👉 How to make Money Online in Bangladesh
BDRong99

ডলার ইনকাম বিকাশ পেমেন্ট | প্রতি মাসে ২০০ ডলার ইনকাম প্রুফ

অনলাইনে ডলার ইনকাম বিকাশ পেমেন্ট | প্রতি মাসে ২০০ ডলার ইনকাম প্রুফ

ডলার ইনকাম বিকাশ পেমেন্ট - আজকের ব্লগে জানতে পারবেন, বাংলাদেশ থেকে ঘরে বসেই ডলার ইনকাম করে বিকাশে পেমেন্ট নেওয়া সম্পর্কে। সাথে থাকছে ইউটিউব ভিডিও টিউটোরিয়াল এবং পেমেন্ট প্রুফ। প্রতি মাসে ১০০ ডলার থেকে শুরু করে ২০০ ডলার পর্যন্ত কি ভাবে ইনকাম করা যায়? আমার পেমেন্ট প্রুফসহ দেওয়া হয়েছে। 

হ্যাঁ, বন্ধুরা বর্তমান সময়ে সকল বাংলাদেশিদের জন্যে ভালো খবর হলো অনলাইনে টাকা ইনকাম করা এখন পূর্বের তুলনায় আরও সহজ। ২০২১ থেকে ২০২২ নাগাদ অনলাইনে ডলার ইনকাম করে বিকাশে পেমেন্ট নেওয়া মাধ্যম গুলো আস্তে আস্তে আরু সহজতর হয়ে উঠবে এটা আশা করা যায়। 

অনলাইনে যেমন ডলার ইনকাম করা যায়, তেমনি অনলাইন জগতে রয়েছে হাজারো প্রতারণা মুলক আর্নিং সাইট। তাই অন্যকারু ওয়েবসাইট থেকে ডলার ইনকাম করার আগে অবশ্যই ওই সাইট সম্পর্কে পড়াশোনা করে নিবেন। 

আর বর্তমান সময়ে প্রতিদিন ডলার ইনকাম করতে চাইলে আপনার প্রয়োজন হবে একটা ওয়েবসাইট। এখানে অবাক হওয়ার কিছু নেই। বর্তমানে একটা ওয়েবসাইট ফ্রি-তেই খুলা সম্ভব। 

এবং মোবাইল ফোন দিয়েই ওয়েবসাইট পরিচালনা করা যায়। এর জন্য বিস্তারিত শিখতে বা পড়াশোনা করতে ইউটিউব এবং গুগল কে প্রশ্ন করুন। 

আমি নিজেই ওয়েবসাইট থেকে ডলার ইনকাম করে থাকি। এবং ডলার গুলো বিকাশের মাধ্যমে হাতে পাই। এমনকি ডলার থেকে বাংলাদেশের ইসলামি ব্যাংকে ও টাকা আনা যায়। আমি নিজেও ডলার ইনকাম করে আমার ব্যাংকে এনে থাকি। 

কি ভাই বিশ্বাস হচ্ছে না? 

অবশ্যই বিশ্বাস হবে, কারন এই নিয়ে আমি ভিডিও টিউটোরিয়াল ও করেছি পেমেন্ট প্রুফ সহ।

ডলার ইনকাম বিকাশ পেমেন্ট 2021 - 2022

নিচের ভিডিও টিউটোরিয়াল গুলো দেখুন আমি কি করে ডলার ইনকাম করি এবং তা বিকাশ অথবা ব্যংকে নেই৷

My Payment Proof:

Link: প্রতি মাসে ১০০ ডলার + ইনকাম প্রুফ

My Payment proof:

Link: প্রতি মাসে ২০০ ডলার ইনকাম প্রুফ ভিডিও 

My Payment proof:

Link: প্রতিদিন  ৫ ডলার ইনকাম প্রুফ ভিডিও 


আশা করি পেমেন্ট প্রুফ ভিডিও টিউটোরিয়াল গুলো ভালো লাগবে। মনে রাখবেন, এই ডলার গুলো ইনকাম করা হয়েছে মোবাইল দিয়েই। এবং ওয়েবসাইট খুলা হয়েছে একদম ফ্রিতেই। সব কাজ মোবাইল ফোন দিয়ে করা হয়েছে৷ 

যারা ইনকাম সম্পর্কে আরও শিখতে চান তারা উপরে পেমেন্ট প্রুফ গুলো দেখে চ্যানেল টি ঘুরে আসতে পারেন। হয়তো আপনার লাইফটাই পরিবর্তন হতে পারে। আর আমি নতুনদের জন্যে নিয়মিত ভিডিও টিউটোরিয়াল দিয়ে থাকি। 

ধন্যবাদ সবাইকে।