Dud Boro Korar Prakritik Upay (দুধ বড় করার প্রাকৃতিক উপায়) Bangla Tips

Meyeder Dud / Dod / ston Boro Korar Prakritik Upay (মেয়েদের দুধ বা স্তন বড় করার প্রাকৃতিক উপায়) Bangla Health Tips in 2021

Dud Boro korar prakritik upay / opay (দুধ বড় এবং সুন্দর করার প্রাকৃতিক উপায়) আপনার জীবনকে আরু সুন্দর করে দিতে পারে। বাস্তব জীবন চলার পথে অনেক কিছুই আমাদের অজানা, আবার লজ্জার কারনে অনেক সমস্যা সম্পর্কে আমরা জানতে পারি না এবং কোনো সমাধান ও খুজে পাই না।    
 
Dud Boro Korar Prakritik Upay (দুধ বড় করার প্রাকৃতিক উপায়) Bangla Tips
Dud Boro Korar Prakritik Upay (দুধ বড় করার প্রাকৃতিক উপায়) Bangla Tips
 
তাই অনলাইন হচ্ছে একটি সেরা এবং সহজ সমাধানের পাঠশালা। অনলাইনে আপনারা যে কোন সমস্যা বিষয়ে সার্চ করলে, এর সমাধান পেয়ে যাবেন। 
তাহলে শুরু করা যাক আজকের বিষয়।

Dud / Ston / Boro Korar Prakritik Upay (দুধ / স্তন বড় করার প্রাকৃতিক উপায়) Bangla Tips   

প্রাকৃতিক পদ্ধতিতে স্তনের আকার সুন্দর ও বড় করার টিপ্স

প্রত্যেক যুবতী মহিলাই স্তনের আকার আকৃতি নিয়ে ভেবে থাকেন। মানুষের শরীরের অন্যান্য অংগের মত স্তন ও স্বাভাবিক প্রত্যঙ্গ। সকলেই চায় স্তন যুগল আকর্ষণীয় হোক, সুডৌল হোক। কেউ কেউ আছেন যাদের স্তন নিয়ে দুশ্চিন্তা করতে হয় না। তারা প্রকৃতিগত ভাবে সুডৌল স্তন পেয়ে থাকেন। আবার অনেকেই তাদের স্তনের আকার নিয়ে সন্তুষ্ট নন।

স্তনের আকার উন্নত করতে আপনি ঘরে বসে কয়েকটি নিয়ম পালন করতে পারেন। আশা করি  ফলাফল পাবেন।

নিচের টিপ্সগুলো দেখুন-

১। প্রতিদিন কমপক্ষে ৩০ মিনিট যাবত দেয়ালে দুই হাতের উপর ভর দিয়ে পুশ আপ করুন। এতে করে বুকের উপরে চাপ পড়ে সংকোচনের ফলে স্তনের পার্শ্ববর্তী মাংসপেশি ও টিস্যু সুগঠিত হয়।

২। Thai Traditional and Alternative Medicine এর মতে প্রতিদিন স্তন ম্যাসাজ করলে স্তন বড় ও সুডৌল হয়। দৈনিক দুই বার স্তনের চারপাশে অলিভ অয়েল বা এলমন্ড ওয়েল দিয়ে ১০০-৩০০ রাউন্ড চক্রাকারে ম্যাসাজ করুন।

৩। মেথিতে স্তন বড় করার কার্যকরী উপাদান থাকে যা কিনা ব্রেস্ট ইনলার্জিং হরমোনের কার্যকারিতা বাড়ায়। কতগুলো মেথির বীজ গুড়ো করে একটি কাপের মধ্যে নিন। এক ভাগ মেথি পাউডার ও তিন ভাগ পানি মিশিয়ে পেস্ট তৈরি করুন। এরপর স্তনের পুরো অংশ পেস্ট দিয়ে আবৃত করে  কমপক্ষে ১০ মিনিট ম্যাসাজ করুন। মেথির তেল পাওয়া গেলেও হয়, এই তেল বডি লোশনের সাথে মিশিয়ে ম্যাসাজ করতে পারেন।

এছাড়াও,

মেয়েদের শরীরের একটি আকর্ষণীয় এবং স্তন পরিমাণের তুলনায় ছোট তারা কিভাবে সহজে স্তন বড় করতে পারেন সে বিষয়ে আজকে বলবো।

মেয়েদের বক্ষের ভাল আকার অনেক জিনিসের উপর নির্ভর করে থাকে বিশেষ করে কিশোরী মেয়েদের বক্ষের আকার অনেক ছোট হয়, তাই আপনার বুকের সাইজটা আপনার শরীরের সাথে ঠিক আছে কিনা সেটি বোঝার জন্য আপনাকে নির্দিষ্ট সময় পর্যন্ত অপেক্ষা করতে হবে।

