জ্বীন বাংলা মুভি ডাউনলোড, Jinn Full Bangla Movie Download link Leaked online

২২ এপ্রিল ২০২৩: মুক্তি পেয়েছে সজল এবং পূজা চেরি এর জ্বীন বাংলা ফুল মুভি। Jinn Full Bangla Movie Download link Leaked online by Mlsbd, Mlwbd, Mp4moviez ওয়েবসাইট। সিনেমা হল থেকে দেখে নেওয়া যাবে জ্বীন বাংলা ফুল মুভি।

জ্বীন ২০২৩ সালের বাংলাদেশী মনস্তাত্ত্বিক রোমাঞ্চকর ভীতপ্রদ চলচ্চিত্র। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় চলচ্চিত্রটি পরিচালনা করছেন নাদের চৌধুরী। বাস্তব ঘটনা অবলম্বনে এই ছবির গল্পের প্রেক্ষাপট নির্মিত হয়েছে। একজন নারীর উপর জ্বীন ভর করায় তার পরিবার, ভালবাসার মানুষ ও প্রতিবেশীদের মনস্তত্ত্বিক ভোগান্তীর গল্প চিত্রিত হয়েছে। 

Read More: Leader: Amie Bangladesh Full Movie download, লিডার আমিই বাংলাদেশ ফুল মুভি ডাউনলোড লিংক মুক্তি পেয়েছে

আব্দুল্লাহ জহির বাবুর চিত্রনাট্য ও সংলাপ অনুযায়ী মুখ্য চরিত্রসমূহে অভিনয় করেছেন পূজা চেরি,আব্দুন নূর সজল, জিয়াউল রোশান, জান্নাতুন নূর মুন ও সহিদ উন নবী। ২০১৯ সালের আগস্ট হতে অক্টোবর পর্যন্ত চলচ্চিত্রটির মুখ্য চিত্রগ্রহণ করা হয়। চলচ্চিত্রটি ২০২৩ সালের ২২ এপ্রিল মুক্তি পায়।

Jinn is a 2023 Bangladeshi Horror film. The film directed by Nader Chowdhury and co-produced by Abdul Aziz and Alimullah Khokon under the banner of Jaaz Multimedia. It feature Ziaul Roshan and Puja Cherry played in the lead roles with Shajal, Jannatun Nur Moon and Shahid un Nabi played important roles in the film. The principal photography of film begun in August 2019.