2022 - Taka Income Korar Apps | সেরা সব টাকা ইনকাম করার App-2022

জেনে নিন 2022-Taka Income Korar Apps | ২০২২ এর সেরা সব টাকা ইনকাম করার app সম্পর্কে 

আপনি কি 2022-Taka income korar App - ২০২২ এর টাকা ইনকাম করার app খুঁজে বেড়াচ্ছেন? তাহলে এই টপিক টি আপনার জন্যেই। 

টাকা ইনকাম করার অ্যাপ ২০২২

অর্থোপার্জনকারী অ্যাপ্লিকেশন: গুগল প্লে স্টারে আমরা বর্তমানে বিভিন্ন ধরণের অর্থ উপার্জনকারী অ্যাপ পাচ্ছি।  এই অ্যাপটি দিয়ে আমরা অর্থ উপার্জন করতে পারি।

  এই সমস্ত অ্যাপ্লিকেশনগুলি ব্যাংক অ্যাকাউন্ট, মোবাইল রিচার্জ, কুপন, পেপাল অ্যাকাউন্ট, পেটিএম অ্যাকাউন্ট ইত্যাদি হিসাবে আমাদের দেওয়া হয়


  তবে মনে রাখবেন, গুগল প্লে স্টোর অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন তৈরির সেরা অর্থ নয়।

  অর্থ উপার্জনের জন্য অনেকগুলি অ্যাপ রয়েছে যা কাজ করার পরে আপনাকে অর্থ প্রদান করে না।  এজন্য আমাদের এই সমস্ত অ্যাপ থেকে অর্থোপার্জন না করার বিষয়ে সতর্ক থাকতে হবে।

  তদুপরি, আপনার আগে একটি কথা বলতে হবে যে অনলাইন অর্থোপার্জনকারী অ্যাপ্লিকেশন ব্যবহার করে আপনি প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন না।

  সহজ কথায় বলতে গেলে, এই জাতীয় অ্যাপগুলিতে আপনি যে পরিমাণ সময় কাজ করবেন তার জন্য আপনাকে অর্থ প্রদান করা হবে না, তবে সেই পরিমাণ সময়ের জন্য।  এজন্য আমি কখনই তোমার না।  আমি এই জাতীয় অ্যাপ্লিকেশনগুলিতে কাজ করার পরামর্শ দিই না।

  জরিপ কী?  জরিপ করে কীভাবে আয় করবেন - (জরিপ কী)

  তবে, যদি আপনি নিজের ইচ্ছার ইচ্ছা এবং বাসনার কয়েকটি ভাল এবং বিশ্বাসযোগ্য অর্থ উপার্জন অ্যাপস সম্পর্কে জানতে চান তবে নীচে আমি আপনাকে শীর্ষ 9 টি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলি সম্পর্কে বলতে যাচ্ছি।  যা ব্যবহার করে আপনি কিছু অর্থ উপার্জন করতে পারেন।

  আমি নীচে যে অ্যাপগুলির বিষয়ে কথা বলব তা ব্যবহার করে নি, তবে ইন্টারনেটে অ্যাপগুলির পর্যালোচনা, মন্তব্য এবং রেটিংয়ের ভিত্তিতে আমি আপনার সাথে কথা বলছি।

  সুতরাং আসুন আপনার মোবাইল থেকে অর্থ উপার্জনের জন্য শীর্ষ 9 টি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলি সম্পর্কে সন্ধান করা যাক।

  অর্থ আয় অ্যাপ্লিকেশন - (অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন থেকে অর্থোপার্জন)

Read more: 

Taka Income Korar Apps | টাকা ইনকাম করার App


  আমি নিজে কখনও এই অ্যাপস ব্যবহার করি না।  অতএব, আমি আপনাকে অর্থ উপার্জনের জন্য অ্যাপগুলি ব্যবহার করার পরামর্শ দিচ্ছি না।  কারণ এই অ্যাপগুলিতে প্রচুর সময় নষ্ট হয়।

