ইসলামিক রিং টোন ডাউনলোড | একদম FREE তে Download করে নিন ইসলামী রিংটোন

ইসলামিক রিং টোন ডাউনলোড | একদম FREE তে Download করে নিন ইসলামী রিংটোন Islamic ringtoon mp3 in 64kb 320kb 128kbs better than Fusionbd Sumirbd etc.      

 
Islamic Ringtones- ইসলামী রিংটোন সব মুসলমানদের জন্য রিংটোন একটি বিনামূল্যে সংগ্রহ. আবেদন প্রার্থনা বার সম্পর্কিত hamds (আল্লাহর কীর্তন গান), naats (নবীর কীর্তন গান) এবং অন্যান্য গান সহ এবং রমজান এবং বিভিন্ন ধর্মীয় ছুটির দিন উদযাপন বিভিন্ন ইসলামী গান, অন্তর্ভুক্ত করা হয়েছে.আপনি রিংটোন, এলার্ম এবং বিজ্ঞপ্তি শব্দসমূহ হিসেবে গান ব্যবহার, বা ব্যবহার করে পরে অভিনয় করা তাদের নির্ধারণ করতে পারেন বিল্ট ইন টাইমার. উপরন্তু, আপনি বাড়িতে পর্দা থেকে দ্রুত ব্যবহারের জন্য উইজেট হিসেবে আপনার প্রিয় গান সেট করতে পারেন।
ইসলামিক রিং টোন ডাউনলোড | একদম FREE তে Download করে নিন ইসলামী রিংটোন Islamic ringtoon mp3 in 64kb 320kb 128kbs better than Fusionbd Sumirbd etc.


  • রিং টোন mp3
  • নিজের নাম দিয়ে রিংটোন
  • কল রিংটোন ডাউনলোড
  • ইসলামিক রিংটোন
  • আরবি রিংটোন mp3
  • কষ্টের রিংটোন


এই অ্যাপ্লিকেশন হল অধি - সমর্থিত. ইনস্টল করার পরে, আপনি আপনার ফোন ডেস্কটপে শর্টকাট আইকন (গুলি) পেতে পারেন. এই স্বাধীন, স্পন্সর অ্যাপ্লিকেশনগুলি শুধুমাত্রইন্টারনেট শর্টকাট হয়. আপনি কোন ভাবেই এই অ্যাপ্লিকেশনপ্রভাবিত ছাড়া যে কোন সময় আইকন (গুলি) সরিয়ে ফেলা যাবে. আপনি নতুন বিনামূল্যে Apps সংযোগগুলি সঙ্গে আপনার সিস্টেম ট্রে বিজ্ঞপ্তি (গুলি) পেতে পারেন. আপনি এই গ্রহণ করতে ইচ্ছুক না থাকেন,

ছেড়ে মুক্ত মনে, বা কোথায় পাওয়া যায় সরাসরি অ্যাপ্লিকেশন থেকে এটা.্যবহারের নিয়মসংকলন: মুফীজুল ইসলাম আব্দুল আজীজসম্পাদক: আব্দুল্লাহ শহীদ আব্দুর রহমানপ্রকাশনায়: ইসলাম প্রচার ব্যুরো, রাবওয়াহ, রিয়াদবিসমিল্লাহির রহমানির রহিমমোবাইল ফোন ও রিংটোন রিংটোন হিসেবে আজানের ব্যবহার নাজায়েযআজকাল অনেককে রিংটোন হিসেবে আজান, কোরআন তিলাওয়াত, জিকির ইত্যাদি ব্যবহার করতে দেখা যায়। দীনদার ও ধার্মিক শ্রেণীর লোকদের দ্বারাইএ কাজটি সাধারণত বেশি হয়।

আমার মনে হয়,তারা এ কাজটি এ ধারণায়করে থাকেন যে অন্যেরা যখন গান, বাজনাইত্যাদিকে রিংটোন হিসেবেব্যবহার করে, আমরাও তাদের মোকাবেলায় আজান, কোরআন তিলাওয়াত ইত্যাদিভালো জিনিসকে রিংটোন হিসেবে ব্যবহার করব। যাতে মোবাইল ফোনেররিংটোনের ক্ষেত্রে কিছুটা হলেও গান-বাদ্যের পরিমাণ হ্রাস পায়!এসব লোকের নিয়ত ভালো। এমন সুন্দর নিয়তের কারণে তারা ধন্যবাদ পাওয়ারযোগ্য।

কিন্তু যেহেতু বেশ কয়েকটি কারণে শরয়ি দৃষ্টিকোণ থেকেরিংটোন হিসেবে এগুলোর ব্যবহার জায়েয নেই তাই এসব থেকে অবশ্যইবিরত থাকতে হবে। নিজে আজান ইত্যাদি রিংটোন হিসেবে ব্যবহার নাজায়েয হওয়ার কারণগুলো তুলে ধরা হলো।(ক) আজান আল্লাহ তাআলার একত্ববাদ, বড়ত্ব ও রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের রিসালাতের সাক্ষ্য সম্বলিত কিছু বাক্যের সমষ্টি যাইসলামি শরিয়তের একটি গুরুত্বপূর্ণ শিআর বা প্রতীক। অনুরূপভাবে পবিত্র কোরআনের আয়াত ও আল্লাহ তাআলার নামের জিকির যে কত মর্যাদাপূর্ণ বিষয় তাও বলার অপেক্ষা রাখে না।

ইসলামিক রিং টোন রিংটোন - PHONEKY থেকে আপনার সেলফোনে ডাউনলোড করুন:

এদিকে মোবাইলে রিং আসার অর্থ হলো, আপনাকে একথা অবহিত করা যে,কেউ আপনার সাথে কথা বলতে চায়। এখন ‘কেউআপনার সাথে কথা বলতেচায়’ এই খবরটুকু দেওয়ার জন্য কি মহান আল্লাহর বড়ত্ব সম্বলিত আজান ওমহামর্যাদাপূর্ণ কোরআনের আয়াত বা জিকির ব্যবহার করা সমীচীন?এসব আওয়াজকে এই উদ্দেশ্যে ব্যবহার করাটা পবিত্র শব্দসমূহকে অবমাননা ওঅপাত্রে ব্যবহার করার শামিল নয় কি ?কোনো বিক্রেতা যদি ক্রেতাকে আকৃষ্ট করার জন্য জোরে জোরে সুবহানাল্লাহ বলে কিংবা কোনো পাহারাদার যদি জোরে জোরে জিকির করারমাধ্যমে নিজের জাগ্রত থাকার বিষয়টি লোকজনকে অবহিত করে তাহলে ফিকাহবিদ গণ একেও পবিত্র শব্দসমূহের অপব্যবহার বলে আখ্যা দিয়েছেন।