👉 How to make Money Online in Bangladesh
BDRong99

প্রতিদিন ২০০০ টাকা ইনকাম করুন | Online Income BD Payment Bkash in 2022

প্রতিদিন ২০০০ টাকা ইনকাম করুন | Online Income BD Payment Bkash in 2022

ইউটিউবে গিয়ে অনেকেই অনলাইন ইনকাম লিখে সার্চ করেন, এরপর চোখের সামনে ভেসে আসে অনলাইন ইনকাম করার শত শত পদ্ধতি। এর মধ্যে ৯৯ শতাংশই বুয়া বা মিথ্যা ভিডিও অর্থাৎ অনলাইন ইনকাম নিয়ে অপপ্রচার। বিশ্বাস করবেন কিনা জানি না, আসলে ইউটিউব এর মতো মুক্ত ভিডিও প্লাটফর্ম পেয়ে অনলাইন ইনকাম Keywords ব্যবহার করে ইউটিউব চ্যানেল থেকে ইনকাম করাই তাদের একমাত্র লক্ষ।


তাদের বেশির ভাগ ইনকাম করার অবৈধ উপায় নিয়ে ভিডিও করে, যেমন Bangladeshi app থেকে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট, ভিডিও দেখে টাকা ইনকাম, ১ ক্লিকে ১০০ টাকা ইনকাম, ৫ ক্লিকে ৫০০ টাকা ইনকাম, Ads দেখে টাকা ইনকাম ইত্যাদি ইত্যাদি। 

যারা অনলাইনে একদম নতুন তারা কিন্তু তাদের চালাকি বুঝতে পারে না। অবৈধ উপায়ে ইনকাম করার দিকেই জুকে পড়ে.... তবে অনলাইন ইনকাম করার কিছু বৈধ উপায় রয়েছে, যা কঠিন কিছু না শুধু মাত্র Android মোবাইল দিয়েই সকল কাজ করা সম্ভব। 

এর মধ্যে সবচেয়ে জনপ্রিয় এবং সহজ মাধ্যম হলো নিজের জন্য একটা ব্লগ সাইট তৈরি করে নিয়মিত আর্টিকেল লিখে টাকা ইনকাম করা। এখানে আপনাকে একটা পয়সা ও খরচ করতে হবে না। তবে সাইট বানিয়ে নিয়মিত আর্টিকেল লিখতে হবে, টানা দুই তিন বছর লেখা লেখি করলেই প্রতিদিন ২০০০ টাকা বা তার থেকেও বেশি অর্থ উপার্জন করতে পারবেন। 

এটা মিথ্যে কোন গল্প নয় অবশ্যই আপনি প্রতিদিন ২০০০ টাকা ইনকাম করতে পারবেন এবং আপনার সাইট থেকে Online Income করা টাকা বিকাশে নিতে পারবেন। 

প্রমাণ দেখুন নিচের ভিডিওতে:

এর জন্যেই এই টপিকের টাইটেলে বলেছি যে, Online Income bd bkash payment 2022 শুধু ২০২২ সালই নয় এটা হলো লাইফটাইম ইনকাম করার উপায়। তাই 2022, 2023 ইত্যাদি প্রতিটি বছরই আপনার ইনকাম শুধু বাড়তে থাকবে। যদি নিয়মিত আর্টিকেল লিখতে থাকেন। 

নিজের জন্য একটি ওয়েবসাইট ফ্রি-তেই বানিয়ে নিতে নিচের ভিডিও টিউটোরিয়াল টি দেখুনঃ- 


আরু আছেঃ 

Earn 500 Taka Per Day | Online income bd Bkash Payment Site/App 2022