আউটসোর্সিং করুন: ওয়েবসাইট থেকে টাকা ইনকাম | Online Income BD Bkash Payment in 2022

মোবাইল দিয়ে বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম | Online Income BD Bkash Payment in 2022

ওয়েবসাইট থেকে টাকা ইনকাম ২০২২
আউটসোর্সিং করুন: ওয়েবসাইট থেকে টাকা ইনকাম | Online Income BD Bkash Payment in 2022

বর্তমানে মোবাইল দিয়েই টাকা ইনকাম করা যায়, যদি কেউ Mobile দিয়ে টাকা ইনকাম করতে চান তাহলে ভিবিন্ন উপায়ে টাকা ইনকাম করতে পারবেন। এর মধ্যে রয়েছে এড বা বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম, ভিডিও দেখে টাকা ইনকাম, ইউটিউব ভিডিও দেখে ডলার ইনকাম, ফ্রিল্যান্সিং করে টাকা আয়, ওয়েবসাইট থেকে টাকা আয়, বাংলাদেশের অ্যাপ থেকে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট, ওয়েবসাইট তৈরি করে টাকা উপার্জন, আর্টিকেল লিখে টাকা আয় BKash Payment, নিজের ওয়েবসাইট থেকে টাকা ইনকাম ইত্যাদি। 

আউটসোর্সিং করুন: ওয়েবসাইট থেকে টাকা ইনকাম | Online Income BD Bkash Payment in 2022

আউটসোর্সিং মানে কি জানেন? 

আউটসোর্সিং মানে হলো বাহিরের কোন দেশ থেকে টাকা আয় করে নিজের দেশে নিয়ে আশা। এক কথায়: টাকা ইনকাম । যারা আউটসোর্সিং করে তাদেরকে আবার ফ্রিল্যান্সার বলা হয়। 

ফ্রিল্যান্সিং মানে হলো মুক্ত পেশা যেখানে একজন ব্যক্তি সব সময় Shadin থাকেন৷ 

তাই আউটসোর্সিং অর্থাৎ (২০২২ সাল অব্দি) টাকা ইনকাম করার কার্যকরী উপায় গুলো থেকে সবচেয়ে সহজ উপায় হলো নিজের জন্যে ফ্রিতে ওয়েবসাইট তৈরি করে তারপর সাইটে Ads বসিয়ে টাকা ইনকাম করা। 

নিজের ওয়েবসাইট থেকে টাকা ইনকাম 


এই বিষয়ে সম্পুর্ন গাইডলাইন আমি আপনাদের দিতে পারবো। কি ভাবে একটি ওয়েবসাইট খুলে তারপর Ad Network site থেকে ads নিয়ে আপনার সাইটে বসিয়ে টাকা ইনকাম করতে পারবেন এই বিষয়ে সম্পুর্ন টিউটোরিয়াল একদম ফ্রি-তেই আপনাদের দিতে চাই। 

শুধু মাত্র মোবাইল ফোন দিয়েই, ওয়েবসাইট বানিয়ে কি ভাবে সেখান থেকে টাকা ইনকাম করা শুরু করে দেওয়া যায় এ নিয়ে আমি একটি ইউটিউব চ্যানেল খুলেছি। এই চ্যানেলে আমি চেষ্টা করি, আমি নিজে যে ভাবে ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করে থাকি, একি ভাবে আপনারা যেনো টাকা বা ডলার ইনকাম করতে পারেন, এবং তা বিকাশের মাধ্যমে হাতে পেতে পারেন। 

আমার পেমেন্ট প্রুফ সহ, টাকা ইনকাম কারার বিস্তারিত ভিডিও টিউটোরিয়াল আমি নিয়মিত আপলোড করে থাকি। একদম ফ্রি-তেই আপনি জয়েন হতে পারেন আমার সাথে।

নিচে ইউটিউব চ্যানেল লিংক দেওয়া হলো।


ইউটিউব চ্যানেল লিংকঃ BDRong24 Technical Free Online Income Guidelines 

ওয়েবসাইট বানানো লিংকঃ How To make Website in BanglaHow To make Website in Bangla

অন্যান্য টপিক গুলোঃ 


Thanks all.