গণপথ মুভি ডাউনলোড লিংক –.Ganapath. Movie download link [1.2GB]

গণপথ হল একটি আসন্ন ভারতীয় হিন্দি ভাষার ডিস্টোপিয়ান অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র, যা বিকাশ বাহল দ্বারা পরিচালিত এবং গুড কোং প্রোডাকশন ও পূজা এন্টারটেইনমেন্টের ব্যানারে বিকাশ বাহল, জ্যাকি ভাগনানি, বাশু ভাগনানি এবং দীপশিখা দেশমুখ দ্বারা প্রযোজিত। এতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন টাইগার শ্রফ, অমিতাভ বচ্চন ও কৃতি স্যানন।

গণপথ মুভি ডাউনলোড লিংক –.Ganapath. Movie download link [1.2GB]

Ganapath is an upcoming Indian Hindi language dystopian action thriller film directed by Vikas Bahl and produced by Vikas Bahl, Jackie Bhagnani, Bashu Bhagnani and Deepshikha Deshmukh under the banner Good Co. Productions and Pooja Entertainment.  It stars Tiger Shroff, Amitabh Bachchan and Kriti Sanon in lead roles. Ganapath 720p, 1080p 4k 1.2gb hdrip downloading link leaked by Filmyzilla.

চলচ্চিত্রটি ২০২০ সালের নভেম্বরে ঘোষণা করা হয়েছিল এবং এটি একটি দীর্ঘ, ভারী প্রাক-প্রোডাকশন পর্যায়ের মধ্য দিয়ে গেছে। প্রধান ফটোগ্রাফি ২০২১ সালের নভেম্বরে শুরু হয়েছিল এবং ২০২৩ সালের ফেব্রুয়ারিতে যুক্তরাজ্য, লাদাখ এবং মুম্বাইতে চিত্রগ্রহণের সাথে সমাপ্ত হয় । এটি ভারতের প্রথম ডিস্টোপিয়ান চলচ্চিত্র। এটির ১৫০ কোটি টাকার বাজেট রয়েছে বলে জানা গেছে । গণপথ: পার্ট ১ প্রাথমিকভাবে ২০২২ সালের ডিসেম্বরে মুক্তি দেওয়ার পরিকল্পনা করা হয়েছিল, কিন্তু স্থগিত করা হয়েছিল। এটি এখন দশেরার সাথে মিলে ২০ অক্টোবর ২০২৩-এ প্রেক্ষাগৃহে মুক্তির জন্য নির্ধারিত হয়েছে ৷

মুক্তি 

প্রাথমিকভাবে ২৩ ডিসেম্বর ২০২২-এ মুক্তি পাওয়ার কথা ছিল ( ক্রিসমাস ), কিন্তু পরে স্থগিত করা হয়েছিল। ফিল্মটি এখন ২০ অক্টোবর ২০২৩ তারিখে হিন্দিতে দশেরার সময় তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় ডাব করা সংস্করণ সহ একটি প্রেক্ষাগৃহে মুক্তির জন্য নির্ধারিত হয়েছে।

আরও দেখুন: জওয়ান মুভি ডাউনলোড লিংক – .Jawan. Movie Download Link

গণপথ মুভি ডাউনলোড লিংক

গণপথ (Ganapath) হলো টাইগার শ্রফ এর নতুন চলচ্চিত্র। গণপথ মুভি ডাউনলোড লিংক শেয়ার করা একটি অপরাধ। তবুও কিছু কিছু ওয়েবসাইট গণপথ ফুল মুভি ডাউনলোড লিংক শেয়ার করে থাকে। যেমন: Mp4moviez, Filmyzilla, Filmy4wap, Mlwbd, Telegram, Google drive link etc.