Lyrics, Poems, Tips, Review In Bangla.
The Song lyrics are about the mind.

Search Any Post

হিন্দি গান ফ্রি ডাউনলোড অডিও এবং ভিডিও Mp3 Mp4

হিন্দি গান ডাউনলোড করুন, ৫টি সেরা ওয়েবসাইট ফ্রি Download mp3 

হিন্দি DJ গান ডাউনলোড, hindi ডিজে গান অডিও ডাউনলোড  
হিন্দি গান ডাউনলোড করুন, ৫টি সেরা ওয়েবসাইট ফ্রি Download mp3

হিন্দি গান ডাউনলোড করতে চাই তবে আমাদের প্রায়শই অনেক সমস্যার মুখোমুখি হতে হয়।

  আমাদের মধ্যে অনেকেই আছেন যারা হিন্দি গানগুলি অনেক পছন্দ করেন।  যদিও হাজার হাজার হিন্দি গান অডিও ভিডিও ফর্ম্যাটে অনলাইনে উপলব্ধ।  অনেক সময় আমাদের ইন্টারনেট সংযোগ হয় না।  অথবা সরাসরি অনলাইন থেকে কোনও হিন্দি গান শুনতে বা শুনতে আমাদের পর্যাপ্ত মেগাবাইট নেই।

  আমাদের মধ্যে অনেকে আমাদের মোবাইলের এসডি কার্ড বা মেমোরিতে আমাদের পছন্দের হিন্দি গান ডাউনলোড করতে এবং তারপরে অফলাইনে শোনার জন্য মাত্র একটি মেগাবাইট ব্যয় করতে চান।

  তবে এর জন্য আমাদের একটি সমস্যা পড়তে হবে এবং তা হ'ল আমরা হিন্দি গান ডাউনলোড করার জন্য একটি ভাল ডাউনলোড সাইট খুঁজে পাই না।

  তাই আজ আমি আপনাকে যে সাইটগুলি থেকে সহজেই যে কোনও ধরণের হিন্দি সংগীত ডাউনলোড করতে পারি সেগুলি সম্পর্কে বলব, তা অডিও বা ভিডিও হোক।

হিন্দি গান ডাউনলোড করার জন্য সেরা কয়েকটি ওয়েবসাইট

  1/. https://www.youtube.com আপনি যদি সব ধরণের হিন্দি গান অনলাইনে ডাউনলোড করতে এবং শুনতে চান তবে ইউটিউব আপনার পক্ষে সেরা এবং প্রথম বিকল্প হতে পারে কারণ ইউটিউব এমন একটি প্ল্যাটফর্ম যেখানে যেখানে সমস্ত ধরণের গান প্রকাশিত হয়  প্রথম বিশ্ব।  হিন্দি গানগুলি সেই তালিকার শীর্ষে রয়েছে।

  যদিও ইউটিউব অনলাইনে সংগীত শোনার একটি প্ল্যাটফর্ম, তবুও আপনি চাইলে অনলাইনে হিন্দি, বাংলা, ইংরেজি বা অন্য যে কোনও ভাষায় যে কোনও ধরণের গান শুনতে এবং ডাউনলোড করতে পারেন।

  ইউটিউব থেকে হিন্দি গান ডাউনলোড কিভাবে?
  আপনি যদি ইউটিউব থেকে হিন্দি গান ডাউনলোড করতে চান তবে আপনার এটু টিক্স জানা দরকার কারণ ইউটিউবের নিজস্ব কোনও ডাউনলোডের বিকল্প নেই তাই আমাদের মধ্যে অনেকেই হিন্দি গান ডাউনলোড করতে চান তাদের ইউটিউব থেকে হিন্দি গান ডাউনলোড করার সময় প্রায়শই তাদের সমস্যা হয় কোনও ডাউনলোড ছাড়াই  বিকল্প।  আমি কি কোনও ধরণের হিন্দি গান ডাউনলোড করব?

  সুতরাং আমি এখন যা আপনাকে দেখাতে যাচ্ছি বা কোনও ধরণের হিন্দি গান কীভাবে ডাউনলোড করতে হয় তা আপনাকে বলছি।

  সুতরাং আপনার পছন্দসই হিন্দি গানটি ডাউনলোড করতে আপনাকে প্রথমে এই ওয়েবসাইট www.youtube.com এ যেতে হবে তারপরে আপনি একটি অনুসন্ধান বিকল্প দেখতে পাবেন সেখানে আপনার পছন্দসই হিন্দি গানের নাম লিখে হিন্দিতে নতুন গান লিখুন 2019 তারপরে টিপুন  enter বাটন হাজার হাজার নতুন হিন্দি গান আসবে।

  তারপরে এখান থেকে আপনার পছন্দ মতো গানে ক্লিক করুন।

  তারপরে আপনাকে ব্রাউজারের ঠিকানা বারটি দেখতে হবে, আপনি সেখানে একটি ছোট পরিবর্তন করে গানটি ডাউনলোড করতে পারেন।  তাহলে আসুন দেখে নেওয়া যাক পরিবর্তনের দরকার কী।

  আপনাকে যা করতে হবে তা হ'ল আসল ঠিকানায় এস এস যুক্ত করতে হবে।  এবং এটি করা উচিত www।  তারপর.

