Lyrics, Poems, Tips, Review In Bangla.
বাংলা ভাষায় উন্মুক্ত হোক বাসনা
The lyrics are about the mind.

Search Any Post

Ban Vs Zim 2020 – 3rd ODI (বাংলাদেশ Vs জিম্বাবুয়ে) ২০২০ লাইভ ক্রিকেট Live

Ban Vs Zim 2020 – 3rd ODI Match live Strem (বাংলাদেশ Vs জিম্বাবুয়ে) ২০২০ লাইভ ক্রিকেট Live in Sylhet Sports 

সিলেটে তিন ম্যাচের সিরিজের প্রথম ওয়ানডেতে জিম্বাবুয়ের দুর্বল দলের বিপক্ষে ১৬৯ রানের এক জয়ের জয় সিল করতে বাংলাদেশ ক্লিনিকাল শোয়ের মুখোমুখি হয়েছিল।

Bangladesh Vs Zimbabwe 2nd One Day International match Live on GTV. 
Ban Vs Zim 2020 – 2nd ODI (বাংলাদেশ Vs জিম্বাবুয়ে) ২০২০ লাইভ ক্রিকেট Live

Ban Vs Zim 2020 2nd ODI খেলাটি সরাসরি লাইভ দেখতে নিচে থেকে Live streaming করুন। 
বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের ২য় ODI ক্রিকেট খেলা এটি। ২০২০ সালের এই খেলা বাংলাদেশের  সিলেট মাঠেে গড়াবে। 

Live Score Here 
Ban Vs Zim 2020 – 2nd ODI (বাংলাদেশ Vs জিম্বাবুয়ে) ২০২০ লাইভ ক্রিকেট Live Streaming on Cricbuzz 

বাংলাদেশ শিবির তাদের প্রথম খেলায় কিছু গুরুত্বপূর্ণ খেলোয়াড়ের পারফরম্যান্সে আনন্দিত হবে। সাইফ  অবিশ্বাস্য অলরাউন্ডার, যিনি পিঠের অবিরাম সমস্যায় সমস্যায় পড়েছেন, তিনি কেবল তিনটি গুরুত্বপূর্ণ স্ক্যাল্প বাছাই করেননি, তবুও দ্রুতগতিতে অপরাজিত ১৫ বলে ২৮ রান করে বাংলাদেশকে ৩০০ রানের ব্যবধানে এগিয়ে যেতে পেরেছেন।  গত বছর ৫০ ওভারের বিশ্বকাপে বিভিন্ন পজিশনে ব্যাট করা লিটন দাসও দ্রুতগতির 105 বলে ১২6 স্কোর পাওয়ার তার দক্ষতার ঝলক দিয়েছেন।

 সকলের দৃষ্টিও মাশরাফি মুর্তজার উপর স্থির ছিল।  তাকে ইতিমধ্যে বলা হয়েছে যে চলমান সিরিজ শেষ হওয়ার পর ওয়ানডেতে তিনি বাংলাদেশের অধিনায়ক হবেন না।  বিশ্বকাপে তাঁর ফর্মটিও ছিল খারাপ।  তবে সিলেট ওয়ানডেতে বেশ কয়েকটি উইকেট শিকার করে নিজের ভালো খাতা দিয়েছেন তিনি।  অন্যদিকে, এটি জিম্বাবুয়ের হতাশার পারফরম্যান্স ছিল।  অভিজ্ঞ শন উইলিয়ামস খেলতে পারেন না বলে দর্শকদের বাধা দেওয়া হয়েছিল।  ব্যাটিং অলরাউন্ডার তার সন্তানের জন্মের পরে হারারে থেকে সময়মতো আসবেন বলে আশা করা হয়েছিল কিন্তু তিনি পারেননি।  বিষয়টিকে আরও খারাপ করার জন্য, ফ্লুজনিত কারণে ক্রেগ ইরভিন মিস হয়ে গেলেন।

 জিম্বাবুয়ের দুর্দশার বিষয়টি এমন ছিল যে সহায়ক স্টাফের সদস্য স্টুয়ার্ট মাতসিকেনয়েরিকে বিকল্প হিসাবে নাম দেওয়া হয়েছিল।  চামু চিভাভা নেতৃত্বাধীন জিম্বাবুয়ে দলের হয়ে কিছুটা ইতিবাচক নোটের ভিত্তিতে ওয়েডলি মাধেভেরির ওয়ানডে অভিষেকের সময়, ট্যুরিস্টদের হয়ে সর্বোচ্চ রান সংগ্রহকারী (৩৫) হিসাবে শেষ হতে কিছুটা সাহস দেখিয়েছিলেন।  গুরুত্বপূর্ণ দ্বিতীয় খেলায় গিয়ে জিম্বাবুয়ে আশা করবে ইরভিন এবং উইলিয়ামস উভয়কেই খেলতে।  দর্শকদের উপস্থিতি অনুভূত করতে ব্রেন্ডন টেলর এবং সিকান্দার রাজার অভিজ্ঞ জুটির দিকেও নজর রাখবেন।

Squads Ban Vs Zim:

Bangladesh Squad: Tamim Iqbal, Liton Das, Najmul Hossain Shanto, Mushfiqur Rahim(w), Mahmudullah, Mohammad Mithun, Mohammad Saifuddin, Mehidy Hasan, Mashrafe Mortaza(c), Taijul Islam, Mustafizur Rahman, Shafiul Islam, Al-Amin Hossain, Afif Hossain, Mohammad Naim

Zimbabwe Squad: Tinashe Kamunhukamwe, Chamu Chibhabha(c), Regis Chakabva, Brendan Taylor, Wesley Madhevere, Sikandar Raza, Richmond Mutumbami(w), Tinotenda Mutombodzi, Donald Tiripano, Carl Mumba, Chris Mpofu, Sean Williams, Craig Ervine, Timycen Maruma, Ainsley Ndlovu, Charlton Tshuma

 কখন: বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে, দ্বিতীয় ওয়ানডে, মার্চ 3, দুুুপুর ১ টায়। 

 যেখানে: সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, সিলেট

 কী প্রত্যাশা করবেন: মাঠে এখন পর্যন্ত মাত্র দুটি ওয়ানডে খেলা হয়েছে, বাংলাদেশ ২০১ 2018 সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি সামান্য লক্ষ্য তাড়া করেছিল। একটি লক্ষ্য রক্ষণ করতে স্বাগতিকরা চলমান সিরিজের প্রথম ওয়ানডেতে বিজয়ী হয়েছিল।  এদিকে, গেমটির আবহাওয়ার পূর্বাভাস আশাব্যঞ্জক।

 দলের খবর:

 বাংলাদেশ: খেলা চলাকালীন লিটন দাস কম করলেন।  তবে দ্বিতীয় ওয়ানডে খেলতে নামছেন তিনি।

 জিম্বাবুয়ে: দর্শনার্থীরা তিনশে কামুনহাকামওয়ে এবং রেগিস চাকাব্বাকে উইলিয়ামস এবং ইরভিনের সাথে প্রতিস্থাপন করবেন বলে আশা করা হচ্ছে।

0 Response to "Ban Vs Zim 2020 – 3rd ODI (বাংলাদেশ Vs জিম্বাবুয়ে) ২০২০ লাইভ ক্রিকেট Live"

একটি মন্তব্য পোস্ট করুন

close

পৃষ্ঠাসমূহ