  তবে, আপনার যদি অনেক সময় থাকে তবে আপনাকে অবশ্যই এই অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করে খণ্ডকালীন হিসাবে অর্থ উপার্জন করতে সক্ষম হতে হবে।

  ইন্টারনেটে অ্যাপগুলির রেটিং, পর্যালোচনা এবং মন্তব্যগুলি পড়ার পরে আমি বুঝতে পারি যে প্রচুর শিক্ষার্থী, অবসরপ্রাপ্ত ব্যক্তি, গৃহিনী ইত্যাদি এ জাতীয় অ্যান্ড্রয়েড অ্যাপসের মাধ্যমে খণ্ডকালীন আয় করছে income

  মোবাইলে বিজ্ঞাপনের মাধ্যমে অর্থোপার্জনের জন্য শীর্ষ পাঁচটি ওয়েবসাইট / অ্যাপস (অনলাইন আয়)

  সুতরাং আপনার যদি অনেক ফ্রি সময় থাকে তবে অবশ্যই কিছু অর্থ পুরষ্কারের জন্য আপনি এই অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করতে পারেন।

  খণ্ডকালীন অর্থ উপার্জনের জন্য 9 সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন

  যে অ্যাপ্লিকেশনগুলি আমাদের অর্থ উপার্জনের সুযোগ দেয় তাদের অবশ্যই একটি প্রাথমিক ধারণা থাকতে হবে।  এখানে আপনাকে অ্যাপ রেফারেল, অ্যাপ্লিকেশন ইনস্টল, সমীক্ষা, গেমস খেলতে, ভিডিও দেখা ইত্যাদি করতে বলা হবে

  এই জিনিসগুলি সঠিকভাবে করার পরে আপনাকে কিছু পরিমাণ অর্থ প্রদান করা হবে।  তাহলে আসুন নীচের বন্ধুদের থেকে একের পর এক অর্থ আয়ের অ্যাপগুলি সম্পর্কে সন্ধান করা যাক।

Read MORE: 

টাকা ইনকাম করার গেম | গেম খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট ২০২১


  1. পকেট মানি

  পকেট মানি একটি খুব জনপ্রিয় এবং সর্বজনীন অ্যান্ড্রয়েড অ্যাপ যা গুগল প্লে স্টোরটিতে ৪.২ রেটিং সহ।  এখানে আপনি বিভিন্ন ধরণের কাজ সম্পূর্ণ করতে পারেন এবং পুরষ্কারগুলি পেতে পারেন।

  পকেট মানি অ্যাপ থেকে কীভাবে উপার্জন করবেন,

  পকেট মানি অ্যাপে বিভিন্ন ধরণের অ্যাপ রয়েছে, আপনি অর্থ উপার্জনের জন্য এগুলি ডাউনলোড করতে পারেন।

  টমবোলা গেম খেলে আপনি অর্থ উপার্জন করতে পারবেন।

  আপনি যদি রেফারেন্স এবং ইনર્નের মাধ্যমে অন্য লোকদের দ্বারা এই অ্যাপটি ইনস্টল করেন তবে আপনি প্রতিদিন 180 টাকা বেশি উপার্জন করতে সক্ষম হবেন।

  বিভিন্ন সমীক্ষা শেষ করে আপনি অর্থ উপার্জন করতে পারবেন।

  আপনি সাপ্তাহিক সামগ্রীতে যোগদান করে দুর্দান্ত উপহারগুলি পাবেন।

  পেটিএম ট্রান্সফার, মোবাইল রিচার্জের মাধ্যমে আপনি পকেট মানি অ্যাপ্লিকেশন থেকে যে অর্থ উপার্জন করবেন তা আপনি রিডিম করতে পারবেন।

