প্রতিদিন ১০০ টাকা ইনকাম করার উপায় ২০২২

প্রতিদিন ১০০ টাকা ইনকাম করার নিশ্চিত উপায় ২০২২

প্রথমেই আমার ব্যক্তিগত ইনকাম প্রুফ অর্থাৎ পেমেন্ট প্রুফ ভিডিও টিউটোরিয়াল টি দেখে নিন:


উপরের ভিডিও তে দেখানো হয়েছে আমি কিভাবে ব্লগ সাইট থেকে ভালো পরিমাণের একটা আর্নিং করি কোন ইনভেস্ট ব্যতীত। তাই আজকের টপিক টি গুরুত্বসহ পাঠ করলে অনলাইনে ইনকাম করার সঠিক রাস্তাটা পেয়ে যাবেন। প্রতিদিন ১০০ টাকা থেকে শুরু করে ১০০০৳ পর্যন্ত ইনকাম করা ততোটাও কঠিন না। 
প্রতিদিন ১০০ টাকা ইনকাম করার উপায় ২০২২

তবে পরিশ্রম অবশ্যই করতে হবে, যারা প্রতিদিন ১০০ টাকা ইনকাম করার চিন্তা করছেন, তাদের জন্য বলি অনলাইন ইনকামের সঠিক রাস্তা না জানলে, ডেলি ১০০ টাকা ইনকাম এর বদলে হাজার হাজার টাকা ধোকা খেতে পারেন। কারণ বর্তমানে অনলাইনে প্রতারণার জাল বিছিয়ে রাখা আছে। 

প্রতিটি ১০০৳ + ইনকাম করার সঠিক রাস্তা কি?

প্রথম কথা হলো ১০০ টাকা হচ্ছে টাইটেল মাত্র, এর মানে এই না যে আপনি সমান ১০০৳ প্রতিদিন আয় করতে পারবেন। শুরু তে এর কম হবে আস্তে আস্তে এর চেয়েও বেশি পরিমাণে ইনকাম হবে। আপনার পরিশ্রম এর উপর ভিত্তি করে যা বাড়তেই থাকবে! তাহলে কি এই কাজ বা ইনকাম করার রাস্তাটা কি?

হ্যাঁ ভাই, উত্তেজিত হওয়ার কিছু নেই। 
এখন আমি একটু সংক্ষেপে ইনকাম করার উপায় বা সঠিক রাস্তা সম্পর্কে বিস্তারিত বলছি। 
কাজটি হলো কন্টেন্ট রাইটিং অর্থাৎ একটি ফ্রি ব্লগ সাইটে লেখা লেখি করে টাকা আয় করার পথ৷ এখন আপনি ভাবতে পারেন যে, ব্লগটা কি? আসলে ব্লগ মানেই হলো লেখালেখি আর যারা এই পেশায় কাজ করে তাদেরকে ব্লগার বলা যায়৷ 

আপনি যদি ব্লগিং শিখতে আগ্রহী হল, তাহলেই এই সম্পর্কে বিস্তারিত জ্ঞান লাভ করতে পারবেন। মনে রাখবেন উপরে যে আর্নিং প্রুফ শেয়ার করেছি, তা কিন্তু আমি ব্লগারে লেখা লেখি করেই আয় করতে পেরেছি।

তাহলে আপনিও যদি ব্লগিং করে আয় করতে চান, ইউটিউব, গুগল এর সাহায্য নিতে পারবেন। ইউটিউবে গিয়ে সার্চ করবেন,

"ব্লগারে ব্লগিং করে টাকা আয় সম্পর্কে" প্রথম সার্চ করবেন "কিভাবে ব্লগার সাইট বানাতে হয়" এরপর সার্চ করবেন "ব্লগারে কিভাবে লিখা লিখি করতে হয়" এরপর সার্চ করবেন ব্লগারে কিভাবে post লিখতে হয়। এরপর সার্চ করবেন ব্লগার ওয়েবসাইট কিভাবে SEO করতে হয়। এরপর কিভাবে ব্লগ সাইট থেকে আর্নিং করতে হয়। 

এই সবগুলো কাজ ফ্রি-তেই দেখে দেখে দেখে করতে পারবেন৷ আপনাদের আরও সুবিধার্থে আমি একটি ইউটিউব চ্যানেল খুলেছি যেখানে শুধু ব্লগিং এর বিষয়ে ভিডিও টিউটোরিয়াল পাবেন। 

Keywords Tags: দিনে ১০০ টাকা ইনকাম, প্রতিদিন ১০০ টাকা আয়, দিনে ১০০০ টাকা ইনকাম, প্রতিদিন ১ হাজার টাকা আয়, দিনে ২০০ টাকা ইনকাম, প্রতিদিন ৫০০ টাকা আয়, ডেলি ৩০০ টাকা ইনকাম করার সঠিক উপায়, দিনে ৮০০ টাকা ইনকাম/আয়, অনলাইন ইনকাম ২০২২, অনলাইন টাকা আয় করার নিশ্চিত উপায়, online income bd payment bKash in 2022


ভালো থাকবেন, ধন্যবাদ সবাইকে।