Bibahito Meye Potanor Tips and Trick (বিবাহিত মেয়ে পটানোর টিপস) in Bangla

Bibahito Meye Potanor Tips and Trick (বিবাহিত মেয়ে পটানোর টিপস) means impressed a girl with a good attitude. So Now discuss About of বিবাহিত নারীদের বা মেয়েদের সুন্দর ভাষায় পটানো বাংলা টিপ্স। 


একা শতভাগ কার্যকরী টিপস,
যে মেয়েকে পটাতে চান, তার সম্পর্কে বিস্তারিত চেনা-জানা থাকতে হবে যে,

অচেনা বিবাহিত মেয়ে পটানো সম্ভব হয়না। আর এটা করা উচিত না। কেউ যদি মনে করে থাকে বিবাহিত মেয়েকে পটাবেন, এটার গুরুত্ব, কারণ এবং ফলাফল সম্পর্কে আগে জেনে নেওয়া উচিত।

পটানোর উদ্যেশ্য যদি, অধিক সম্মান আর আত্মবিশ্বাস অর্জন করার জন্য হয়ে থাকে, তাহলে ভুল পথ আপনাকে গ্রাস করবে না। আর যদি কেউ বিবাহিত মেয়েকে পটিয়ে বিছানায় নেওয়ার নিয়ত করে থাকে, তবে তুমি নিজেকে চিন্তা করে নাও।

Bibahito Meye Potanor Tips and Trick (বিবাহিত মেয়ে পটানোর টিপস) in Bangla
নিশ্চই আয়নার সামনে গিয়ে নিজেকে প্রশ্ন করা যায়। এটা কি করছি? ভাবা যায়, যে আমার বউ এর সাথে যদি কেউ এমন করে! পটানোর চেষ্টা করে, তাহলে এই ব্লগ টা লেখার আগে আমাকেও ভাবতে হলো, যদি কেউ এই টিপ্স পড়ে, কারু ক্ষতি করে?

নিশ্চয়ই এটা অন্যায় হয়ে যাবে। তাই মেয়ে বিবাহিত মেয়ে পটানোর উদ্যেশ্য খারাপ থাকা চলবে না। এখনি নিজেকে পরিবর্তন করে, ভালো একটি সপ্ন দেখা শুরু করতে আমার খুবই ইচ্ছে করে, নিশ্চয়ই আপনার আরু বেশি ইচ্ছে করে। সুন্দর একটা কিউট মেয়ে বিয়ে করে সুখি হতে।

তবে কেনো, বিবাহিত মেয়ে নিয়ে ঝামেলায় যাবো?
অবশ্যই আপনারা এমন না।
আপমার মধ্যে, ভালো গুন আছে সেটা আমি জানি, কাজে লাগানোর জন্য কেউ চাপ দিচ্ছে না তাই আপনি, ভুল পথ রাগের বসে বেছে নিলেন?

ঠিক আছে, এখন আমরা মেয়ে পটানোর হাজারটা ছন্দ নিয়ে কথা বলি, তবে বিবাহিত মেয়ে পটানোর চিন্তা আজ থেকে আমরা ছেড়ে  দিলাম।

একটা অবিবাহিত মেয়েকে পটিয়ে বিয়ে করার চিন্তা খারাপ না, তো আমরা এটাই বেছে নিলাম।
সুলতান মিজান খান এর নিজের হাতে ছন্দ সহ ১১২টারও  বেশি মেয়ে পটানোর কবিতা নিচের লিংক থেকে দেখুন - All Bangla Meye poTano Kobita here                           
                        
Thanks all.