বাংলা মুভি ডাউনলোড | Bangla Movies download | Movie Kivabe Download Korbo

বাংলা মুভি ডাউনলোড | Bangla Movies download | Movie Kivabe Download Korbo | How to download movies or cinema in Bengali  

বাংলা মুভি ডাউনলোড | Bangla Movies download | Movie Kivabe Download Korbo
বাংলা মুভি ডাউনলোড | Bangla Movies download | Movie Kivabe Download Korbo

Everyone likes to watch movies on mobile or computer at home.  But how to download that movie?

 If you go to the cinema, you can see the movie there.  And if you want to watch at home, you have to fill the pen drive or mobile phone with a friend or shop.  But how do I download new movies for free from the internet?

 Whether it is a new movie or an old movie, how to download and watch it online.  In our today's post you will find the answers to all your questions.

 Table Of Contents
 How is the movie downloaded?
 Why is it not right to download movies for free?
 How to download new movie
 Movie download website
 Top 5 new movie download websites

 How is the movie downloaded?

 There are many ways to download a movie.  But usually when someone goes to download a movie from the internet, he goes to Google and searches for Praktan Full Movie Download or Drishtikone Bengali Full Movie Download.  And then the link that gets the first to download the movie on the site dhuke.

 But the problem is that there are many fake download links on those sites where the movie can not be downloaded.  And there are many viruses on such sites that harm your mobile and computer.  If the movie is not downloaded, the reverse virus causes damage to our phones and laptops.

 Why is it not right to download movies for free?

 There are many sites on the internet from where you can download movies for free.  But that is not correct at all, especially downloading new movies.  Here are the reasons why it is not okay to download movies for free from the internet.


 ➤ When it comes to movies, when a new movie comes, such free movie download sites piracy them.  And Movie Piracy is illegal for which there are fines and punishments.  Movie piracy is illegal not only in India but all over the world.

 As a result of piracy of those new movies, when they are available for free, people no longer go to see the movie if it is a movie.  He downloaded the piracy movie and watched it at home.  As a result, the entire team, the director, the actors are all at a loss.  In a word, it is useless to make the whole movie.

 ➤ There are many viruses and malware for free movie download site.  Which slows down your phone and damages it in many more ways.

How to download new movie in Bengali 

 In addition to illegal sites, there are many legal ways to download movies.  From there you can both download movies and watch movies online.

 Within a few days of its release in movie theaters, OTT platforms like Hoichoi, Zee5, Netflix etc.  OTT is uploaded to the platforms.  And now it is not a movie movie but a direct OTT platform.  From where you can Download Movie and Watch Online.

 Not only movies but also web series are not lagging behind in terms of entertainment.  The year 2020 has gone very well for the web series of OTT platforms.  It's not just that you get movies on OTT platforms.  From there you can download the web series.

 Movie download website

 Currently the best website for watching and downloading Bangla movies is Hoichoi which is a Bengali OTT platform.  Where you can find Bengali Movie, Bengali Hoichoi Original Web Series.  Which you can see online.  You can also download Bangla movies and web series.

 Prime Video, Netflix, Hotstar, Zee5, Sony Live, toffe app  etc.  On this site you can download and watch Hindi movies, Hollywood movies and even Bengali movies online.  Each site releases its own Original Web Series that you can view only on their platform.  But if you just want to download Bangla movie, know that Hoichoi is the best web site to download Bangla movie.

 To use these OTT platforms you need to have a Subscription Plan.  You can find out more details by visiting the site and activating the plan as per your choice.  Then you can download new Bengali, new Hindi movie.  This is the safest way to download movies.

 Top 5 new movie download websites

 There are many websites to download movies for free.  But I have already told you how harmful these websites are and how much damage they are doing to the movie industry by piracy.  These 5 websites are at the top of such movie piracy.

 ➤ KatmovieHD
 ➤ Mkvcinemas
 ➤ Mp4moviez
 ➤MoviesLife
➤ Mlsbd etc.

কিভাবে মুভি ডাউনলোড করবেন দেখুন  

সবাই বাড়িতে বা মোবাইলে কম্পিউটারে সিনেমা দেখতে পছন্দ করে।  তবে কীভাবে সেই সিনেমাটি ডাউনলোড করবেন?

