টানা ১ ঘন্টা মিলন করার উপায় | মেয়েরা কত সময় মিলন করতে পারে

বন্ধুরা, আজকের টপিক পড়ে জানতে পারবেন মেয়েরা আসলে কত সময় মিলন করতে পারে, মিলনের সময় নারীর করনীয়, ৩০ মিনিট মিলন করার উপায়, ১ ঘন্টা মিলন করার উপায়, ছেলেরা কি খেলে বেশি মিলন করা যায় ইত্যাদি। প্রেমের জন্য মেয়েরা জীবনে সবচেয়ে বেশি আগ্রহী। মেয়েরা চায় তার প্রিয় মানুষ বা ভালবাসার মানুষটির সাথে অধিক সময় মিলনে লিপ্ত হতে। 

মেয়েরা কত সময় মিলন করতে পারে জেনে নিন

আসলে ১টি মেয়ে তার ছেলে পার্টনার এর সাথে টানা ৩-৪ ঘন্টাও মিলন করতে পারেন। তবে এতক্ষন সময় ছেলেদের পক্ষে মিলন করে যাওয়া সম্ভব নয়। কিন্তু কম বয়সী ছেলেরা তার বউয়ের সাথে ১ ঘন্টা পরপর মিলিত হওয়ার সক্ষমতা রাখে। প্রতি মিলনের সময় হতে পারে ১০ মিনিট থেকে ৪০ মিনিট পর্যন্ত। 

মেয়েরা কত সময় মিলন করতে পারে

মেয়েরা চাইলে সারারাত মিলন করতে পারেন। তবে মেয়েদের মিলনের প্রকৃত সময় অতটা বেশি নয়। মেয়েদের অর্গাজম হয়ে গেলে মিলন করতে চায়না। অর্থাৎ তারা প্রকৃত তৃপ্তি পেয়ে যায়৷ তখন মিলন চালিয়ে না নিলেও মেয়েরা খুশি থাকে। 

মিলনের সময় যখন বুঝতে পারবেন, মেয়েদের ভিতর থেকে প্রচুর গরম পানি বের হচ্ছে এবং সে পাগলামি শব্দ করছে। তখন বুঝে নিবেন তার অর্গাজম বা তৃপ্তি চালু হয়েছে। যত্ন করে করলে ১৫-২০ মিনিটেই মেয়েদের খুশি করা যায়। তবে মেয়েরা নরমালি ২,৩ ঘন্টা মিলন করতে পারেন। 

মিলনের সময় নারীর করনীয়

মিলনের সময় নারীদের উচিত তার হাসব্যান্ডকে সাহায্য করা। লজ্জা না দেখিয়ে উত্তমরুপে ভালোবাসা দেখানো উচিত। মিলনের সময় নারীদের করনীয় হল পজিশন ঠিক রাখা। ছেলেদের পেনিস এর উপরে বেশি ভর দেওয়া উচিত না। বড় না দিয়ে মিলন চালিয়ে যাওয়া উচিত। মিলনের সময় যতটা পারেন হাসব্যান্ড এর দিকে হাসি মুখে তাকিয়ে থাকবেন। মিলনের সময় নারিদের বলা উচিত, আমি তোমাকে ভালবাসি। তুমি অনেক মজার মানুষ, আমার প্রিয় মানুষ। 

আরও দেখুন: 

বউ এর জন্য এস এম এস | ভালোবাসার কবিতা

১ ঘন্টা মিলন করার উপায়

কি খেয়ে বেশি মিলন করা যায়?

অনেকেই বলে রসুন খেলে বেশি মিলন করা যায়। রসুন খেতে পারেন এটি উপকারী। আপনি যদি অধিক সময় মিলন করতে চান তাহলে মিলনের আগে খাটি গরুর দুধ খেয়ে নিতে পারেন। দুধ পান করার আগে পেট ভরে গরুর মাংস খেয়ে নিন। এতে করে টানা ১ ঘন্টা মিলন করতে পারবেন। 

বিরিয়ানি খাওয়ার পরেও টানা ৩০ মিনিট সময় মিলন করা যায়৷ এরজন্য থেমে থেমে ঢুকানোর প্রয়োজন হবে। যখন মাল বের হবে মনে হয় তখন কিছুটা বিরতি দিয়ে আদর করলে টানা ১ঘন্টা বা ৩০ মিনিট মিলন করা সম্ভব হয়। মনে রাখবেন বেশি সময় মিলন করার জন্য ট্যাবলেট বা ঔষধ খাবেন না। এটা খুবই ক্ষতিকর। টানা ১ ঘন্টা মিলন করার জন্য আপনাকে মানসিক ভাবে প্রস্তুত থাকতে হবে।