👉 How to make Money Online in Bangladesh
BDRong99

How to download Tom and Jerry BD Cartoons (টম এন্ড জেরি কার্টুন)

How to download Tom and Jerry BD Cartoons (টম এন্ড জেরি কার্টুন) in Bangla

Tom & Jerry BD cartoons is very useful for Children. Tom and Jerry is comedy Bangla Dubbed cartoon for fun. You can download tom and jerry cartoon with follow a link in here. টম এন্ড জেরি কার্টুন ভিডিও ডাউনলোড করতে চাইলে এখানে দেখুন  

Tom and jerry cartoons in 3gp 144p for you. Tom and jerry cartoon in 240p for you, tom and jerry cartoons in 720p hd for you. Alson on tom & jerry in 360p mp4 for you.
  •    টম এন্ড টম এন্ড জেরি বাংলা ফানি
  • কথা বলা টম এন্ড জেরি
  • টম এন্ড জেরি পিক
  • নোয়াখালী টম এন্ড জেরি
  • টম অ্যান্ড জেরি ইন হিন্দি
  • টম অ্যান্ড জেরি Pencil Mania
  • টম এন্ড জেরির শেষ পর্ব
  • Tom and jerry bangla

  টম অ্যান্ড জেরি চরিত্রটির নির্মাতা ও স্রষ্টার গল্প
Cartoons tom and jerry in Bangla

  • নতুন টম এন্ড জেরি
  • টম এন্ড জেরি হিন্দি কার্টুন
  • টম অ্যান্ড জেরি
  • টম অ্যান্ড জেরি টম অ্যান্ড জেরি

  টম এবং জেরি কার্টুন দেখেনি এমন একটি শিশু খুঁজে পাওয়া শক্ত।  কোন গ্রাম বা শহর, এই অ্যানিমেটেড কার্টুনটি সমস্ত শিশুদের কাছে খুব জনপ্রিয়।  তবে আপনি কি জানেন যে এই মজার কার্টুনটি কে তৈরি করেছেন?  তারপরে টম এবং জেরির স্রষ্টার দুই বন্ধু সম্পর্কে সমস্ত সন্ধান করুন।  টম এবং জেরি-ওয়ালপেপার -3 দুই বন্ধু টম এবং জেরি

  কথিত আছে যে উইলিয়াম হান্না অ্যানিমেটেড কার্টুনের ক্ষেত্রে অগ্রণী ছিলেন।  আরেকজন সুপরিচিত আমেরিকান কার্টুনিস্ট জোসেফ বারবারা বেশ কয়েকটি জনপ্রিয় কার্টুন চরিত্র সহ-তৈরি করেছিলেন।  আপনি টম এবং জেরি, উগি বিয়ার এবং ফ্রেড ফ্লিনস্টোন সম্পর্কে জানেন।

  উইলিয়াম হান্নার পুরো নাম উইলিয়াম ডেনবি বিল হান্না।  তিনি জন্মগ্রহণ করেছিলেন 14 জুলাই, 1910 Han হান্না ছিলেন অনেক প্রতিভাধর ব্যক্তি।  তিনি একজন চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, কার্টুনিস্ট এবং প্রযোজক ছিলেন।

  ক্যারিয়ারের শুরুর দিকে, তিনি কার্কুন সিরিজ হকলিবেরি হাউন্ড শো, দ্য জেটসন এবং স্কুবি ডুতে নিজের জন্য একটি নাম তৈরি করেছিলেন।  এবং এর মাধ্যমে তিনি ব্যাপক পরিচিতি লাভ করেছিলেন।  তিনি 'কার্লটস ওয়েব' নামে একটি চলচ্চিত্রও করেছিলেন।

  উইলিয়াম হানা কার্টুন বিভাগে কার্টুনিস্ট হিসাবে 1932 সালে বিখ্যাত আমেরিকান ফিল্মমেকিং স্টুডিও ওয়ার্নার ব্রাদার্সে যোগ দিয়েছিলেন।  তার প্রতিভা দিয়ে, হান্না মাত্র এক বছরের মধ্যে সেই বিভাগের প্রধানের দায়িত্ব গ্রহণ করেছিলেন।  যাইহোক, যখন তাঁর কিছু সহকর্মী হলিউডের বিখ্যাত স্টুডিও মেট্রো-গোল্ডউইন মায়ারে যোগদান করেছিলেন, তখন হান্না যোগ দিয়েছিলেন এবং স্বাধীনভাবে কার্টুন উত্পাদন শুরু করেছিলেন।  টম এবং জেরি

  হান্না পরিচালিত প্রথম কার্টুনটি ১৯3636 সালে প্রকাশিত হয়েছিল। এটি 'হ্যাপি হারমোনিজ' সিরিজের একটি অংশ ছিল।  এরপরে তিনি এমজিএম সংস্থার জন্য ক্যাপ্টেন এবং কিডস নামে আরও একটি বিখ্যাত কার্টুন সিরিজ তৈরি করেছিলেন।

  জোসেফ বারবারা তখন আমেরিকার আরেকজন বিখ্যাত কার্টুনিস্ট ছিলেন।  ১৯৩৯ সালে যখন তিনি এমজিএম দ্বারা নিযুক্ত হন, তখন উইলিয়াম হানার সাথে তাঁর বন্ধুত্ব হয়।  তারপরে তারা যৌথভাবে একটি কার্টুন এবং চলচ্চিত্র প্রযোজনা সংস্থা স্থাপনের সিদ্ধান্ত নেয়।  তাদের সংস্থার নাম দেওয়া হয়েছিল হান্না-বারবারা প্রোডাকশনস।  এই সংস্থার প্রথম কার্টুনটির নাম 'পুশ গেটস দ্য বুট'।  এই কার্টুনটি প্রাথমিকভাবে একাডেমি পুরষ্কারের জন্য নির্বাচিত হয়েছিল।  হান্না সাধারণত চিত্রনাট্য রচনা করেছিলেন এবং কার্টুনকে কার্টুন তৈরির জন্য নির্দেশনা দিয়েছিলেন।  জোসেফ
  বারবারা কার্টুনের জন্য গল্প লিখতেন এবং তার বন্ধু হান্নার পরামর্শে ছবি আঁকেন।  এইভাবে, দুই বন্ধু কার্টুন শিল্পকে সমৃদ্ধ করেছে।  এটিকে জনপ্রিয় করতে ভূমিকা রেখেছে।

ধন্যবাদ সবাইকে।