 আপনি যদি সিনেমায় যান তবে আপনি সিনেমাটি দেখতে পাবেন।  এবং আপনি যদি বাড়িতে দেখতে চান তবে আপনাকে পেনড্রাইভ বা মোবাইল ফোনটি কোনও বন্ধু বা দোকানের সাথে পূরণ করতে হবে।  তবে কীভাবে আমি ইন্টারনেট থেকে বিনামূল্যে নতুন সিনেমা ডাউনলোড করব?


 এটি কোনও নতুন সিনেমা বা পুরানো সিনেমা, এটি অনলাইনে কীভাবে ডাউনলোড এবং দেখতে হবে।  আমাদের আজকের পোস্টে আপনি আপনার সমস্ত প্রশ্নের উত্তর পাবেন।


 সুচিপত্র

 সিনেমাটি কীভাবে ডাউনলোড হয়?

 ফ্রি সিনেমা ডাউনলোড করা ঠিক হয় না কেন?

 কীভাবে নতুন সিনেমা ডাউনলোড করবেন

 মুভি ডাউনলোড ওয়েবসাইট

 শীর্ষস্থানীয় 5 টি নতুন মুভি ডাউনলোড ওয়েবসাইট

 সিনেমাটি কীভাবে ডাউনলোড হয়?

 মুভি ডাউনলোড করার বিভিন্ন উপায় রয়েছে।  তবে সাধারণত যখন কেউ ইন্টারনেট থেকে মুভি ডাউনলোড করতে যান, তখন তিনি গুগলে যান এবং প্রাক্তন ফুল মুভি ডাউনলোড বা দৃষ্টিকোন বাংলা ফুল মুভি ডাউনলোডের সন্ধান করেন।  এবং তারপরে লিঙ্কটি প্রথমে মুভিটি ডাউনলোড করে সাইটটিতে huুক।


 তবে সমস্যাটি হ'ল সেই সাইটগুলিতে অনেকগুলি নকল ডাউনলোড লিঙ্ক রয়েছে যেখানে সিনেমাটি ডাউনলোড করা যায় না।  এবং এই জাতীয় সাইটগুলিতে অনেকগুলি ভাইরাস রয়েছে যা আপনার মোবাইল এবং কম্পিউটারের ক্ষতি করে।  মুভিটি ডাউনলোড না করা থাকলে, বিপরীত ভাইরাস আমাদের ফোন এবং ল্যাপটপের ক্ষতি করে causes

 ফ্রি সিনেমা ডাউনলোড করা ঠিক হয় না কেন?

 ইন্টারনেটে অনেকগুলি সাইট রয়েছে যেখানে থেকে আপনি বিনামূল্যে সিনেমা ডাউনলোড করতে পারেন।  তবে এটি মোটেও ঠিক নয়, বিশেষত নতুন সিনেমা ডাউনলোড করা।  ইন্টারনেট থেকে ফ্রি সিনেমা ডাউনলোড করা ঠিক না হওয়ার কারণ এখানে।


 Movies যখন মুভিগুলির কথা আসে, যখন কোনও নতুন সিনেমা আসে, এ জাতীয় ফ্রি মুভি ডাউনলোড সাইটগুলি তাদের জলদস্যু করে।  এবং মুভি পাইরেসি অবৈধ যার জন্য জরিমানা এবং শাস্তি রয়েছে।  মুভি জলদস্যুতা কেবল ভারতে নয়, সারা বিশ্বে অবৈধ।


 সেই নতুন সিনেমাগুলির জলদস্যুতার ফলস্বরূপ, যখন সেগুলি বিনামূল্যে পাওয়া যায়, লোকেরা সিনেমাটি হলে আর সিনেমাটি দেখতে যায় না।  তিনি জলদস্যু সিনেমাটি ডাউনলোড করে ঘরে বসে দেখেছিলেন।  ফলস্বরূপ, পুরো দল, পরিচালক, অভিনেতা সকলেই ক্ষতিতে রয়েছেন।  এক কথায়, পুরো সিনেমাটি তৈরি করা অযথা।


 Free ফ্রি মুভি ডাউনলোড সাইটের জন্য অনেকগুলি ভাইরাস এবং ম্যালওয়ার রয়েছে।  যা আপনার ফোনটিকে ধীর করে দেয় এবং আরও অনেক উপায়ে এটির ক্ষতি করে।

 কীভাবে বাংলাতে নতুন মুভি ডাউনলোড করবেন | Movie kivabe download korbo? 