  পকেট অর্থ অ্যাপ্লিকেশন ডাউনলোড করুন

  ২. পোল পে

  অনলাইন জরিপ করে অর্থ উপার্জনের জন্য পোল পে একটি দুর্দান্ত অ্যাপ।  আপনাকে এখানে বিশেষ কিছু করতে হবে না।  কিছু সাধারণ জরিপের উত্তর জমা দিয়ে মোবাইল থেকে অর্থ উপার্জন করুন।

  জরিপগুলিতে আপনাকে বিভিন্ন বিষয়ে প্রশ্নের উত্তর জিজ্ঞাসা করা হবে যা আপনি খুব সহজেই করতে পারেন।

  ফটো বিক্রি করে অনলাইনে অর্থোপার্জন করুন (আপনার ফটো শাটার স্টকটি বিক্রি করুন)

  এখানে আপনি নগদ অ্যাপ থেকে উপার্জিত অর্থটি বিভিন্ন উপায়ে প্রত্যাহার করতে পারেন।  উদাহরণস্বরূপ- পেপাল, অ্যামাজন গিফট কার্ডের কুপন।

  পোল পেতে ডাউনলোড করুন

  ৩. টকটাইম উপার্জন করুন

  এই অ্যাপ্লিকেশন থেকে অর্থ উপার্জনের জন্য মূলত রেফার করুন এবং উপার্জনের বিকল্প রয়েছে।  এখানে আপনি আপনার রেফারেল লিঙ্ক বা কোডের মাধ্যমে অন্যান্য লোকদের উপার্জন টকটাইম অ্যাপে যুক্ত করে আয় করতে পারবেন।

  এই অ্যাপ্লিকেশনটির সাহায্যে আপনি শপিং করেও প্রচুর নগদ ফেরত পেতে পারেন back  তদুপরি, অ্যাপটি ডাউনলোড করে অর্থ উপার্জনের সুযোগ রয়েছে।

  এখান থেকে, আপনি আপনার মোবাইলে বিনামূল্যে অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন এবং বিনিময়ে অর্থ উপার্জনের জন্য অ্যাপটি ব্যবহার করতে পারেন।

  আপনি এই অ্যাপ্লিকেশন থেকে অর্জিত অর্থ প্রিপেইড রিচার্জ, পোস্টপেইড মোবাইল বিল প্রদান, শপিং ভাউচার হিসাবে খালাস দিতে পারেন।

  উপার্জন টকটাইম সময়

  4. নগদ বন্ধু

  নগদ বন্ধু একটি সামাজিক মিডিয়া অ্যাপ্লিকেশন যেখানে আপনি কিছু সাধারণ কাজ করে অর্থ উপার্জন করতে পারেন।  উদাহরণস্বরূপ- ছবিগুলি এবং গিফগুলি ভাগ করা, ফ্রি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলি, গেম এবং ওয়েবসাইটগুলি ইনস্টল এবং নিবন্ধকরণ ইত্যাদি etc.

  এখান থেকে অনলাইনে কেনাকাটা করে আপনি প্রচুর নগদ ফিরে পেতে পারবেন।  তদতিরিক্ত, আপনি আমন্ত্রণ ও উপার্জনের সুযোগ পাচ্ছেন।  যার মাধ্যমে আপনি অ্যাপটি উল্লেখ করে আয় করতে পারবেন।

  আপনি আপনার উপার্জিত অর্থ পেটিএম, ফ্লিপকার্ট নগদ, অ্যামাজনের মাধ্যমে খালাস করতে পারেন।

  নগদ অর্থ ডাউনলোড করুন


  5. টাস্কবাক্স

  এই অ্যান্ড্রয়েড অ্যাপের মাধ্যমে আয় করার অনেকগুলি উপায় রয়েছে।  এখানে আপনি গেমস খেলে, কুইজ খেলে, বিভিন্ন কাজ শেষ করে, বিভিন্ন ব্যক্তিকে আমন্ত্রণ জানিয়ে বা উল্লেখ করে অর্থ উপার্জন করতে পারেন।

