বিটকয়েন থেকে বিকাশ | Bitcoin to Bkash in 2021

বিটকয়েন / কয়েনবেস থেকে বিকাশে |Bitcoin / Coinbase to Bkash in 2021

ফ্রিল্যান্সার জীবনে কষ্ট করে উপার্জন করা কিছু বিটকয়েন যখন টাকা হিসেবে হাতে পাওয়ার যায়, তখন ওই ফ্রিল্যান্সার যে কতটা খুশি হয় তা জানার মতো মানুষ খুব কমই পাওয়া যায়। 

বিটকয়েন থেকে বিকাশ | Bitcoin to Bkash in 2021

ফ্রিল্যান্সাররা অনেক কষ্ট সহ্য করার মাধ্যমে বিদেশি সাইট এ কাজ করে কিছু বিটকয়েন পারিশ্রমিক পেয়ে থাকেন। এবং এই বিটকয়েন - Bitcoin বা BTC গুলো Coinbase USD হিসেবে কয়েনবেস একাউন্টে জমা করে রাখেন । 

এরপর যখন কিছু ডলার জমা হয় তা বিকাশের মাধ্যমে হাতে নেওয়ার সময় চলে আসে, তখন ফ্রিল্যান্সাররা খুব আগ্রহ নিয়ে জানতে চায় বিটকয়েন/কয়েনবেস থেকে বিকাশে টাকা কি ভাবে নেওয়া যায়?

বিটকয়েন থেকে বিকাশ | Bitcoin to Bkash in 2021 Taka Transfer | Dollar Buy sell in Bangladesh 

বিটকয়েন থেকে BKash এ অর্থ স্থানান্তর

বিটকয়েনের অর্থ কয়েনবেস থেকে বিশ্বস্ত Taka Exchange সাইট দিয়ে বিকাশে নেওয়া যায় বা রকেট, নগদে Exchange করা যায়।  যদিও এর জন্য বেশ কয়েকটি সাইট রয়েছে, যেখানে আপনি সহজেই একটি অ্যাকাউন্ট তৈরি করে বিটকয়েন বা যে কোনও ক্রিপ্টোকারেন্সি কিনতে ও বিক্রয় করতে পারবেন।  নির্ভরযোগ্য সাইট অনেক রয়েছে এর মধ্য থেকে সবচেয়ে সেরা সাইট সম্পর্কে সরাসরি বিটকয়েন থেকে বিকাশে টাকা পাওয়া নিয়ে ভিডিও টিউটোরিয়াল রয়েছে। দেখে নিন:

Bitcoin To Bkash Bangla Video Tutorial Link



যেখান থেকে আপনি সর্বোচ্চ ৩ থেকে ৩০ মিনিটের মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন এবং এখানে ডলারের জন্য রেট হতে পারে ৮৪ - ৮৫ টাকা পর্যন্ত।  কীভাবে বিটকয়েন অর্থ বিকাশ করবেন বা এটি রকেটে স্থানান্তর করবেন। 

Thanks. 
Close