অনলাইনে আয় বিকাশ, রকেট, নগদে পেমেন্ট | Online Income Payment Bkash, Nagad, Rocket

অনলাইনে টাকা আয় বিকাশ, রকেট ও নগদে পেমেন্ট | Online Income Payment Bkash, Nagad, Rocket in 2022

অনলাইনে ডলার/টাকা ইনকাম করে বিকাশে বা রকেট, নগদে পেমেন্ট নেওয়া যায়? 

উত্তর: অবশ্যই অনলাইনে টাকা বা ডলার ইনকাম করে তা বাংলাদেশের যে কোন মোবাইল ব্যাংকে নেওয়া যায়। যেমন: বিকাশ, রকেট, নগদ ইত্যাদি। এমনকি আমি নিজেও অনলাইনে Dollar ইনকাম করে বিকাশে পেমেন্ট নিয়ে থাকি। 

প্রমাণ দেখুন:

My Dollar Income Proof Video tutorial 


DOLLAR TO BKash Payment Proof:

অনলাইনে আয় বিকাশ, রকেট, নগদে পেমেন্ট | Online Income Payment Bkash, Nagad, Rocket

উপরের ভিডিও টিউটোরিয়াল এ আমি প্রমাণ দেখিয়েছি কিভাবে টাকা ইনকাম করে তা বিকাশে নেই। আশা করি যারা ভিডিও টিউটোরিয়াল দেখেছেন তারা বুঝতে পেরেছেন যে অনলাইনে ডলার বা টাকা ইনকাম করে বিকাশের মাধ্যমে পেমেন্ট নেওয়া যায়। শুধু বিকাশই নয় আপনারা চাইলে নগদ বা রকেটেও পেমেন্ট নিতে পারেন। 


এবার আসা যাক আসল কথায়, আমরা অনেকেই অনলাইনে টাকা ইনকাম করে কি ভাবে পেমেন্ট পাবো তা নিয়ে চিন্তিত হয়ে পড়ি। যেহেতু যে কোন ওয়ালেট থেকে বিকাশে টাকা এক্সচেঞ্জ করা যায়। তাই পেমেন্ট মেথড নিয়ে চিন্তা না করাই ভালো। 

যারা টাকা ইনকাম করবেন ভাবছেন, কিন্তু বিকাশে পেমেন্ট দেয় এমন সাইট খুজে পাচ্ছেন না তাদের জন্য ভালো সুবিধা হলো আপনারা যেই কোন সাইটে টাকা ইনকাম করে পেমেন্ট বিকাশে, রকেটে বা নগদে নিতে পারবেন। উপরের ভিডিওতে দেখানো হয়েছে কি ভাবে এক্সচেঞ্জ করতে হয়। 

ওয়েবসাইট খুলে টাকা আয়/ইনকাম করার সহজ উপায় 

নিজের জন্য ওয়েবসাইট খুলে টাকা আয় করা হলো সবচেয়ে বিশ্বস্ত টাকা ইনকামের কাজের মধ্যে একটি। আপনি যদি নিজের ওয়েবসাইট খুলে টাকা আয় করার সিদ্ধান্ত নেন, তাহলে এটি হবে সেরা সিদ্ধান্ত, কারন বর্তমানে মোবাইল দিয়েই ওয়েবসাইট এর সব কাজ করা যায়। 
নিচে ভিডিও টিউটোরিয়াল দেওয়া হলো:
কি ভাবে মাত্র ২০ মিনিটেই ওয়েবসাইট খুলা যায়?

Also Check: 

BKash to Coinbase | How to Buy Bitcoin in Bangladesh