হলিউড নায়িকাদের নামের তালিকা | সেরা ৫ জন হলিউড নায়িকার নাম

হলিউড নায়িকাদের নামের তালিকা | সেরা ৫ জন হলিউড নায়িকার নাম

বাংলাদেশের অধিকাংশ যুবক-যুবতীরা হলিউড এর মুভি পছন্দ করে থাকে। হলিউড মানেই কল্পনার জগতে ঘুরে আসা। বিনোদন দিতে হলিউড মুভির নায়িকা গুলো দারুণ অভিনয় করে থাকে। এখানে রয়েছে হলিউড নায়িকাদের নামের তালিকা। জেনে নিন সেরা ৫ জন Hollywood নায়িকাদের নাম। Top 5 Hollywood actress name.

১/ অ্যাঞ্জেলিনা জোলি

অ্যাঞ্জেলিনা জোলি একজন মার্কিন অভিনেত্রী, চলচ্চিত্র নির্মাতা ও মানব হিতৈষী। তিনি তিনবার গোল্ডেন গ্লোব পুরস্কার, দুইবার স্ক্রিন অ্যাক্টরস গিল্ড পুরস্কার এবং একবার একাডেমি পুরস্কার লাভ করেছেন। চলচ্চিত্র জগতের বাইরে ২০০১ সালে তিনি জাতিসংঘের শরণার্থী সংস্থার শুভেচ্ছাদূত মনোনীত হয়েছেন। ২০২৩ সালে তার বর্তমান বয়স ৪৮ বছর।

২/ জেনিফার লরেন্স

জেনিফার লরেন্স একজন মার্কিন অভিনেত্রী। তার প্রথম উল্লেখযোগ্য অভিনয় ছিল দ্য বিং ইংভাল শো নামের একটী সিটকমে। এরপরে তিনি ২০০৮ সালে দ্য বার্নিং প্লেইন এবং ২০১০ সালে উইনটার’স বোন নামের দুইটি চলচ্চিত্রে অভিনয় করেন। এখন (২০২৩) এ তার বয়স ৩৩ বছর। 

৩/ এমা ওয়াটসন

এমা শার্লট ডিউয়ার ওয়াটসন একজন বিখ্যাত ব্রিটিশ অভিনেত্রী ও মডেল, যিনি এমা ওয়াটসন নামেই বেশি পরিচিত। তিনি বিশ্বব্যাপী অত্যন্ত জনপ্রিয় হ্যারি পটার চলচ্চিত্রের হারমায়োনি গ্রেঞ্জারের চরিত্রে অভিনয় করে সর্বাধিক খ্যাতি অর্জন করেছেন। ওয়াটসন নয় বছর বয়সে এই চরিত্রে প্রথম অভিনয় করেন।

৪/ আলেকজান্দ্রা দাদারিও

আলেকজান্দ্রা আনা দাদারিও হলেন একজন মার্কিন অভিনেত্রী। তিনি পার্সি জ্যাকসন চলচ্চিত্র সিরিজে অ্যানাবেথ চেজ চরিত্রে অভিনয়ের মাধ্যমে খ্যাতি অর্জন করেছেন। তার বয়স ৩৭ বছর। 

৫/ জেনিফার কনেলি

জেনিফার লিন কনেলি একজন আমেরিকান চলচ্চিত্র অভিনেত্রী যিনি একজন শিশু মডেল হিসেবে তার কর্মজীবন শুরু করেন। ১৯৮৪ সালে অপরাধকাহিনী চলচ্চিত্র ওয়ানস আপন এ টাইম ইন আমেরিকা তে প্রথম অভিনয়ের পূর্বে তিনি গণমাধ্যম, পত্রিকা এবং টেলিভিশন বিজ্ঞাপনে হাজির হন। কনেলি মডেলিং এবং অভিনয় অব্যাহত রাখেন, চলচ্চিত্রেও অভিনয় করতে থাকেন।