2024 Saler Bengali Coti | ২০২৪ সালের বাংলা চটি গল্প

2024 saler Bengali Coti Golp Panic for the youth | Bangla Coti Golpo | ২০২৪ সালের বাংলা চটি গল্প - যুব সমাজের জন্য আতঙ্ক! 

বাংলা গল্প বাংলা-ভাষি মানুষের শিক্ষার প্রসার ঘটাতে সাহায্য করলেও, বাংলাদেশে 'বাংলা চটি গল্প' নামে অসামাজিক কার্যকলাপ শুধু হয়েছে বহু দিন ধরেই। 2024 সালে এসে বাংলা চটি গল্প নিয়মিত ভাইরাসের মতো ভাইরাল হয়ে যাচ্ছে।

Coti Golpo | বাংলা চটি গল্প - যুব সমাজের জন্য আতঙ্ক
Coti Golpo | বাংলা চটি গল্প - যুব সমাজের জন্য আতঙ্ক

কিওয়ার্ড Research করে দেখা গেছে, বাংলাদেশ থেকে অনলাইনে 'বাংলা চটি গল্প ২০২৪' - Bangla Coti গল্প 2024 লিখে শুধুমাত্র গুগলেই প্রতি মাসে সার্চ করা হয় আড়াই লক্ষ থেকেও বেশি। 

আসলে বাংলা চটি গল্প নাম ব্যবহার করে এই গল্প গুলো অনলাইনে আসলেও এই নামের মধ্যে লুকিয়ে আছে যুবসমাজ নষ্ট করার মতো অসামাজিক কার্যকলাপের গল্প। 

পড়ুন বাংলা শিক্ষনীয় গল্প:-   Top 5 Sad Stories in Bengali (সেরা ৫ টি কষ্টের গল্প) Koster Golpo in Bangla

Bangla Coti গুলো এমন খারাপ ও অসামাজিক ভাষা  দিয়ে সাজানো যা মানুষের মনকে বিকৃত করতে পারে। বাংলাদেশের আইনে চটি গল্প এক ধরনের অপরাধ মুলক কাজ৷ যারা এই সব অসামাজিক গল্প লিখে, তাদের শান্তির আওতায় আনা হলে, এদেশের যুবসমাজ ঘৃন্য এই অসামাজিক গল্প পড়া থেকে বাচতে পারবে৷ 

বাংলাদেশের টেলিযোগাযোগ তথ্যপ্রযুক্তির ভূমিকায় এদেশ থেকে পর্নো ওয়েবসাইট বন্ধ করার ব্যবস্থা নেওয়া হয়েছে।     

আশা করা যায়, বাংলা চটি গ Coti Golper সকল ওয়েবসাইট গুলোও বন্ধ করা হবে।  অর্থাৎ বাংলাদেশের যুবসমাজ নষ্ট করার করার মতো অশ্লীল কোনো কিছুই এদেশের অনলাইনে থাকবে না। 

ন্যায়ের পথে থাকো বাংলাদেশ।   

ধন্যবাদ বাংলাদেশ।