Koster Premer Golpo | কষ্টের প্রেমের গল্প | Sad Love Story in Bangla

Koster Premer Golpo | কষ্টের প্রেমের গল্প | Sad Love Story in Bangla - "একটা সত্যিকারের ভালবাসা, কষ্টের প্রেমের গল্প" for you. 

Koster Premer Golpo is a new Bangla short Story. It is a Bangla real Love story for you. If you searching for a Bangla Sad Love Stores in Bengali font than it’s only for you. You can read this Bangla Golpo without any cost. this is new BD story in 2021           

"একটা সত্যিকারের ভালবাসা, কষ্টের প্রেমের গল্প"

আমার school life এ আমার কোন girl friend নেই।আমার life এ মেয়ে friend বলতে একটা মেয়ে ছিল কিন্তু তাও সম্পর্কে আমার ফুপাত বোন।

ও আর আমি এক বয়সী ছিলাম আর একই শ্রেণীতে পড়তাম। অবশ্য ও ঢাকায় থাকত, আর আমি লক্ষিপুরে থাকতাম।

Koster Premer Golpo | কষ্টের প্রেমের গল্প | Sad Love Story in Bangla
Koster Premer Golpo | কষ্টের প্রেমের গল্প | Sad Love Story in Bangla

আমাদের যোগাযোগ হতো মোবাইল মেসেজ এর মাধ্যমে,আর প্রতি বছর ওর বার্ষিক পরীক্ষা শেষ হলে ও বেড়াতে আসলে ওর সাথে দেখা হত।

ও আর আমি ভালো বন্ধু ছিলাম class 6 থেকেই।
কিন্তু আমি টের ই পাইনি কখন এ বন্ধুত্ব ভালোবাসায় পরিণত হয়েছে।

আরু পড়ুন:  

👉 রোমান্টিক ছোট গল্প – Romantic Short Story in Bangla

এ জমানো ভালবাসা শুধু আমি মনের মধ্যে চাপা দিয়ে রেখেছি যাতে আমাদের ফ্রেন্ডশিপ টা শেষ না হয়ে যায়।

তারপর ২০১২ সালের ৩ মে আমি ওকে আমার ভালবাসার কথা বলি। আর আমরা এখন ১০ম শ্রেণীতে পড়ি। ও আমার কথা শুনে বলে যে ও নাকি কখনোই আমাকে নিয়ে এরকম টা ভাবেনি,শুধুই একটা ভালো ফ্রেন্ড ভাবতো।

তার পরদিন ও আমাকে বলে যে ও আর একজনকে পছন্দ করে। সে ছেলেটা এখন scolarship নিয়ে জারমান আছে, ২৩-৪-২০১২ তে ও জারমান গেছে। এটি জানার পরেও আমি ওর সাথে যোগাযোগ বন্ধ করে দেইনি।

আমি তখনো ওকে মেসেজ পাঠাতাম ও ও পাঠাতো। কিন্তু ও আমাকে শুধুই একটা ভালো বন্ধু ভাবতো। কিন্তু আমি ওকে অনেক ভালোবাসি। আমার মনের মধ্যে সব সময়ই একটা প্রশ্ন ঘুরপাক খেত,ও কি আর কখনোই আমার হবে না?

কিন্তু কিছুদিন মানে দু একদিন পরে আমার মনে হল এখন থেকে ওর সাথে আমার যোগাযোগ রাখাটা ঠিক হবেনা কারণ ও আর একজনকে ভালোবাসে।

তাই আমি ওকে মেসেজ পাঠালাম যে কাল থেকে হয়তো আমার মোবাঈল বন্ধ থাকবে। এ কথা শুনে পরের মেসেজ এ ও লিখে পাঠালো যে আমি যেন এমনটা না করি।

এতে ও ওর একটা ভালো বন্ধুকে হারাবে এবং ও অনেক কষ্ট পাবে,এমনকি ও আমার সাথে যোগাযোগ না রেখেও থাকতে পাড়বে না। কিন্তু কি করব,আমিতো মানুষ না।

Koster Premer Golpo | কষ্টের প্রেমের গল্প | Sad Love Story in Bangla

কষ্ট জিনিসটা তো আমার ও আছে। তার পর আমি মেসেজ এ লিখে পাঠালাম যে এমনটা করতে তোমার থেকে আমার অনেক বেশি কষ্ট হবে,তুমি শুধু একটা ভাল বন্ধু হারাবা কিন্তু আমি শুধু আমার ভালো বন্ধুই না আমার ভালোবাসাকে হারাবো।

এর পর ও ওর সাথে আমার যোগাযোগ ছিল,আমি আমার মোবাইল বন্ধ রাখিনি।কিন্তু হটাৎ একদিন ও আমাকে একটা মেসেজ এ লিখল যে ও আর আমার সাথে যোগাযোগ রাখতে পারবে না।

এর পরে আমি ওর মোবাইল ট্রাই করলাম,ওর মোবাইল খোলা ছিল কিন্তু ও রিছিভ করেনি,তারপর ওকে অনেক মেসেজ পাঠিয়েছি কিন্তু কোন উত্তর দেয়নি।তখন কষ্টে আমার বুকটা ফেটে যাচ্ছিল কিন্তু কিছুই করার ছিলনা।এখন আমি আর ওকে শুধু শুধু বিরক্ত করিনা।

৩/৬/২০১২ থেকে ওর সাথে আমার যোগাযোগ নেই।আর কোণদিন হবে কিনা বলতে পারিনা।নভুলে যেতে চাই তবু ভুলতে পারিনা।আমি ওকে কখনোই ভুলতে পারবো না কারণ ও আমার জীবনের প্রথম ভালোবাসা,আর দীর্ঘ ৫ বছরের সৃতি কি এত সহজেই ভোলা যায়?

আমি এখনো ভাবি আমি কি আর কোনদিন ওকে ফিরে পাবোবা ?

এখনো ওকে ফিরে পেতে অনেক ইচ্ছা করে। আমি এখনো ওকে অনেক অনেক ভালবাসি।

Thanks all. 

Read more:-  

👉 Romantic' Bangla Stories in 2021 (রোমান্টিক গল্প) Bengali Golpo

Thanks all.  
Close