ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২২

Video Dekhe Taka Income Payment bkash in 2022-ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২২

ভিডিও দেখে কি টাকা ইনকাম করা যায়?
উত্তর:- হ্যাঁ বন্ধুরা বাংলাদেশের যে কেউ চাইলেই ভিডিও দেখে টাকা ইনকাম কিরতে পারেন। তবে Ads দেখে বা ভিডিও দেখলেই যদি কেউ আপনাকে টাকা দেয় তাহলে ভেবে নিবেন যে আপনাকে টাকা দিচ্ছে তার উদ্যেশ্য প্রতারণামুলক। 

অবাক হওয়ার কিছু নেই, তবুও বলব আপনি ভিডিও দেখেই টাকা ইনকাম করতে পারবেন। তবে এই ভিডিও দেখে সেই ভিডিও দেখা না, যারা ভিডিও দেখার পরিবর্তে টাকা নেয় বা দেয়, আমি বুঝাতে চাচ্ছি ভিডিও টিউটোরিয়াল এর কথা। বর্তমান যুগে ভিডিও টিউটোরিয়াল দেখে সব কাজই শিখে নিয়ে করা যায়। তাই ভিডিও টিউটোরিয়াল দেখে অনলাইন ইনকাম সম্পর্কে জেনে টাকা আয় করা কঠিন কিছু না। 

ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২২


এখানে আবার কিছু ঝামেলা আছে, যেমন আমরা যারা অনলাইন ইনকাম সম্পর্কে কম বুঝি, তারা ইউটিউবে গিয়ে সার্চ করে থাকি অনলাইন ইনকাম বিডি বিকাশ পেমেন্ট, Online Income bd payment bkash, online income bd bkash payment 2021, 2022 ইত্যাদি। 

এরপর আপনারা যেই সব রেজাল্ট পেয়ে থাকেন এর ৯৯% ভিডিও টিউটোরিয়াল গুলো হয়ে থাকে বুয়া অর্থাৎ অতিরঞ্জিত এবং সাময়িক সময়ের জন্য। সাথে থাকে রেফারেল এর ধান্দামি এবং প্রতারণার ফাদ। এই সব রেজাল্ট দেখে দেখে অনেকেই ইউটিউব কেই বুয়া মনে করে থাকেন। সত্যি বলতে ইউটিউব ফ্রি প্লাটফর্ম হওয়ায় এখানে চুর বাটপার ভালো মানুষ সবারই জায়গা রয়েছে। 
তাই ভালো মানুষের চ্যানেল খুজে নিতে হবে আপনাকেই। ভিডিও টিউটোরিয়াল দেখে টাকা ইনকাম শিখার জন্যে ইনভেস্ট, ডিজিটাল মার্কেটিং, আফিলেট মার্কেটিং, সি পি আ মার্কেটিং এসব প্লাটফর্মে নিজেকে কখনোই জরিয়ে ফেলবেন না। 

যদি ফ্রি ভিডিও টিউটোরিয়াল দেখে টাকা ইনকাম করতে চান। তাহলে কিভাবে নিজের জন্য ওয়েবসাইট বানিয়ে টাকা ইনকাম করা যায় এই সব ভিডিও টিউটোরিয়াল দেখুন।

কারন বর্তমানে মোবাইল দিয়েই, ওয়েবসাইট বানিয়ে টাকা ইনকাম করা যায়। নিচে আমি একটি ইউটিউব চ্যানেল দিয়ে দিলাম যেখানে ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করার সকল ভিডিও টিউটোরিয়াল পেমেন্ট প্রুফ সহ দেওয়া আছে। এবং নতুনদের সাহায্য করা হয়, একদম ফ্রিতেই।

চ্যানেল লিংক:- BDRong24 Technical 

ভিডিও লিংক:- 
My income proof
 


Thanks.