Coinbase to Bkash | কয়েনবেস থেকে বিকাশ | Exchange BTC to Receive Taka

Coinbase to Bkash | কয়েনবেস থেকে বিকাশ 

Exchange BTC, LTC, ETH or Bitcoin, Lite Coin, Bitcoin Cash to Receive BDT Taka 

Coinbase To BKash money exchange বাংলাদেশের ফ্রিল্যান্সারদের জন্য খুবই প্রয়োজনীয়। বিটকয়েন থেকে বিকাশে পেমেন্ট নিতে, প্রয়োজন বিশ্বস্ত কোনো Money exchange ওয়েবসাইট। 
Coinbase to Bkash
Coinbase to Bkash | কয়েনবেস থেকে বিকাশ | Exchange BTC to Receive Taka

তবে সব ওয়েবসাইট টি আর নীতির পথে চলে?
উত্তরটা সবারই জানা না, তাহলে কি করবেন! হ্যাঁ সমাধান তো অবশ্যই আছে। জেনে খুশি হবেন যে, আপনাদের মতো আমিও একজন ফ্রিল্যান্সার, আমিও অনলাইন থেকে আর্নিং করি, তবে বিটকয়েন এ পেমেন্ট নিতে হয়। 

আমি কিভাবে Bicoin to Bkash পেমেন্ট নেই? 

Review of Coinbase to Bkash in Bangla  

আমি নিজে বিটকয়েন টু বিকাশ পেমেন্ট নেওয়ার জন্য যে সাইট ব্যবহার করি, তা নিয়ে ভিডিও প্রুফসহ দেওয়া হলো। ভিডিও টিউটোরিয়াল দেখুন, সাইট টি বর্তমানে সবচেয়ে Trusted money exchange in 2021 সাইট। তবে অনেক ফেইক সাইট রয়েছে সেই সব থেকে নিজেকে গুটিয়ে রাখার প্রতিভা নিজের মধ্যে রাখুন।

নিচের ভিডিও তে সরাসরি দেখানো হয়েছে কিভাবে কয়েনবেস থেকে বিকাশে টাকা নিতে হয়। 

Coinbase to Bkash Live Exchange Video:


Trusted dollar exchange সাইট নিয়ে আমি এই ইউটিউব ভিডিও করেছি, এবং এখানে দেখিয়েছি আমার Bitcoin to BKash এ টাকা নেওয়ার পেমেন্ট প্রুফ। শুধু Coinbase to bkash-ই নয়, আপনি চাইলে আরু নিতে পারবেন Skrill to Bkash, Webmoney to Bkash and Payeer to Bkash etc.

How to Sell Bitcoin on Coinbase to BKash, Nagad in Bangla Live



বিটকয়েন নিয়ে মনের কিছু কথা                   

দুঃখের সাথে জানাচ্ছি যে, বর্তমানে বাংলাদেশে বিটকয়েন বৈধ না। তবে বাংলাদেশ সরকার এটির বৈধতা নিয়ে ভাবতে শুরু করে দিয়েছে। খুব তাড়াতাড়ি বিটকয়েন এর বৈধতা দিবে বাংলাদেশ এটা আশা করা যায়। 

কারন বিটকয়েন বা Cryptocurrency বিশ্বে খুব জনপ্রিয় হয়ে উঠছে। ভিবিন্ন ব্যাংক এর মালিকানা থাকলে-ও Bitcoin এর কোনো মালিক নেই। যে ব্যবহার করবে সেই হলো মালিক। এর ফলে বিটকয়েন বা Cryptocurrency থেকে অন্য কেউ দালালি করতে পারবে না।                   

বাংলাদেশ ব্যংক প্রসাশন Bitcoin or Cryptocurrency কে ভয় পায় এবং তাই এদেশে bitcoin চালু করার ব্যপারে একমত পোষন করে না। আপনার মনে প্রস্ন আসতে পারে, ভয় কেনো পাবে?

আসলে ব্যপার টা হলো বিটকয়েন যখন বাংলাদেশে চালু হবে, এটা সম্পুর্ণ ব্যবহারকারির অধিনে থাকবে। কিন্তু ব্যাংক একাউন্ট এ আমরা জানি ৩য় পক্ষ রয়েছে। তারা সম্পুর্ন নিজের লাভের জন্যই, আমাদের ব্যাংক সেভা দিয়ে থাকে। 

এর ফলে এখানে লাভবান হচ্ছে, সেবা দান কারি এবং সেভা গ্রহনকারি দু'জনই।     
  
কিন্তু বিটকয়েন ব্যবহার করলে শুধু যে ব্যবহার করলো তারই সেভা পাওয়া হবে। এখানে ব্যাংক লাভবান হবে না। তবে বিটকয়েন ব্যবহার করতে প্রয়োজন জ্ঞানী মানুষ। যেহুতু এ দেশের মানুষকে বুঝিয়ে না দিলে বুঝে না তাই তাদের জন্য বিটকয়েন বৈধ করে দেওয়া হবে কঠিন চ্যালেঞ্জ। 

তবে আস্তে আস্তে বাংলাদেশ উন্নয়ন এর পথেই হাটছে।    
Read more:   

👉 Bkash to Nagad (বিকাশ টু নগদ) Taka Transfer

   Thanks all.