👉 How to make Money Online in Bangladesh
BDRong99

বাংলা ভুতের গল্প | সেরা কিছু ভূতের গল্প পড়ুন | লিখেছেন মিজান

বাংলা ভুতের গল্প | সেরা কিছু ভূতের গল্প পড়ুন | লিখেছেন সুলতান মিজান খান

Bangla bhoter/boter/bhooter/vuter golpo - horror story in Bangla 
   
আজকে আপনাদের মাঝে একটি ভয়ানক ভুতের গল্প অর্থাৎ বাংলা পেত্নির গল্প এবং সর্বকালের সেরা কিছু ভুতের গল্পের লিংক শেয়ার করতে যাচ্ছি। 

ভুতের গল্প বাচ্চাদের জন্য আনন্দের, এবং বাচ্ছাদের মনে উৎসাহ দিতে ভুতের গল্পের ঝুরি নেই।
আজকে ছোট্ট একটা ভয়ানক ভুতের গল্প শেয়ার করব। গল্পটি সম্পুর্ন বাংলা ভাষায় লিখা হচ্ছে। গল্পটির অরিজিনাল লেখক হলেন সুলতান মিজান খান। 
বাংলা ভুতের গল্প | সেরা কিছু ভূতের গল্প পড়ুন | লিখেছেন মিজান

তাহলে শুরু করা যাক,,,

এক দেশে ছিল অনেক গরিব একটি পরিবার। অই পরিবারে চার জন সদস্য ছিল। বাবা, মা, এবং দুই ভাই বোন বাস করতো। বাবা ছিলেন একজন জেলে। দরিদ্রতার কারনে তারা একটা পরিত্যক্ত জঙ্গলের কাছেই বাস করতো। সেখানে ছিল অনেক কিছু জায়গা। দিনের বেলায় সে খানে মানুষ যেতে ভয় পেত। 

গরিব হওয়ায় অই জেলে সে খানেই পরিবার নিয়ে বাস করতে লাগলো। প্রতিদিন জেলে মাছ ধরতেন, অনেক রাতে বাসায় ফিরতেন৷ এক দিন রাতে জেলে মাছ ধরতে যায়। তারপর জেলের বউ এবং সন্তানরা বাড়িতে একা ছিল। হঠাৎ এক রাতে তখন রাত ১২ টা বাজে হয়তো, রাতে তাদের ঘরের চালে বিকট শব্দ হয়।
আরু ভুতের গল্প এখানে পড়ুন 

তখন তারা অনেক ভয় পেয়ে সবাই সজাগ হয়ে যায়। জেলের বউ, জানালা খুলে কি হচ্ছে দেখার চেষ্টা করে। তার পর বাইরে তাকাতেই জেলের বউ দেখতে পায় উঠানে জেলের মাথা কাটা লাশ দৌড়াদৌরি করছে। এটা দেখে জেলের বউ সাথে সাথে জানালা বন্ধ করে দেয়। 

এরপর তিনি অনেক চিন্তায় পড়ে যায়, জেলে জন্য অপেক্ষা করতে থাকে। বাচ্চাদের সুরক্ষার জন্য জেলের বউ একটু সাবাবিক থাকার চেষ্টা করে।

অনেক রাত পরে দরজায় বিকট শব্দ হয়। তখন হঠাৎ জেলে জেলের বউ কে ডাকছে, তারপর দরজা খুলতেই জেলে ঘরে প্রবেশ করে। অনেক মাছ নিয়ে জেলে বাড়ি ফিরেছে। তখন জেলের বউ জেলেকে সব ঘটনা খুলে বলে। কিন্তু জেলে এগুলো পাত্তা না দিয়ে। 

আরু সাহসী হতে আগ্রহ দেয়। এবং সাবধানে থাকার পরামর্শ দেয়। এর পর থেকে জেলের পরিবার সাবধানে বসবাস করতে শুরু করে। 

শুধু মাত্র বিনোদন দেওয়ার জন্য গল্পটি লিখা হয়েছে। এটার সাথে বাস্তবতার কোন মিল নেই। 
সম্পুর্ন কাল্পনিক ভুতের গল্প।    

ধন্যবাদ সবাইকে।