কুরুলুস ওসমান দেখুন টফি অ্যাপে (Kurulus Osman Bangla On Toffee App)

কুরুলুস উসমান / ওসমান দেখুন টফি অ্যাপে (Kurulus Osman Bangla watch On Toffee App) 

বাংলাদেশের বিনোদন মাধ্যমেও জনপ্রিয়তা পেয়েছে তুর্কি সিরিজ দিরিলিস আরতুগ্রুল এর পর কুরুলুস উসমান । 
কুরুলুস ওসমান দেখুন টফি অ্যাপে (Kurulus Osman Bangla On Toffee App)

এরই ধারাবাহিকতায় বাংলালিংকের স্ট্রিমিং প্ল্যাটফর্ম টফি অ্যাপে (Toffe App) অটোমান সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা ওসমান গাজীর জীবন নিয়ে নির্মিত তুর্কি সিরিজ 'কুরুলুস ওসমান'-এর প্রথম সিজন মুক্তি পাচ্ছে। 

দেশের সব স্মার্টফোন ব্যবহারকারী আগামীকাল ১ ডিসেম্বর থেকে ধারাবাহিকটি বিনামূল্যে উপভোগ করতে পারবেন। জেনে রাখা ভালো যে, টফি আপ ব্যবহার করার জন্য এমবি গুলো অনেক কম দামে কিনা যাগ। 

অন্যদিকে SRK Studios-এসআরকে স্টুুডিওর প্রযোজনায় পুরো সিরিজটির বাংলা ডাবিংয়ের কাজ শেষ হয়েছে বাংলাদেশে। ঐতিহাসিক পটভূমির অনবদ্য নির্মাণকে বাংলা ভাষায় ফুটিয়ে তোলার কাজটি করেছেন বাংলাদেশের টেলিভিশন ও থিয়েটারের গুণী কণ্ঠশিল্পীরা। 

সিরিজটি রচনা ও প্রযোজনা করেছেন মেহমেত রোজদাগ। পরিচালনা করেছেন মেতিন গনয়। এ সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বুরাক ওজিভিট [ওসমান]। এ ছাড়াও বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তামের ইয়েগেত [এরতুগ্রুল গাজ], রাগাপ সাভা [দুন্দার বে] ও এমরে বাসালাক [গুন্দুজ বে]। ঐতিহাসিক ওসমানী সাম্রাজ্যের নানা ঘটনা নিয়ে এই সিরিজের কাহিনী।

মতামতঃ কুরুলুস উসমান ইসলামের ইতিহাসের দারুণ এক কাহিনি নিয়ে নির্মিত, দিরিলিস আরতুগ্রুল এর পর কুরুলুস উসমান এর বাংলা ডাবিং এর জন্য অপেক্ষায় ছিলাম। আজ ১ ডিসেম্বর অপেক্ষার প্রহর শেষ হলো। টফি আপ এবং এস আর কে স্টুডিও কে ধন্যবাদ জানাই। 

Thanks:- SRK Studio & Toffe App 
                     
ধন্যবাদ সবাইকে।