এরপর যদি আপনি মনে করেন আপনার বক্ষের আকার প্রয়োজনের তুলনায় ছোট তাহলে আপনি ঘরোয়া কিছু উপায় মাধ্যমে সেগুলো বড় করে নিতে পারেন। মনে রাখবেন সঠিক বক্ষ সাধারণত 30 বছর বা তার বেশি বয়সের ঠিক থাকে।

পুষ্টিকর ফলমূল ও খাবার।


বক্ষ বড় করার জন্য আপনি নিয়মিত দুধ এবং পেঁপের রস খেতে পারেন। এতে করে খুব তাড়াতাড়ি আপনার বক্ষের ওজন বা সাইজ খুব বড় হয়ে যাবে। এই দুটি উপাদানের থাকা ভিটামিন অনেক পোস্টিক তত্বে ভরপুর থাকে যা আপনার বক্ষের আকার বাড়াতে এবং এগুলোকে আকর্ষণীয় করে তুলতে সাহায্য করে।

ব্যায়াম

মেয়েদের বক্ষের ওজন এবং আকার সঠিক রাখার জন্য কিছু শারীরিক ব্যায়াম রয়েছে। আপনার বক্ষ বাড়াতে আপনি নিয়মিত এসব ব্যায়াম করবেন তাহলে খুব সহজেই আপনার স্তনের আকার বড় হয়ে উঠবে।

প্রাকৃতিক ঔষধ

স্তন বড় করার জন্য বর্তমানে বাজারে অনেক প্রকৃতিক ঔষধ পাওয়া যায় এগুলো সেবনের মাধ্যমে আপনি আপনার বক্ষের সাইজ বৃদ্ধি করে নিতে পারেন। স্তনের সাইজ বড় করার জন্য প্রাকৃতিক ঔষধ গুলো অনেক ভালো কাজ করে, এই ঔষধ গুলো একইসাথে আপনার স্তনের ফিটনেস ধরে রাখবে এবং স্তন ভরাট হতে সাহায্য করবে।

বক্ষ বৃদ্ধিতে মেথি

প্রাকৃতিক উপাদানে ভরপুর একটি ভেষজ উপাদান, সঠিক ব্যবহার আপনার স্তন কে খুব দ্রুতই বাড়িয়ে তুলতে সাহায্য করবে। এজন্য আপনি অভিনেত্রী থেকে রস বের করে স্থলে নিয়মিত ম্যাসাজ করতে থাকুন দেখবেন কয়েক দিনের মধ্যেই আপনি ফলাফল দেখতে পাবেন।

স্তন মালিশ ক্রীম

বর্তমান সময়ে বাজারে স্তন বৃদ্ধি করার জন্য নানা প্রকার মালিশ ব্যাক ক্রীম কিনতে পাওয়া যায়। আপনি ভালো একটি ব্র্যান্ড দেখে ভালো কোম্পানির যেকোন একটি ক্রিম আপনি ব্যবহার করতে পারেন এতে আপনি খুব ভাল ফলাফল পাবেন।

Read also: ছেলেদের ধন বড় করার সহজ উপায়  

স্তন বৃদ্ধির জন্য প্রোটিন

আমরা সবাই কমবেশি একই জেনে থাকে যে ওজন বৃদ্ধি শরীরের মাংসপেশি বৃদ্ধির জন্য প্রোটিন খুবই গুরুত্বপূর্ণ, আর আপনার স্তন বা বক্ষ এটি সাথেই শরীরের মাংসপেশির সাথে খুব ভালো একটি সম্পর্ক রয়েছে। শরীরের মাংসপেশি বৃদ্ধি করার জন্য নিয়মিত প্রোটিন জাতীয় খাবার খাওয়ার অভ্যাস করুন।

নিয়মিত এক্সারসাইজ করুন এবং অপেক্ষা করুন।

আপনার স্তন বৃদ্ধি হয়নি আপনি দুশ্চিন্তায় ভোগার পূর্বে আপনার বয়স নির্দিষ্ট হওয়া পর্যন্ত অপেক্ষা করুন। একটা সময় দেখতে পাবেন যে নির্দিষ্ট সময় অতিক্রম করার পর আপানি আপনি আপনার শরীরের সাথে আপনার বক্ষ ফিট হয়ে গেছে।

আরু পড়ুন:-  মেয়েদের দুধ বড় করার উপায় (Dudh Boro Korar Upay O Poddoti) ১০০% কার্যকরী Bangla Tips
Close