Download Abu Rayhan all Gojol (Islamic Songs) আবু রায়হানের গজল ডাউনলোড.mp3

Abu Rayhan is a Kalarab Shilpigosthi singer. Free Download Abu Rayhan all Gojol (Islamic Songs) আবু রায়হানের সকল অডিও গজল ডাউনলোড.mp3

Abu Raihan, a well-known name in the Islamic music industry of Bangladesh, was once known as a child artist of Kalarab.  He is one of the artists created by the emperor of Islamic music, Maulana Ainuddin Al Azad.  Abu Raihan's first album "Miche Jibon" he won several gold medals  Good luck to him, may he be one of the Islamic cultural activists and may he take the national cultural organization Kalrab far ahead.

আবু রায়হান এর গজল বা ইসলামিক গান অডিও, ভিডিও ডাউনলোড করার আগেে তার সম্পর্কে কিছু জেনে নিন। আবু রায়হান হলো একজন কলরব এর শিল্পী। প্রথমে আবু রায়হান কলরবের শিশুশিল্পী নামেই জনপ্রিয় ছিলেন। তার ছোট কালের গাওয়া কতো গুলো গজল প্রসংশার দাবিদার।
Download Abu Rayhan all Gojol (Islamic Songs) আবু রায়হানের গজল ডাউনলোড

যেমন, একটু দারাও মায়েরে দেখি ও গ্রাম বাসি একটু দারাও মায়রে দেখি... হৃদয় ছুয়া এই বাংলা গজলটি বুজিয়ে দিয়েছিলো যে, বাজনা ছাড়া একটা গানের সুর রয়েছে। যা আসল সুর এবং সেই সুর ভালো রাস্তায় আঙুল তুলে বলেছিল। বাজনা হারাম তাই বাংলা গজল শুনতে পারেন। তবে এখন আর কলরব এর শিল্পী আবু রায়হান আর শিশু শিল্পী নেই। সে বড় হয়ে গেছে। 

সময় থেমে থাকে না বিদায় আবু রায়হান এখন বড় হয়েছে। যেই মুখে দাড়ি ছিল না, এখন অনেক কাচা কাচা দাড়ি হয়েছে। হয়ত একসময় সব দাড়ি সাদা হবে। কবরের ডাকে সারা দিতে হবে। কিন্তু রেখে যাওয়া গজল, এবং এই লিখা আল্লাহ চাইলে থেকে যাবে। 

সময়ের সাথে আবু রায়হান বড় হলে-ও সে এখন তার প্রাপ্ত বয়সে আরু দারুন গলায় গজল করে থাকে। ২০০৫ থেকে যাত্রা হলেও ২০২০ সালে এসে দারুণ সব গজল উপহার দিচ্ছে আবু রায়হান। আবু রায়হান এর সকল নতুন পুরাতন অডিও ভিডিও গান বা গজল ডাউনলোড করার জন্য যেহেতু আজকের আয়োজন তাই আর কথা না বাড়িয়ে নিচে আবু রায়হানের গজল লিংক সহ বাংলা সকল সেরা গজল ডাউনলোড লিংক দিলামঃ 
ডাউনলোড করে নিন।

বিঃদ্রঃ ইসলামের জন্যে ভালো এই কারনে গজল mp3 audio link শেয়ার করেছি।  এ নিয়ে যদি কারু ব্যাবসার সমস্যা হয়। আমাকে ইমেইল করুন। mp3 gojol সরিয়ে ফেলা হবে। for Copyright.     









গজল 2017 ডাউনলোড - এখান থেকে ২০১৭ সালের 
সমগ্র Bangla Gazal - বাংলা গজল ডাউনলোড করতে পারবেন। Also, you can download here (2017 Bangla Mp3 audio gojol) very easy way.

গজল 2016 ডাউনলোড - ২০১৬ সালের সেরা গজল অডিও ডাউনলোড করা যাবে কোন সমস্যা ছাড়াই। 2016 all Bangla gojol mp3 download system available in here. এছাড়াও এখানে পাবেন ২০১৫ সালের বেস্ট গজল, 2015 Bangla Gojol, আরু পাবেন একা-ধারে ২০১৪, ২০১৩, ২০১২, ২০১১, ২০১০ সালের অডিও গজল ডাউনলোড এর সুবিধা। You can also download in 2014, 2013, 2012, 2011, 2010 mp3 Gazals. All gojol is totally free for Direct download.

Abu Rayhan is Special item for you.This is সেরা ইসলামিক গজল, ইসলামিক গজল 2019, ইসলামিক গজল ২০১৮ ডাউনলোড এবং ২০২০ সালের (2020) এর নতুন গজল অডিও ডাউনলোড। Also Read:- kolorob 2018 new mp3 download, kolorob new gojol 2020 mp3 download, kalarab gojol 2019, kolorob song download, kolorob gojol 2020, audio kolorob gojol, kolorob gojol 2018, bangla naat gojol mp3 free download.

 এছাড়া বাকি সকল বাছাই করা সুন্দর গজল অডিও ডাউনলোড করতে নিচে লিংক দেখুনঃ-


ধন্যবাদ সবাইকে।