এ প্রকাশিত অভিনেত্রী মিথিলার ভাইরাল ভিডিও ডাউনলোড লিঙ্কটি সরবরাহ করতে পারি না।

আমরা আপনাকে বলতে চাই যে, বাংলাদেশী টিভি অভিনেত্রী মিথিলা সম্পর্কে এই ভাইরাল সামগ্রীর নতুনটি সত্য এবং নির্ভুল। ভাইরাল ভিডিও বুঝতে আপনি কিছু ফটো দেখতে পারেন। আমাদের অনেক দর্শক মিথিলার ভাইরাল ভিডিও ইউটিউব লিঙ্কটি জিজ্ঞাসা করছেন। দয়া করে নোট করুন যে কেউ এই ভিডিওটি youtube e upload করতে পারে না। এটি ইউটিউব নীতির বিরুদ্ধে।

অভিনেত্রী মিথিলা ভাইরাল ছবি [ফাহমির সাথে মিথিলা]

মিথিলার video  viral ছবি এখানে। আমাদের শেষ থেকে শেষ আপডেট হওয়া পর্যন্ত রাফিথ রশিদ মিথিলাকে বেশ কয়েকবার দেখা গিয়েছিল কলকাতার পরিচালক মনজিৎ মুখোপাধ্যায়ের সাথে। তাদের মধ্যে প্রেমের সম্পর্কের কারণে শোবিজ ছড়িয়ে পড়েছিল। ফাহমি ১ Pictures টি ছবি সহ মিথিলা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। আমরা মোট ১ Pictures টি চিত্রের মধ্যে বেশ কয়েকটি সংখ্যক চিত্র সরবরাহ করছি।

Note doya kore: দয়া করে নোট করুন যে আমরা মিথিলার অফিসিয়াল অনুমতি ছাড়াই চিত্রটি আপলোড করেছি। আমরা এই ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে পেয়েছি...
এটি নিউজ মাত্র অন্য ভাবে নিবেন না।