Meyeder Dod Boro, Sokto Korar Poddoti (দুধ বড়, শক্ত করার পদ্ধতি) Tips In Bangla

Meyeder Ston ba Dod, dud, dudh, dodh Sokto & boro Korar Poddoti (মেয়েদের নরম স্তন বা দুধ বড় এবং শক্ত করার পদ্ধতি) Tips in Bengali. 

Hello Friends, 
This is new topic 2020 About women health Tips in Bangla. This tips working to make Tight and easy any girls breast without Medicine.  

বাংলাদেশের Mohila ba meyeder মেয়েদের দুধ বা স্তন Dudh ba Ston বেশিরভাগ সময় আকর্ষণীয় হয় না।
তার প্রধান কারন খাদ্যব্যাস এবং অনিয়মিত ও উদ্ভট কর্মকাণ্ড। 
যার ফলে অধিকাংশ মেয়েদের স্তন ছোট থেকে যায় বড় হয়না।

দুধ বড় করার জন্য আজকের টপিক ৮০% কাজ করবে, যদিও আজকের উদ্যেশ্য কি করে দুধ শক্ত করা যায়।
মেয়েদের মধ্যে এই সমস্যা সমাধান করা কঠিন হয়ে পড়ে, কারন এটি যেমন লজ্জার বিষয়  তেমনি গুরুত্বপূর্ণ। 

তখনি মেয়েদের dud দুধ নরম হয়ে পড়ে এবং ঝুলে যায় যখন সে পর্যাপ্ত খাবার গ্রহণ করতে ব্যার্ত হয়। এবং অপ্রাপ্ত বয়সে দুধে অতিরিক্ত চাপ প্রয়োগ করে।
এই অভ্যাসের ফলে স্তনে থাকা হরমোন ভেঙে যায়, শরিরে সঠিক  কাজ করতে পারে না। মনে রাখতে হবে ২৫ বছর বয়স পর্যন্ত মেয়েদের স্তন আকৃতি লাভ করার চেষ্টা করে। এর আগে যদি বাধাগ্রস্থ করা হয়। তাহলে তা পুর্নগঠনের হয় না। হলেও নরম হয়ে ঝুলে পড়ে।

বেশিরভাগ ক্ষেত্রে ২১ বছরের মধ্যে স্তন ston পরিপূর্ণ হয়ে যায়। তাই সকল মেয়েদের ১৪ বছর থেকে শুরু করে ১৮ বছর পর্যন্ত দুধে চাপ প্রয়োগ করা যাবে না।
চাপ টা কি আশা করি বুজতে পেরেছেন। 

খাওয়া দাওয়ায় পুস্টিকর খাবার রেখে নিয়মিত ব্যায়াম করে dudh স্তন শক্ত করা সম্ভব। 

Mohilader Dod sokto o Boro Korar Poddoti (দুধ শক্ত বড় করার পদ্ধতি) Tips In Bangla

Dud স্তনটির সৌন্দর্য হারাচ্ছে এই কারণে
  সঠিক অন্তর্বাস পছন্দ না করার অন্যতম প্রধান কারণ হ'ল একটি সাম্প্রতিক গবেষণা প্রতিবেদনে বলা হয়েছে যে মহিলারা নিয়মিত অন্তর্বাস করেছেন এমন মহিলাদের তুলনায় বেশিবার অন্তর্বাস পরেননি, তাদের স্তন খুব অল্প বয়সেই সুন্দর দেখায়।  অন্য একটি গবেষণা দেখায় যে আপনার স্তনবৃন্তগুলির আকার দ্রুত অন্তর্বাস অন্তর্গত করতে পারে।  অন্তর্বাস সঠিক আকার হতে হবে।  খুব টাইট বা খুব আলগা, দুটোই স্বাস্থ্যের পক্ষে ভাল নয়।

  আপনি যথেষ্ট জল পান না
  যদি আপনি পর্যাপ্ত পরিমাণ জল না পান তবে আপনার ত্বকের ত্বক এবং ত্বক ধীরে ধীরে সঙ্কুচিত হয়ে যায়।  এবং হ্যাঁ, প্রভাবটি কেবলমাত্র মুখের উপর নয়, পুরো শরীরের পাশাপাশি ত্বকের ত্বকেও রয়েছে।

  অতিবেগুনি রশ্মি এড়িয়ে চলুন
  সুতি বা পাতলা কাপড় পরতে ভালোবাসি?  জেনে রাখুন তীব্র সূর্যের আলো আপনার মুখের ত্বকের পাশাপাশি পুরো ত্বকের ক্ষতি করে।  পোশাক coveredাকা থাকলেও আপনার ত্বকে সূর্যের আলো গুরুতর প্রভাব ফেলতে পারে।  তাই সানস্ক্রিন ব্যবহার করতে ভুলবেন না।  বিশেষ করে স্তনের নরম ত্বকে।  সূর্যের তীব্র তাপ বার্ধক্যের প্রক্রিয়াটিকে ত্বরান্বিত করে।

  ধূমপান মানবদেহের জন্য একটি অভিশাপ এবং মহিলাদের ক্ষতি করার পরিমাণ পুরুষদের তুলনায় অনেক বেশি।  ধূমপান আপনার ত্বকের ইলাস্টিনকে ধ্বংস করে দেয় যা ত্বকের অনুভূতি এবং তারুণ্য বজায় রাখে।  ফলাফল দেখায় যে আপনি অনেক বয়স্ক।  ধূমপায়ীদের স্তনবৃন্তগুলির আকৃতি এবং সৌন্দর্য দ্রুত অবনতি ঘটে।
  আপনার ওজন নিয়ন্ত্রণে নেই

  ওজন হ্রাস ভাল, তবে আপনার স্তনগুলির উপর প্রথমে ওজন হ্রাস করার প্রভাব।  যেহেতু স্তনটি মূলত ফ্যাট কোষ দ্বারা গঠিত, ওজন হ্রাস হওয়ার পরে স্তনের প্রভাবটি প্রথম দেখা যায়।  আপনি যখন ওজন বেশি হন তখন ত্বক প্রসারিত হওয়া থেকে স্থিতিস্থাপকতা হ্রাস পায়।  পরে যখন আপনি সরু হয়ে যান, স্তন স্তব্ধ হয়ে যায়।  ওজন দ্রুত হ্রাস করবেন না এবং ধীরে ধীরে ওজন হ্রাস করুন এবং খুব দ্রুত ওজনকে ওঠানামা করতে দেবেন না।  আপনি যদি কিছুটা ওজন হ্রাস করেন তবে স্তনের আকারটি খুব কম ক্ষয় হবে।
Close