 অবৈধ সাইটগুলি ছাড়াও, মুভিগুলি ডাউনলোড করার অনেকগুলি আইনী উপায় রয়েছে।  সেখান থেকে আপনি উভয়ই সিনেমা ডাউনলোড করতে এবং অনলাইনে সিনেমা দেখতে পারেন।


 সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তির কয়েক দিনের মধ্যেই ওটিটি প্ল্যাটফর্মগুলি যেমন হুইচোই, জি 5, নেটফ্লিক্স ইত্যাদি ওটিটি প্ল্যাটফর্মগুলিতে আপলোড হয়।  এবং এখন এটি কোনও চলচ্চিত্রের সিনেমা নয় বরং সরাসরি ওটিটি প্ল্যাটফর্ম।  যেখান থেকে আপনি মুভি এবং অনলাইন দেখুন ডাউনলোড করতে পারেন।


 শুধু সিনেমা নয়, ওয়েব সিরিজও বিনোদনের দিক থেকে পিছিয়ে নেই।  ২০২০ সালটি ওটিটি প্ল্যাটফর্মগুলির ওয়েব সিরিজের জন্য খুব ভাল গেছে।  আপনি কেবল ওটিটি প্ল্যাটফর্মগুলিতে সিনেমাগুলি পান তা নয়।  সেখান থেকে আপনি ওয়েব সিরিজ ডাউনলোড করতে পারেন।

 মুভি ডাউনলোড ওয়েবসাইট

 বর্তমানে বাংলা সিনেমা দেখার ও ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইট হৈচোই যা একটি বাংলা ওটিটি প্ল্যাটফর্ম।  যেখানে আপনি বাংলা মুভি, বাংলা হোইচোই অরিজিনাল ওয়েব সিরিজ পেতে পারেন।  যা আপনি অনলাইনে দেখতে পাবেন।  আপনি বাংলা সিনেমা এবং ওয়েব সিরিজও ডাউনলোড করতে পারেন।


 প্রাইম ভিডিও, নেটফ্লিক্স, হটস্টার, জি 5, সনি লাইভ, টফ অ্যাপ ইত্যাদি এই সাইটে আপনি অনলাইনে হিন্দি সিনেমা, হলিউড সিনেমা এবং এমনকি বাংলা চলচ্চিত্রগুলি ডাউনলোড এবং দেখতে পারেন।  প্রতিটি সাইট তার নিজস্ব মূল ওয়েব সিরিজ প্রকাশ করে যা আপনি কেবল তাদের প্ল্যাটফর্মে দেখতে পারবেন on  তবে আপনি যদি কেবল বাংলা মুভি ডাউনলোড করতে চান তবে জেনে রাখুন যে হুইচোই বাংলা চলচ্চিত্র ডাউনলোড করার জন্য সেরা ওয়েব সাইট।


 এই ওটিটি প্ল্যাটফর্মগুলি ব্যবহার করতে আপনার সাবস্ক্রিপশন প্ল্যান থাকা দরকার।  আপনি সাইটটি পরিদর্শন করে এবং আপনার পছন্দ অনুযায়ী পরিকল্পনাটি সক্রিয় করে আরও বিশদ জানতে পারেন।  তারপরে আপনি নতুন বাংলা, নতুন হিন্দি সিনেমা ডাউনলোড করতে পারেন।  এটি মুভিগুলি ডাউনলোড করার নিরাপদতম উপায়।

 শীর্ষস্থানীয় 5 টি নতুন মুভি ডাউনলোড ওয়েবসাইট

 বিনামূল্যে অনেক সিনেমা ডাউনলোড করার জন্য অনেক ওয়েবসাইট আছে।  তবে আমি ইতিমধ্যে আপনাকে বলেছি যে এই ওয়েবসাইটগুলি কতটা ক্ষতিকর এবং জলদস্যুতা দ্বারা চলচ্চিত্রের ইন্ডাস্ট্রির কত ক্ষতি করছে।  এই 5 টি ওয়েবসাইট যেমন মুভি পাইরেসি শীর্ষে আছে।


 ➤ কাটমোভিএইচডি

 ➤ এমকিভিসিনেমাস

 ➤ এমপি 4 মভিভিজ 

 ★ মোভিজ লাইফ

 ➤ এমএলএসবিডি ইত্যাদি

Close