Bkash App 2023 ডাউনলোড | বিকাশ-বাংলাদেশ মোবাইল ব্যাংক 2023 App link

Bkash App 2023 ডাউনলোড | বিকাশ-বাংলাদেশ মোবাইল ব্যাংক app link

বিকাশ অ্যাপ 2023 হ'ল একটি সহজ, সহজেই ব্যবহারযোগ্য এবং অতি সুরক্ষিত মোবাইল মানি অ্যাপ্লিকেশন যা দ্রুত লোককে নগদ প্রেরণ, মোবাইল ব্যালেন্স রিচার্জ করতে, আপনার পছন্দসই স্টোর এবং দোকানে অর্থ প্রদান এবং আরও অনেক কিছুর জন্য।  

আপনার সর্বশেষ বিকাশ ক্রিয়াকলাপ এবং অফারগুলির বিষয়ে বিজ্ঞপ্তিগুলি পান;  আপনার লেনদেনের ইতিহাস, লেনদেনের সারাংশ এবং আপনার লেনদেনের সীমাগুলির স্থিতি দেখুন এবং আরও অনেক মোবাইল আর্থিক পরিষেবা পান।

Official bKash app গুগল থেকে ডাউনলোড করতে bKash app লিখে সার্চ দিলেই পেয়ে যাবেন। 

Play store link here:

BKash Apps
Latest version.apk

Bkash App ডাউনলোড | বিকাশ-বাংলাদেশ মোবাইল ব্যাংক
BKash App for Android
Size:- 25MB

Click Here To Download  

 সহজ অন-বোর্ডিং
 অ্যাপটি ব্যবহার শুরু করতে, আপনার প্রয়োজন কেবলমাত্র একটি সক্রিয় বিকাশ অ্যাকাউন্ট।  কেবলমাত্র আপনার বিদ্যমান বিকাশ পিনের সাহায্যে লগ ইন করুন এবং এসএমএসের মাধ্যমে আপনার অ্যাকাউন্ট নম্বরে প্রেরিত যাচাইকরণ কোডটি প্রবেশ করুন।

 মোবাইল সিকিউরিটি মোবাইল ব্যাংকিং
 আমরা আপনার বিকাশ অ্যাকাউন্টের সুরক্ষাটিকে খুব গুরুত্ব সহকারে নিই।  বিকাশ অ্যাপ লগ-ইন করার সময় এবং লেনদেনের আগে উভয়ই আপনার পিনের জন্য জিজ্ঞাসা করে।

 ব্যক্তিগতকরণ
 আপনার বিকাশ অ্যাপটি ব্যক্তিগতকৃত করতে আপনার প্রদর্শনের নাম লিখুন এবং একটি প্রোফাইল ছবি যুক্ত করুন।

 সহজে প্রবেশযোগ্য
 বাংলা এবং ইংরাজী উভয় ক্ষেত্রে অ্যাপ্লিকেশনটি ব্যবহার করুন এবং আপনি যখনই চান দুটিয়ের মধ্যে পরিবর্তন করুন।  ভয়েস সহায়তা (বাংলা এবং ইংরেজি উভয়ই) এবং টুলটিপস লেনদেনের সময় আপনাকে গাইড করবে।

 যোগাযোগ তালিকা থেকে প্রাপ্তি নির্বাচন করুন
 আর ম্যানুয়ালি নম্বর ইনপুট করার দরকার নেই!  দ্রুত এবং ত্রুটিমুক্ত অর্থ স্থানান্তরের জন্য আপনার পরিচিতি তালিকা থেকে পছন্দসই প্রাপককে কেবল নির্বাচন করুন।

 দ্রুত পেমেন্ট এবং ক্যাশ আউট এর জন্য স্ক্যান কিউআর কোড
 পেমেন্টের জন্য স্টোর এবং দোকানে এবং ক্যাশ আউটের এজেন্ট পয়েন্টগুলিতে কিউআর কোডগুলি স্ক্যান করুন - দ্রুত এবং ত্রুটিমুক্ত।

 মোবাইল রিচার্জ করুন
 সমস্ত বড় মোবাইল নেটওয়ার্ক অপারেটরগুলির জন্য মোবাইল ব্যালেন্স রিচার্জ করুন বা পোস্টপেইড মোবাইল বিল পরিশোধ করুন:

