👉 How to make Money Online in Bangladesh
BDRong99

Top Bangla Dubbed Movies for you (সেরা বাংলা ডাবিং মুভি গুলো)

Hello Everyone,
আমি মিজান খান,
আজকের ব্লগে আমি আপনাদের কে কিছু Top Bangla Dubbed Movies (সেরা বাংলা ডাবিং মুভি গুলো) সুন্দর একটি রিভিউ দিবো।

বাংলা ডাবিং মুভির মধ্যে আমার দেখা সেরা ডাবিং মুভি গুলো সবার আগে থাকবে।

তাহলে শুরু করা যাক,
বাংলা ডাবিং মুভি ২০২০ রিভিউ

1.Van Helsing

প্রথমেই আমি বাংলা ডাবিংকৃত মুভি ভয়ানক এবং মনোযোগ কেড়ে নেওয়ার ভেন হেলসিং মুভি টি সবার আগে রাখছি। আমি জানি Bangla Dubbed মুুুুভি সব
দেখে থাকলে আপনি ও এই Van Helsing Bangla Dubbing মুভিকেই সবার আগে রাখবেন। ভ্যান হেলসিং মুভি টি হলো হলিউডের সেরা একটি বাংলা ডাবিং ফ্লিম, এটি ২০০৪ সালে মুক্তি পেয়েছিল।

কিন্তু ২০১৭ সালের দিকে বাংলাদেশের সিনেমা হলে চলার পর থেকেই এটি একটি সেরা হলিউড মুভি নামেই সবাই জানে৷ আজও গুগলে হাজারো মানুষ ভেন হেলসিং বাংলা ডাবিং মুভিটি খুজে বেড়ায়। অনুসন্ধান করে Van helsing Bangla মুভি টি। কিন্তু অনলাইনে মুভি বেশি দিন না থাকায় অনেকে খুজে পায় না। তবে ভেন হেলসিং মুভির অরিজিনাল একটা লিংক আমি আপডেট করেছিলাম। সেখান থেকে ডাউনলোড করে দেখে নিতে পারবেন HD 700MB সাইজের মুভিটি৷

Van Helsing Bangla Dubbed Link

বাংলা ডাবিং মুভি ২০২০ রিভিউ 10000bc


2. 10000BC 

এরপর বাংলা ডাবিং মুভির মধ্যে যেই সেরা আরেকটি হলিউড মুভি রাখা যায় তা হলো 10,000BC বাংলা Dubbed মুভি। এই মুভিটিও আমার দেখা সেরা এবং সুন্দর ডাবিং হয়েছে। এখনো আমার মেমরি তে মুভি টি রেখে দিছি। মাঝে মধ্যেই দেখি এই নিলনয়না কিশোরীর গল্প। এই মুভির নায়িকা হলো, কেমিলা বেলি, খুবই সুন্দরী হলিউড নায়িকা। 

মুভি টি অনলাইন থেকে ডাউনলোড করে দেখে নিতে পারবেন। মনে রাখবেন ইউটিউব এ ভালো মানের হলিউড মুভি পাওয়া যায় না। তাই গুগল থেকেই এটা ডাউনলোড করে দেখে নিবেন। দেখার পর আপনিও এই ফ্লিম টা কে ভেনহেলসিং এর পরে রাখতে বাধ্য হবেন।        

এর পর হলিউড এর তিন নাম্বার এবং আমার শেষ রিভিউ তালিকায় যেই মুভিটি স্থান পেয়েছে তা হলো
বাংলা ডাবিং মুভি ২০২০ রিভিউ red redding hood

 3. Red Redding Hood                      

Hollywood এর এই বাংলা ডাবিং মুভিরটি দারুন হয়েছে, ভাষা গুলো ছিল দারুন। এবং মুভির কাহিনি হৃদয় স্পর্শ করে। এই মুভিতে একটি নেকড়ে মানব থাকে, অই নেকড়ে যাকে কামড় দেয় সেই নেকড়ে হয়ে যায়। কিন্তু এই মুভিতে নেকড়ে যে কে, তা বুজা মুশকিল। মুভিটি ইউটিউব এ এসেছে। নেকড়ে মানব নামে তাই সহজেই দেখে নিতে পারবেন। 

এরপর আমি যেই সব বাংলা ডাবিং মুভি ভালো লাগতে পারে তা হলো, Tamil Movie in Bangla dubbed. তামিল মুভি বাংলা ডাবিং দেখতে রিভিউ বা এত খুজার প্রয়োজন নেই। এগুলো ইউটিউবে সব পেয়ে যাবেন। ইউটিউব এ গিয়ে Tamil movie bangla dubbed লিখে সার্চ করলেই হবে। 

আশা করি মুভি রিভিউ টি ভালো লাগবে। 
ধন্যবাদ সবাইকে।