Corona Virus Er Duya – করোনা ভাইরাসের দোয়া - Islamic Surah of Corona virus

This topic About of Corona Virus Er Arabic Duya with Bangla Translated – করোনা ভাইরাসের দোয়া বাংলা অর্থসহ - Islamic Surah of Corona virus – 

করোনা ভাইরাস (Korona Virus) থেকে বেচে থাকার আরবি দুয়া বাংলা অর্থ সহ জেনে নিন।

আজকে যেই আরবি দু'আ শেয়ার করতে যাচ্ছি, এটা হলো করোনা ভাইরাস থেকে বাচার দোয়া। করুনা ভাইরাস থেকে মানুষকে সুরক্ষিত রাখার মালিক একমাত্র মহান আল্লাহ। যিনি আমাদের তৈরি করেছেন। তাই, এই দু'আ প্রতি ওয়াক্ত সালাত আদায়ের পর পবিত্র অবস্থায় পাঠ করুন। আল্লাহ আমাদের এই মহামারী রোগ থেকে হেফাযত করবেন (ইনশাআল্লাহ) -আমিন।

Learn the Arabic Dua/ Surah in Bangla Translated to live with the Korona Virus.

 The Arabic dua I am going to share today is a blessing from the Corona virus.  Only Allah is the Owner of protecting people from the Karuna Virus.  Who created us.  So, after praying these two prayers, recite in the holy state.  May Allah protect us from this epidemic (inshaAllah) - Amin.

👉 Corona Virus Er Duya – করোনা ভাইরাসের দোয়া - Islamic Surah of Corona virus

Corona Virus Er Duya – করোনা ভাইরাসের দোয়া - Islamic Surah of Corona virus

Size: 1.68mb

👉 Corona Virus er Duya ti sob somoy porun. 

করোনা ভাইরাসের দোয়া:- আল্লাহুম্মা ইন্নী আউযুবিকা - মিনাল বারসি - ওয়াল যুনুনী - ওয়াল যুযামী - ওয়ামিন
ছাইয়্যিল আসকাম।

Corona Virus Dua বাংলা অর্থ:- হে আল্লাহ, অবশ্যই আমি আপনার নিকট ধবল, উন্মাদ, কুস্টঠরোগ এবং সকল প্রকার কঠিন ব্যাধি থেকে আশ্রয় পার্ত্থনা করছি।

করোনা ভাইরাস ছড়ানোর কারনঃ-
১/ করোনা ভাইরাস নামক রোগটি নতুন একটি গজব সরুপ। এটি হারাম খাদ্য থেকে উৎপন্ন হয়েছেে। প্রথমে চিন থেকে এই ভাইরাস ছড়িয়েছে।

২/ করোনা ভাইরাস ১৪ দিনের ভিতর ভালো মানুষের মতো আচরন করে থাকে, ফলে এই ১৪ দিনে আরুু হাজার হাজার
মানুষের শরিরে প্রবেশ করতে পারে।

৩/ জিবানু অনেক মারাত্মক নাক চোখ এমনকি শরিরের লোম দিয়েও প্রবেশ করে এই ভাইরাস। কিছু বুজার আগেই ভাইরাস অন্যদের কাছে বেড়াতে যায়। তাই এই করোনা ভাইরাস অধিক হারে ছড়াচ্ছে।

রোগ প্রতিরোধ এর ইচ্ছেশক্তিঃ-

১/ হালাল খাবার গ্রহন করা। যেমনঃ- হাসের মাংস,  মুরগীর মাংস, গরুর মাংস, ছাগলের মাংস, ইত্যাদি হালাল খাবার। যা শুরুতে আল্লাহু-আকবার বলে জবেহ করা হয়েছিল।

২/ হারাম খাবার ত্যাগ করা। যেমনঃ- ইন্দুরের মাংস, কুকুরের মাংস, বাদুড়ের স্যুুপ, সাপের মাংস, শুকরের মাংস, বিড়ালের মাংস, ব্যাঙের মাংস ইত্যাদি হারাম খাবার।

উদাহরণ দেখে, আশা করি হারাম হালাল বুজতে পেরেছেন। কারন সকল হারাম-হালাল খাবার এর কথা উল্লেখ করা যায়নি।