Baaghi 3 Story in Bangla গল্প (বাঘি ৩ মুভি গল্প বাংলায়) full lyric

Baaghi 3 Story in Bangla গল্প (বাঘি ৩ মুভি গল্প বাংলায়) full lyrics download  

বাঘি 3 মুভির গল্প হিন্দি টু বাংলা ডাবিং।
Baaghi 3 Movie story Hindi To Bangla dubbed.

  • Movie - Baaghi 3
  • Release Date - 6 মার্চ 2020
  • Director - Ahmed Khan
  • Rating - 2.5/5 (Times of india)
  • movie Budget- 
  • Cast - Tiger shroff, Shraddha kapoor, chunki pandey, Ritesh deshmukh
  • Genre - Thriller/Action


ছবিটির গল্প দুটি ভাইয়ের, যার মধ্যে একটির নাম রনি (টাইগার শ্রফ) এবং অন্য ভাইয়ের নাম বিক্রম (রীতেশ দেশমুখ)।  বাবার (জ্যাকি শ্রফ) মৃত্যুর সময় রনি প্রতিজ্ঞা করেছিলেন যে তিনি তার ভাইকে প্রতিটি পরিস্থিতিতে সাহায্য করবেন এবং ঝামেলা এড়াবেন।

 কিছুক্ষণ পরে, বিক্রম পুলিশে যোগদানের সুযোগ পেয়েছে, তবে তিনি তাকে এই বলে অস্বীকার করেছেন যে তিনি যদি শত্রুদের সামনে সঠিকভাবে দাঁড়াতে না পারেন তবে তিনি কীভাবে তাদের সাথে প্রতিযোগিতা করবেন?

 এ কারণেই, বিক্রম তার ভাই রনিকে পুলিশে ভর্তি হতে বলে, কিন্তু রনি একমত হয়ে বলেছে যে ইতিমধ্যে তার একটি মামলা চলছে এবং তাকে পুলিশে ভর্তি করা হবে না।

 কিছুক্ষণ পরে, বিক্রম পুলিশ নিয়োগের সাথে জড়িত হয়ে যায়, তার প্রথম পোস্টিং আগ্রায়, যেখানে আইপিএল নামে একটি বিশাল গুন্ডা রয়েছে, বিভাগ এবং বিক্রম বিষয়টি সমাধানের আদেশ পেয়েছে।

 বিক্রম তার ভাই রনির সহায়তায় আইপিএল গ্যাংস্টারকে হত্যা করে এবং অপহৃত মেয়ে শিশুটিকেও নিয়ে যায়।  কিছু সময়ের পরে তাকে শানিয়ায় চ্যান বিনে পাঠানোর জন্য সরিয়ায় পাঠানো হয় যেখানে একটি খুব বড় সন্ত্রাসী গোষ্ঠী তাকে ধরে ফেলে।

 এখন বিক্রমের ভাই রনিকে তার ভাইকে বাঁচাতে যেতে হবে এবং তিনি এর জন্য যে কোনও কিছু করবেন।  রনি তাঁর সঙ্গে রয়েছেন তাঁর বান্ধবী এবং বিক্রমের শালী (শ্রদ্ধা কাপুর)।  বিক্রমকে বাঁচানো মোটেও সহজ নয়, এখন আপনি জানবেন কীভাবে তিনি ছবিটি দেখেই কাজ করেন।

আশা করি গল্প টা আপনাদের কাছে ভালো লেগেছে।
ধন্যবাদ সবাইকে।        
Close