 • রবি
 । এয়ারটেল
 • বাংলালিংক
 । গ্রামীণফোন
 Let টেলিটক

 তাত্ক্ষণিকভাবে পুনরুদ্ধার করুন
 দ্রুত মোবাইল রিচার্জের জন্য বায় এয়ারটাইমের পরিমাণ শর্টকাটগুলি থেকে নির্বাচন করুন।

 আলতো চাপুন এবং নিশ্চিত করুন
 পিন ইনপুট পরে লেনদেন নিশ্চিত করতে কয়েক সেকেন্ডের জন্য আলতো চাপুন এবং ধরে রাখার মাধ্যমে এখন আপনি আপনার অর্থের উপর আরও বেশি নিয়ন্ত্রণ রাখতে পারেন।  আপনি যদি মনে করেন যে আপনার পরিমাণ, রেফারেন্স বা এমনকি সংখ্যাটি পরিবর্তন করতে হবে, কেবল ফিরে যান, পরিবর্তনগুলি করুন, ইনপুট পিন করুন এবং লেনদেনটি নিশ্চিত করার জন্য আলতো চাপুন Hold

 সংরক্ষণ করা অর্থ এবং অর্থ প্রদানের স্মারক
 আপনার নিয়মিত বিলগুলি দিতে কখনও ভুলবেন না - আপনি এখন পেমেন্টগুলি সংরক্ষণ করতে পারবেন এবং সাপ্তাহিক এবং মাসিক প্রদানের অনুস্মারক সেট আপ করতে পারেন।

 বাঁচানো এজেন্ট
 ভবিষ্যতে দ্রুত ক্যাশ আউটের জন্য অ্যাপটিতে আপনার নিয়মিত বিকাশ এজেন্ট নম্বর সংরক্ষণ করুন।

 বিজ্ঞপ্তিগুলি
 আপনার সর্বশেষ বিকাশ লেনদেন এবং প্রচারমূলক অফারগুলিতে বিজ্ঞপ্তিগুলি পান।

 বিবৃতি
 আপনার বিশদ লেনদেনের ইতিহাস, এবং একটি মাসিক লেনদেনের সারাংশ অ্যাক্সেসের মাধ্যমে আপনার মোবাইল ওয়ালেটে আরও বেশি নিয়ন্ত্রণ স্থাপন করুন।

 সীমাবদ্ধতা পরীক্ষা করুন
 আপনার লেনদেনের সীমাগুলির একটি রিয়েল-টাইম দর্শন পেয়ে আপনি আরও কতগুলি লেনদেন করতে পারেন তা জানুন।

 এক-ট্যাপের ব্যালেন্স চেক করুন
 আপনার ভারসাম্য পরীক্ষা করা ঠিক এক ট্যাপ দূরে।  আমরা কয়েক সেকেন্ড পরে ভারসাম্যটি লুকিয়ে আপনার ডেটা সুরক্ষায় সহায়তা করি।

 অর্থের অনুরোধ করুন
 আপনার পরিবার এবং বন্ধুদের কাছ থেকে অর্থের জন্য অনুরোধ করুন, যাতে তারা খুব সহজেই আপনাকে অনুরোধ করা পরিমাণটি প্রেরণ করতে পারে।

 গ্রেট ট্রান্সপার্শনী
 আপনার বিকাশ লেনদেনের উপর আরও স্বচ্ছ দৃশ্যমানতা রাখুন - পরিমাণটি প্রবেশের সময়, আপনি লেনদেন শেষ করার আগে আপনার উপলব্ধ ব্যালেন্স, স্বয়ংক্রিয় গণনাকৃত পরিষেবা চার্জ এবং অনুমান করা নতুন ব্যালেন্স দেখতে পাবেন।

 একটা বন্ধু উল্লেখ কর
 আপনার পরিবার এবং বন্ধুদের কাছে বিকাশ অ্যাপ উল্লেখ করে পুরষ্কার অর্জন করুন।  তারা যখন অ্যাপটি ডাউনলোড, ইনস্টল এবং ব্যবহার করে, প্রচলিত প্রচারাভিযানের শর্ত পূরণ হলে আপনি পুরষ্কার পেতে পারেন।