বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ ক্রিকেট সরাসরি

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ ক্রিকেট সরাসরি (Bangladesh Vs New Zealand Live Cricket Streaming available in here) for all Bangladeshi people. 

 নিউজিল্যান্ড বনাম বাংলাদেশ, দ্বিতীয় ওয়ানডে

পূর্বরূপ:

আশার বোধ নিয়ে বাংলাদেশ নিউজিল্যান্ডে পৌঁছেছে।  এই সফরটি তাদের সর্বাধিক পছন্দের ফর্ম্যাটটি দিয়ে কিক-অফ করতে হয়েছিল এবং হোম ব্যাটিং তাদের ব্যাটিংয়ের ইঞ্জিন রুম কেন উইলিয়ামসন এবং রস টেলরকে ছাড়াই ছিল।  প্রধান কোচ রাসেল ডোমিংগোর মতামত অনুসারে সফরকারী শিবিরের আত্মবিশ্বাস স্পষ্ট ছিল, যিনি তাঁর দল বলেছিলেন যে অন্য কোন বাংলাদেশ দল কখনও করতে পারেনি।

প্রত্যাশাগুলি যদিও উচ্চাভিলাষী, যতক্ষণ না তারা সিরিজ ওপেনারের বাস্তবতার সাথে পথ অতিক্রম করে।  ট্রেন্ট বোল্ট তাদের স্বপ্নের রাজ্য থেকে বিস্মিত হয়ে ব্যাটসম্যানদের ক্রমাগত চাপের মুখে ভেঙে পড়ে।

অধিনায়ক তামিম ইকবাল উল্লেখযোগ্য উন্নতির ডাক দিয়েছেন, এবং এই পরামর্শকে প্রত্যাখ্যান করেছেন যে তাঁর দল নিউজিল্যান্ডের পরিস্থিতি মোকাবেলায় পুরোপুরি প্রস্তুত এবং সজ্জিত নয়।  নরম বরখাস্ত এড়ানো এবং বোলারদের 131 এর চেয়ে বেশি কাজ করা তামিমের এজেন্ডা ঠিক তাই সিরিজের তৃতীয়টিতে নামার প্রত্যাশায় তার দল দ্বিতীয় দিকে এগিয়ে যায়।



বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ ক্রিকেট সরাসরি
বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ ক্রিকেট সরাসরি

📺 Watch Live Cricket Here


ওপেনারের জয়ের সাথে সাথে নিউজিল্যান্ড ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে অপরাজিত ধারাবাহিকতা বাড়িয়েছে ১৪ টি ম্যাচে।  বোল্টের ফোর ফেরার অর্থ ছিল তাদের দু'জন অভিজ্ঞ ব্যাটসম্যানকে না খেলেও তারা ব্যাট হাতে খুব ঘাম ঝরেছে।

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ ক্রিকেট সরাসরি

কখন: নিউজিল্যান্ড বনাম বাংলাদেশ, ২ য় ওয়ানডে, ২৩ শে মার্চ, স্থানীয় সময় সন্ধ্যা :
at 7:00am in Bangladesh.

যেখানে: হাগলি ওভাল, ক্রিস্টচর্চ

কী প্রত্যাশা করবেন: উদ্বোধনী ওয়ানডেতে যা ঘটেছিল তার পরে বাংলাদেশ তাড়া করতে পারে, তবে হাগলি ওভালের রেকর্ডটি প্রায় সম-স্টিভেনস।  সেখানে খেলা ১৫ টি ওয়ানডের মধ্যে ৮ টি দল প্রথমে ব্যাটিং করে এবং দ্বিতীয় ব্যাটিং করে সাতজন জিতেছে।  বাংলাদেশ যদি প্রথম ব্যাটিংয়ের আগে শেষ করে, তারা ভেন্যুতে যথাক্রমে 252 - গড় স্কোরের কাছাকাছি যেতে ভাল করবে. 

টিম নিউজ

নিউজিল্যান্ড

হোম দলটি উইল ইয়াং এবং ডিভন কনওয়ের ব্যাটিংকে আরও কিছুটা দেখতে চাইবে, তাই সিরিজ ওপেনারের নিউজিল্যান্ডের তৃতীয় অভিষেক ড্যারিল মিচেল ফিরে আসা কেন উইলিয়ামসনের পক্ষে পথ তৈরি করতে পারেন।  হ্যামস্ট্রিংয়ের চোটে প্রথম ওয়ানডে মিস করা রস টেইলরকে ফিরিয়ে আনতে টিম ম্যানেজমেন্ট সতর্ক পথ অবলম্বন করতে পারে।  

খেলাটি শুরু হওয়া মাত্রই এখানে সরাসরি দেখতে পারবেন। বাংলাদেশের সকল খেলা ভিডিও লাইভ স্ট্রিমিং এর জন্য BDRong99 এর সাথেই থাকুন।
ধন্যবাদ সবাইকে।    
Close