বাংলা ভুতের গল্প | Bangla Horror Story in Bengali Font | Voyanok Golpo

আপনাদের জন্য রয়েছে এই বছরের সেরা Voyanok ভুতের গল্প-2022, নিচে থেকে পাঠ করুন 


বাংলা ভুতের গল্প ২০২২ (Bangla Horror Story 2022 in Bengali Font) 

বাংলা ভুতের গল্প (Horror Story in Bangla Font) with কাটুন ডাউনলোড

নিজের মতো করে বলছি, 

গ্রামের বাড়িতে থাকি, অনেক খাল বিল রয়েছে। মাছ ধরা আমার খুব প্রিয়। মাছ ধরতে খুবই ভালো লাগতো। আমাদের বিল গুলোতে রাতে অনেক মাছ পাওয়া যায়।আমার বয়স তখন ১৬ বছর। আমার কাকোর সাথে মাছ ধরায় যেতে রাজি হই। কাকো বলেছে টানা তিন দিন মাছ মারবে। 

তো আমিও বিষন খুশি। 

আমার একটি সিপ আছে যা, আমরা বরি-কাটা বলে থাকি, আমি এটা নিয়েই রওনা দেই। আমরা বিকেলে যাত্রা শুরু করি এবং সন্ধ্যা সময় অই বিলে পৌছে যাই। 

আস্তে আস্তে রাত হচ্ছে, নিরবতা আর ঠান্ডা বাতাস আমকে ঘিরে ফেলছে, ভালোই লাগছিল পরিবেশ টা, এরপর, আমার সিপ টা একটা বড় খালে পেতে রেখে আসছি, আমার কাকুর অনেক গুলো সিপ ছিলো। আমরা, সব গুলো ভিবিন্ন জায়গায় পেতে রাখি, এছাড়া পানির স্রুতের মধ্যে অনেক চাকুনি রেখে--- 

এরপর আমরা তাবুতে ফিরে যাই, কাকু বলেছিল এগুলো আযানের পর পর তুলা হবে। তো আমি উত্তেজিত ছিলাম। কিছুক্ষণ গল্প করে কাকু আর আমি ঘুমিয়ে পরি, হঠাৎ বিকট এক শব্দে আমার গুম ভাঙে, উঠে দেখি, কাকু ঘুমাচ্ছে। লক্ষ করলাম শব্দ টা যে খানে আমি সিপ পেতেছি ওখান থেকে আসলো। 

তখন আমি ভাবলাম এটাই সময় কাকু কে দেখিয়ে দেওয়ার। তাই কাকু কে না ডেকেই চলে গেলাম ছিপ টি আনতে, মনে হয়েছিল খুব বড় একটা মাছ ধরা পড়েছে। 

আমি গেলাম খালের পাড়, WoW গিয়ে দেখি আমার যেই সিপ টা পাড়ে বাধা রয়েছে, ছিড়ে যাওয়ার অবস্থা। ভাবলাম খুব বড় একটা মাছ আমার সিপে ধরা পড়েছে। কাকু কে একটা সারপ্রাইজ দেওয়া যাবে। 

সিপ ধরে টানা সুরু করলাম, পানি তে বিকট শব্দ হচ্ছিল। আমি টানতে টানতে এক পর্যায়ে, সিপ টি হাত ফসকে যায়। একটু পানিতে চলে গেলে আমি, তারাহুরো করে পাশের নৌকা টা নিয়ে সিপ টা ধরতে যাই। কিন্তু আমি যেই ধরতে যাই সিপ টা সরে যায় এক পর্যায়ে আমি খালের মাঝে চলে যাই। 

এর পর শক্ত করে সিপটি ধরে টান দেই, এরপর যা দেখেছি তা আমাকে ভয়ের রাজ্যের সেরা ভিতু করে দেয়। চেয়ে দেখি সিপের মধ্যে ছোট্ট একটা পেত্নির মাথা উঠে এসেছে। চোখ দুটি জল ঝল করছে। আমার দিকে তাখিয়ে বলছে। আমাকে রান্না করে খাবি? 

আমি জ্ঞান হারায়নি, অনেকটা সাহস নিয়ে বললাম তুমি কি মাছ? একথা শুনে পেত্নীর মাথা টা কান্না করা শুরু করে দেয়। 

এবং এরপর এই পেত্নির মাথা টা থেকে ধুয়া বের হতে শুরু করে, আমি তখন ভয়ে নৌকায় চিত হয়ে অজ্ঞান হয়ে পড়ি। সকালে উঠে দেখি, আমি তাবুর ভিতরে। 

তাহলে কি এগুলো আমি সপ্নে দেখিছি?
এর উত্তর আমার জানা নেই। 

কাকুর কাছে জেনেছি, অই নৌকায় একটি বড় মাপের রক্তাক্ত মাছ পাওয়া গিয়েছিল। 


গল্পটি কেমন লেগেছে অবশ্যই ইমেইল / জিমেইল করে জানাবেন। 
এরকম গল্প আমাদের কে পাঠাতে নিচের যোগাযোগ ফর্ম ব্যবহার করুন। 
ধন্যবাদ সবাইকে।                 
close