👉 How to make Money Online in Bangladesh
BDRong99

Bangla Bhoot | Bhooter Golpo in 2022 (ভুতের গল্প) Horror Story in Bengali Font

This is new Story about Bangla Bhoot | Bhooter Golpo in 2022 (ভুতের গল্প) Horror Story in Bengali ফন্ত
এটি ছোটদের জন্য অনেক মজার এবং ভয়ংকর ভুতের গল্প। সম্পুর্ন বানোয়াট এই গল্পটি বাচ্চাদের মনে অনেক খুশি ও মনোযোগ এনে দিবে।     

Bhooter Golpo in 2022 (ভুতের গল্প) Horror Story in Bengali Font


এক দেশে ছিল অনেক সুন্দর একটা দিপ, সেখানে কোন মানুষ বসবাস করতো না। হঠাৎ করে এক দম্পতি সেখানে বাস করতে যায়। তারা জানত না যে দিপ টা কত ভয়াবহ। 

এক সময় তারা সেখানে বসবাস করতে শুরু করে, তাদের দেখাদেখি আরু অনেকে সেখানে যায়৷ এবং তারা বেশ সুখেই বাস করতে শুরু করেছিল।

এরপর, অই দম্পতির ঘরে ফুটফুটে এক সুন্দর বাচ্চা জন্ম নেয়। তারা খুবি খুশি ছিল। সেখানে অনেক মাছ পাওয়া যেত সে গুলো তারা বিক্রি করে খেয়ে আরু বেশ হত। 

এভাবে হঠাৎ একটি মধ্য রাতে ছোট বাচ্চার কান্নার শব্দ পেয়ে অই দম্পতির ঘুম ভাঙে, তারা ঘুম থেকে উঠে হারিকেন জালিয়ে দেখে তাদের বাচ্চা টি বিছানায় নেই। 

তারা অনেকটা অবাক হয়ে খুজতে থাকে। 
কিন্তু বাচ্চা টা পাওয়া যাচ্ছে না। পাশেই ছিল একটা বড় গাবগাছ। হঠাৎ তারা বাচ্চার কান্নার শব্দ টা লক্ষ করে অই গাবগাছের আগায়। তারা ভয় পেয়ে যায়। 
Bangla Bhoot | Bhooter Golpo (ভুতের গল্প) Horror Story in Bengali Font

তখন তারা একটু কাছে যেতেই দেখে গাব গাছের একদম উপরে একটা আলো দেখা যাচ্ছে। পরে অই দম্পতি ভয়ে অজ্ঞান হয়ে যাওয়ার মত অবস্থা। 

কিন্তু তাদের বাচ্চা কে খুজে পাচ্ছে না। হঠাৎ তারা লক্ষ করে অই আলোর মধ্যে বাচ্চাটা কাদছে। কিন্তু আর শব্দ করতে পারছে না। আর একটি ভয়ানক পেত্নী বাচ্চা টার হাত টা ছিরে ছিরে খাচ্ছে । তার পর পেত্নী টা বাচ্চাটার একটা পা ছিরে ছিরে খাচ্ছে। 

এগুলো দেখে মহিলা অজ্ঞান হয়ে যায়। 
কিন্তু বাচ্চাটার বাবা অবাক হয়ে ভিষণ কষ্ট নিয়ে দেখেই যাচ্ছে অই পেত্নির কান্ড। সব শেষে পেত্নী টা বাচ্চা টার মাথা চিবিয়ে চিবিয়ে খেয়ে ফেলে। 

এগুলো দেখে এবং নিজের বাচ্চাকে হারিয়ে অই দম্পতি ভিষণ কষ্ট পায়। তারা বাসায় ফিরে, যায়। এবং বাসায় ফিরে দেখে তাদের বাচ্চা টা আরাম করে ঘুমাচ্ছে। তখন তারা অনেক খুশি হয়েছিল। এবং খুব দ্রুতই তারা অই দিপ থেকে ফিরে আসে। 

এবং গ্রামের বাড়িতে সুখে শান্তিতে বসবাস করতে থাকে।                                                                       

ধন্যবাদ সবাইকে।