  আমার মতে, এটি অর্থোপার্জনের সেরা অ্যাপ।  যার গুগল প্লে স্টোর রেটিং ৪.১।  আপনি এখানে বিনামূল্যে মোবাইল রিচার্জ বা পেটিএম নগদ হিসাবে অর্জিত কয়েনগুলি প্রত্যাহার করতে পারেন।

  টাস্কবুকগুলি ডাউনলোড করুন

  ।  রোজ ঘান

  এই রোজ ঘান অ্যাপটিকে সেরা অর্থ উপার্জনের অ্যাপ হিসাবে ডাকা হয়।  কারণ, ইন্টারনেট রিভিউ অনুসারে অনেকে এই অ্যাপটি ব্যবহার করে প্রচুর অর্থোপার্জন করেছেন।

  আপনি যখন প্রথম রোজ ঘান অ্যাপ্লিকেশনটিতে লগইন করবেন তখন আপনাকে তাত্ক্ষণিকভাবে 50 টাকা দেওয়া হবে।  তদুপরি, বন্ধুদের সাথে অ্যাপটি উল্লেখ করে আপনি আরও অনেক অর্থ উপার্জন করতে পারেন।  যারা আপনার রেফারেল লিঙ্ক থেকে লগইন করবেন তাদের কাছ থেকে আপনি 12 টাকা পাবেন।

  তদুপরি, এই অ্যাপটিতে বিভিন্ন ধরণের তাত্ক্ষণিক নগদ কাজ রয়েছে যার মাধ্যমে আপনি অর্থ উপার্জন করতে পারবেন।  আপনি অ্যাপ্লিকেশন ইনস্টল, গেমস প্রদান, সংবাদ পড়া, সমীক্ষার সম্পূর্ণ কাজ, হাঁটার কাজ, হাঁসফাঁস টাস্ক ইত্যাদি নিয়ে কাজ করে অর্থ উপার্জন করতে পারেন

  আপনি এই অ্যাপ্লিকেশন থেকে অর্জিত অর্থ পেটিএম অ্যাকাউন্টের মাধ্যমে প্রত্যাহার করতে পারবেন।

  রোজ ঘান ডাউনলোড করুন

  ।  বর্তমান পুরষ্কার

  আপনি হয়ত জানেন যে এখন আপনি বিভিন্ন অ্যাপ্লিকেশনগুলিতে গেম খেলে অর্থ উপার্জন করতে পারবেন।  এটি একটি অ্যান্ড্রয়েড অ্যাপও যার মাধ্যমে আপনাকে গেম খেলে অর্থ উপার্জনের কথা বলা হয়েছিল।

  তবে এখানে মজার বিষয় হ'ল কেবল গেমস খেলাই নয়, আপনি এই অ্যাপের মাধ্যমে গান শুনে অর্থোপার্জন করতে পারেন।  গুগল প্লে স্টোরের পর্যালোচনাতে যেমন বলা হয়েছে আমি নিজেও এই অ্যাপটি চেষ্টা করে দেখিনি।

  এই অ্যাপ্লিকেশন থেকে উল্লেখ করে অর্থ উপার্জনের বিকল্প রয়েছে।  আপনি রেফারেল হিসাবে তার আয়ের 5% পাবেন এবং আপনি সর্বদা এটি পাবেন।  গুগল প্লে স্টোরটিতে এই অ্যাপটির রেটিং ৪.৪।

  বর্তমান পুরষ্কার ডাউনলোড করুন

  ।  গুগল মতামত পুরষ্কার

  এই পুরষ্কার অ্যাপ্লিকেশন গুগল জরিপ টিম তৈরি করেছে।  তাদের মূল উদ্দেশ্য হ'ল লোকেরা বিভিন্ন সমীক্ষায় অংশ নিতে পারে।  আপনি অ্যাপটি ডাউনলোড এবং ইনস্টল করার সময় আপনাকে কিছু সাধারণ তথ্য সরবরাহ করতে হবে।

