KGF Chapter 2 | Movie Download Link | কে জি এফ টু মুভি ডাউনলোড লিংক | Bangla review

KGF Chapter 2 in 2021| Movie Download Link | কে জি এফ চ্যাপ্টার টু (২০২১) মুভি ডাউনলোড লিংক | Bangla Review release date with Full HD link updates  

KGF Chapter 2 Movie Download Link Bangla review release update | KGF Chapter 2 HDip Download Link leaked by Tamilrockers , Filmywap, Fimlyzilla, Mp4moviez, KGF 2 Full 480p movie News, KGF chapter 2 720p movies download on Filmy4wap, 300MB, 700MB, 1GB HD with Mkv movies leaked online.          
KGF Chapter 2 | Movie Download Link | কে জি এফ টু মুভি ডাউনলোড লিংক | Bangla review
KGF Chapter 2 | Movie Download Link | কে জি এফ টু মুভি ডাউনলোড লিংক | Bangla review

KGF Chapter 2 Movie Download Link Bangla review release update


KGF Chapter 2 Movie Bangla review:-


বহু প্রতিহ্মিত মুভি KGF Chapter 2 মুভি।  শুধু বলিউড নয়,হলিউডকে ও পিছে ফেলে মাত্র ৪৬ ঘন্টায় ১০০মিলিয়ন+ ভিউ এবং ৫ মিলিয়নেরও বেশি লাইক পেয়ে KGF Chapter 2 মুভির টেইলার প্রথম বারের মতো বিশ্ব রেকর্ড গড়ল । KGF Chapter 2 টি এখন পর্যন্ত ইউটিউবে ১নাম্বার ট্রেন্ডিংয়ে আছে। যদিও টেইলার ভিডিও অফিসিয়াল রিলিজ হওয়ার কথা ছিল Superstar Yash ৩৫তম জন্মদিনে কিন্তু দুঃখ জনক খবর হলো  টেইলার অফিসিয়াল রিলিজের ১ঘন্টা আগেই গত বৃহ:পতিবার ইউটিউবে লীক হয়। তবুও  টেইলার ইউটিউব, ফেসবুক, ইন্সট্রাগ্রাম,টুইটারসহ আরো অনেক সোসাল মিডিয়াতে এ তুমুল ঝড় তলে। ছবিটিতে নাই রিলিস হতেই বিশ্ব কে তাক লাগিয়ে দিলেন। 

 

কে জি এফ চ্যাপ্টার ২ এর গল্পঃ- 


কলার গোল্ড ফিল্ডস কেজিএফ এর রক্তে ভিজে যাওয়া জমিতে এখন নতুন ওভারলর্ড রয়েছে দেখতে মনে হচ্ছে আসল রক্তের মত। রকি, যার নাম তার শত্রুদের মনে ভয় জাগায় এই ডায়লগ বলা হয়েছে । তাঁর মিত্ররা রকিকে তাদের ত্রাণকর্তা হিসাবে দেখায়, সরকার তাকে আইন-শৃঙ্খলার জন্য হুমকিরূপে দেখছে। শত্রুরা প্রতিশোধ নেওয়ার জন্য আহবান করছে এবং তার পতনের জন্য ষড়যন্ত্র করছে। রক্তি লড়াই এবং অন্ধকার দিন অপেক্ষা করছে যেহেতু রকি অপরিবর্তিত আধিপত্যের জন্য তার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এক সময় রকি জয়লাভ করছে। 

KGF Chapter 2 Movie release date and time: 


কে.জি.এফ অধ্যায় 2 মূলত 23 অক্টোবর 2020-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবার কথা ছিল। এখন তারা মুক্তি পাবার কথা জানায়নি। তবে জানুয়ারি এর লাস্ট ও ফেব্রুয়ারি এর শুরুর দিকে মুক্তি পাবে বাংলাদেশ,ইন্ডিয়া, তামিল, হিন্দি । এই ছবিটি যেহেতু তামিল নারু তাই তামিল আগে মুক্তি পাবে। 

কে জি এফ অধ্যায় ২ মুভিতে যারা যারা অভিনয় করছেনঃ 


Yash as Raja "Rocky", Anmol Vijay, Sanjay Dutt , Srinidhi Shetty, Anant Nag , Raveena Tandon,Achyuth Kumar, Malavika Avinash, Prakash Raj, Eswari Rao, Rao Ramesh, T. S. Nagabharana, Ramachandra Raju, Sampath Raj, Vasishta N. Simha, B. Suresha
Saran Shakthi, Appaji Ambarisha Darbha, Govinde Gowda
 

কে জি এফ অধ্যায় ২ মুভিতে বাজেট ও টাকা খরচঃ-  


কে জি এফ ২ মুভিতে কান্নাডা বাজেট 100 কোটি টাকা। কে.জি.এফ ২ অধ্যায়টি প্রশান্ত নীল রচিত ও পরিচালিত একটি আসন্ন ভারতীয় কানাডার ভাষা সময়ের অ্যাকশন চলচ্চিত্র মুভি। এই মুভিটিতে যত প্রায় ১০০ কোটি টাকা খরচ হয়ে গেছে । তবে এই ছবিতে পরিচালক অনেক খুশি প্রস্তাব রাখছেন। কেও ভাবছিল না যে এত তারা তারি মার্কেট দখল করে নিবে এই মুভি। 

KGF Chapter 2 Movie Download Link English review release date জানতে ক্লিক করুন এইখানে ও সোর্স লিংকঃ- 


কে জি এফ ১ এর কিছু রিভিউ দিলাম ও ডাউনলোড লিংক ও দিলাম। যাদের প্রয়োজন তারা দেখতে পারেন নিচ থেকে। 

 
IMDb Rating: 10/10
Genre: Action, Drama
Director: Prashanth Neel
Release Date: 20 December 2018
Star Cast: Yash, Srinidhi Shetty, Ramya Krishnan


আর আপনারা যারা কে জি এফ মুভি চেপটার ১ ডাউনলোড দিতে চান তারা নিচের লিংক থেকে ডাউনলোড করতে পারেন।

KGF Chapter 2 Movie  480p Download (400MB)
KGF Chapter 2 Movie720p Download (1.4GB)

বি দ্রঃ এখন ও কে জি এফ চেপটার ২ মুভি রিলিস হয়নি। 

Thanks all.
Close