  তারপরে আপনি এন্টার টিপানোর সাথে সাথে আপনার পছন্দসই ডাউনলোডের বিকল্পটি আসবে এবং আপনি সেই ডাউনলোড বিকল্পটিতে ক্লিক করার সাথে সাথে আপনার হিন্দি গানটি ডাউনলোড শুরু হবে।

  আপনি যে কোনও ধরণের হিন্দি গান ডাউনলোড করতে পারেন।  শুধু হিন্দি নয়, আপনি চাইলে ইউটিউব থেকে যে কোনও ধরণের গান ডাউনলোড করতে পারেন।  এইভাবে আপনি কোনও রেজোলিউশনে কোনও গানের যে কোনও বিন্যাস ডাউনলোড করতে পারেন।

  আপনি আপনার ক্রোম ব্রাউজারের বিভিন্ন এক্সটেনশন সহ ইউটিউব থেকে গানগুলি ডাউনলোড করতে পারেন।

2 / https://gaana.com হিন্দি গান ডাউনলোড করার জন্য আমার প্রিয় ওয়েবসাইট হ'ল গানা ডটকম।  আমি বর্তমানে ইউটিউবে এটি শোনার পরেও এই সাইট থেকে বেশিরভাগ হিন্দি গান ডাউনলোড করেছি।  আপনি চাইলে গণদ্যাটকম থেকে যে কোনও ধরণের গানও ডাউনলোড করতে পারেন।  কারণ এটি একটি খুব জনপ্রিয় ওয়েবসাইট এবং সমস্ত ধরণের হিন্দি গানের আপডেটগুলি এই সাইটে প্রথমে উপলব্ধ, তাই প্রত্যেকে এই সাইটটিকে পছন্দ করে।  আপনি যদি চান তবে আপনি এই সাইট থেকে আপনার পছন্দসই হিন্দি গান ডাউনলোড করতে পারেন।

  3 / https://www.hungama.com এটি হিন্দি গানের জন্য খুব জনপ্রিয় ওয়েবসাইট হলেও এটি সাধারণত অনলাইন গান শোনার জন্য ব্যবহৃত হয়।  আপনারা যারা অনলাইনে হিন্দি গান ডাউনলোড করতে এবং শুনতে চান তারা এই ওয়েবসাইটটিও দেখতে পারেন।  এটি আমার প্রিয় একটি সংগীত ওয়েবসাইট।

  4 / https://www.saregama.com সারেগামা.কম হিন্দি গান ডাউনলোড করার জন্য একটি খুব জনপ্রিয় ওয়েবসাইট।  তবে এটি ওয়েবসাইটগুলির মতো সম্পূর্ণ বিনামূল্যে নয়।  তবে এটি একটি খুব ভাল ওয়েবসাইট।  এখানে আপনি হিন্দি সব ধরণের গান পাবেন যা আপনি সহজেই ডাউনলোড করতে পারেন তবে এর জন্য আপনাকে অর্থ দিতে হবে।  আপনি যদি অর্থ প্রদান না করেন তবে আপনি এই গানগুলি কোনওভাবেই ডাউনলোড করতে পারবেন না।  কারণ এটি একটি প্রদত্ত ওয়েবসাইট।  তবে হ্যাঁ, আপনি যদি চান তবে আপনি এই ওয়েবসাইট থেকে হিন্দি গানের পাশাপাশি আরও অনেক ধরণের গান ডাউনলোড করতে পারেন।

  5 / https://www.songsmp3.cool এই ওয়েবসাইটটি যে কোনও ধরণের হিন্দি গান ডাউনলোড করতে আপনার প্রিয় ওয়েবসাইট হতে পারে কারণ আপনি এখানে হরেক রকমের হিন্দি গান পাবেন songs  এবং এটি একটি খুব জনপ্রিয় ওয়েবসাইট ইন্ডিয়া বাংলাদেশ এই সাইটটি দুটি দেশেই জনপ্রিয়।  এবং আপনি সহজেই এই সাইট থেকে যে কোনও ধরণের গান ডাউনলোড করতে পারেন, আপনি অন্য কোনও সাইট থেকে এত সহজে এটি করতে পারবেন না, তাই সাইটের জনপ্রিয়তা বেশি।