  এর পরে আপনাকে প্রতি সপ্তাহে কিছু সমীক্ষা পাঠানো হবে।  এই সমীক্ষায় অংশ নেওয়ার পরে, আপনি ১ টি পর্যন্ত গুগল প্লে ক্রেডিট পাবেন worry চিন্তা করবেন না, এই অ্যাপটি ডাউনলোড এবং ইনস্টল করার পরে, আপনি প্রতিটি নতুন সমীক্ষার জন্য বিজ্ঞপ্তি পাবেন।

  গুগল মতামত পুরষ্কার ডাউনলোড করুন

  9. মীশো অ্যাপ্লিকেশন

  মীশো হ'ল একটি পণ্য পুনরায় বিক্রয় অ্যাপ্লিকেশন যা আপনি সীমাহীন অর্থ উপার্জনের জন্য ব্যবহার করতে পারেন।  প্রায় সব ধরণের পোশাক পণ্য যেমন স্যুট, কুর্তা, লেডিস টপস, শাড়ি ইত্যাদি রয়েছে

  আপনি এই সমস্ত পণ্য পুনরায় বিক্রয় করে অর্থ উপার্জন করতে পারেন।  তার জন্য আপনার মোবাইলে এই অ্যাপটি ডাউনলোড করে ইনস্টল করে আপনার একটি অ্যাকাউন্ট তৈরি করা দরকার।

  এখন আপনি যে পণ্যগুলি মানুষের কাছে বিক্রি করতে চান তা নির্বাচন করুন।  নির্বাচনের পরে, আপনি যে দামে বিক্রি করতে চান তা আপনাকে দিতে হবে।  এখন আপনি বিভিন্ন সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মে পণ্যের লিঙ্কগুলি ভাগ করতে পারেন।

  যদি কেউ আপনার ভাগ করা লিঙ্ক থেকে কোনও পণ্য ক্রয় করে বা অর্ডার করে, তবে মীশো সেই পণ্যটি সরবরাহ করবে।  এখন মীশো তাদের সাথে পণ্যের আসল দাম রাখবে এবং বাকিটি আপনাকে দেবে।

  আপনি বাড়িতে বসে খুব সহজেই এই ব্যবসাটি করতে পারেন এবং এই ব্যবসায়টিকে ই-কমার্স ব্যবসা বলা হয়।  মজার বিষয়টি হ'ল আপনার কোনও পণ্য স্টক করতে হবে না।

  মেশো অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন

  আমরা আজ খুঁজে পেয়েছি কি

  তাই বন্ধুরা, আজ আমরা জেনেছি সেরা 9 টাকার আয়ের অ্যাপসটি কী।  আশা করি আপনি সেরা অর্থ উপার্জনকারী অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন সম্পর্কে আমার নিবন্ধটি পছন্দ করবেন।

  মোবাইল থেকে অর্থোপার্জনের জন্য আপনি প্রচুর অ্যাপ পাবেন তবে সবচেয়ে বড় প্রশ্নটি এই অ্যাপসটি আপনাকে অর্থ দেবে কিনা।  তবে হ্যাঁ, ইন্টারনেটে পর্যালোচনা এবং মন্তব্যগুলি দেখার পরে, আমি এই অর্থ উপার্জনের অ্যাপগুলি সম্পর্কে লিখেছি।

  আমি নিজেও এই অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করার চেষ্টা করি নি।  সুতরাং আপনাকে এই অ্যাপগুলি থেকে অর্থ প্রদান করবেন কিনা তা আপনাকে দেখতে হবে।  তবে পর্যালোচনা এবং মন্তব্যগুলি দেখে বোঝা যাচ্ছে যে অন্যরা বেতন পাচ্ছেন getting

  আপনি যদি আমাদের নিবন্ধটি পছন্দ করেন তবে দয়া করে এটি আপনার বন্ধুদের সাথে ভাগ করুন এবং এই নিবন্ধটি সম্পর্কে আপনার কোনও প্রশ্ন বা পরামর্শ থাকলে দয়া করে আমাদের মন্তব্যে জানান know  ধন্যবাদ