অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায় | অনলাইনে ইনকাম করার ১০ টি সহজ উপায় ২০২৪

বন্ধুরা! কেমন আছেন সবাই। আশা করি সবাই ভালো আছেন। অনেকেই জানতে চান অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায়। আজকে শেয়ার করা হয়েছে অনলাইনে unlimited ইনকাম করার সেরা ১০ টি উপায়। এছাড়াও অনলাইনে ইনকাম করার আরও ১০০ টি উপায় রয়েছে। অনলাইনে ইনকাম করার ১০০ টি সহজ উপায় জানতে আগের নিবন্ধ গুলো পড়ে নিন।

অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায় | অনলাইনে ইনকাম করার ১০ টি সহজ উপায় ২০২৪
অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম 

অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায় 2024

অনলাইনে আনলিমিটেড টাকা ইনকাম করতে সঠিক কাজের উপর নির্ভর করতে হয়। এটা সত্যি যে অনলাইনে আনলিমিটেড টাকা আয় করা যায়। হাজার হাজার মানুষের অনলাইনে ইনকাম হয়েছে এবং হচ্ছে। ইউটিউবে খুঁজে পাওয়া যায় অনেক ইনকাম প্রুফ & অনেক ফ্রিল্যান্সার রয়েছে যারা ইনকাম এর প্রমাণ শেয়ার করে থাকেন। তবে unlimited টাকা ইনকাম করার জন্য অনেক পরিশ্রম করে থাকেন সবাই। আপনিও সঠিক রাস্তায় পরিশ্রম করে অনলাইনে আনলিমিটেড টাকা উপার্জন করতে পারবেন। 

অনলাইনে ইনকাম করার ১০ টি সহজ উপায় ২০২৪

অনলাইনে ইনকাম করার ১০ টি সহজ উপায় ২০২৪

১/ ব্লগিংঃ ব্লগারে ব্লগিং করে আনলিমিটেড টাকা ইনকাম করা যায়। ব্লগিং হচ্ছে নিজের জন্যে একটি ওয়েবসাইট তৈরি করে যেখানে নিয়মিত লিখালিখি করা। Blogger.Com থেকে ফ্রি-তে মোবাইল দিয়ে একটি ব্লগ ওয়েবসাইট বানিয়ে নেওয়া যায়৷ তাই আপনি যদি লেখালেখি করে আনলিমিটেড টাকা আয় কর‍তে চান, তবে ব্লগিং শুরু করে দিতে পারেন। এক্ষেত্রে ইউটিউব থেকে সব কিছুই শিখে নেওয়া যাবে। আমাকে ব্লগিংয়ে সফল হওয়ার জন্য প্রথমে ব্লগ Post লিখালিখি শিখে নিতে হয়েছে & সাইটে ট্রাফিক বাড়ানোর জন্য SEO করতে হয়েছে। সব কাজ ফ্রি-তেই করেছি। নিচের ভিডিও গুলো অনুসরণ করে আপনিও ব্লগিং শুরু করে দিতে পারেন। 

👉 ব্লগে কিভাবে ট্রাফিক আনা যায়?

ব্লগে কিভাবে ট্রাফিক আনা যায়?

উত্তর:- প্রথমেই SEO করুন। SEO সম্পর্কিত ভিডিও লিংক: SEO ভিডিও ব্লগে ট্রাফিক বাড়ানোর জন্য

* এমন কিছু নিত্যনতুন লিখুন যা মানুষের পড়ার প্রয়োজন। কিন্তু এখনো কেউ লিখেনি।

* কিভাবে ব্লগার আর্টিকেল লিখবেন ভিডিও লিংক: কিভাবে ব্লগ Post লিখতে হয় দেখে নিন

🤔 উদাহরণস্বরূপ:- জনপ্রিয় শিল্পীর একটি নতুন গজল মুক্তি পেয়েছে, যা কেউ লিখেনি। আপনি বিশদভাবে লিখুন। অবশ্যই র‍্যাংক করবে।

👉 ব্লগ লিখার জন্য কিভাবে কিওয়ার্ড রিসার্চ করবেন?


* Keywords research করার মাধ্যমেই আমরা বুঝি কি নিয়ে লিখলে ট্রাফিক আশা করা যায়।

*এই বিষয়ে সম্পুর্ণ ভিডিও কিওয়ার্ড রিসার্চ কিভাবে করবেন: কিওয়ার্ড Research কিভাবে করবেন Post লিখার জন্য

👉 আমার ব্লগিং নিশ: যেই বিষয়বস্তু নিয়ে লিখালিখি করা যায় দেখু

২/ ইউটিউবঃ ব্লগিং এরপর ইউটিউব ভিডিও বানিয়ে আনলিমিটেড টাকা ইনকাম করা খুবই সহজ একটা উপায়। আপনি যেই বিষয়ে ভালো কিছু পারেন। যেই বিষয়ে অভিজ্ঞতা আছে। অই বিষয়ে ইউটিউব ভিডিও বানিয়ে আনলিমিটেড টাকা ইনকাম করতে পারবেন। ইউটিউব ভিডিও বানিয়ে অনেকেরই আনলিমিটেড টাকা ইনকাম হয়েছে। ইনকাম করা ডলার গুলো আপনার লোকাল ব্যাংক একাউন্টের মাধ্যমে হাতে পেয়ে যাবেন৷ ইউটিউব থেকে আনলিমিটেড টাকা আয় করার জন্য নিজস্ব ভিডিও কন্টেন্ট প্রয়োজন। এক্ষেত্রে অন্য কারু অডিও, ভিডিও, ইমেজ বা,সাউন্ড ব্যাবহার করা যাবে না। 

ফ্রিল্যান্সিংঃ

৩/ ফ্রিল্যান্সিংঃ ফ্রিল্যান্সিং করে আনলিমিটেড টাকা আয় করা খুবই সহজ। ফ্রিল্যান্সিং করে ভালো পরিমাণে ডলার বা টাকা ইনকাম করা যায়৷ ফ্রিল্যান্সিং বা মুক্ত পেশায় অংশ নিতে আপনার কাজের দক্ষতা বৃদ্ধি করুন। জনপ্রিয় ফ্রিল্যান্সিং কাজগুলোর মধ্যে রয়েছে যেমনঃ ডিজিটাল মার্কেটিং, SEO, Web design, Content Writing, Video Editing, Logo Design, Graphic Design ইত্যাদি। আপনার পছন্দ মতো কাজের profile বানিয়ে রাখতে পারেন। Fiver, Upwork, Freelancer, Sproutgigs এই সকল ওয়েবসাইটে ফ্রিল্যান্সিং জব করা হয়েছে। তাই আজই শুরু করে দিতে পারেন। 

৪/ ফেসবুক থেকে ইনকামঃ ইউটিউব এর মতো ফেসবুক ভিডিও থেকেও আনলিমিটেড টাকা ইনকাম করা যায়। ফেসবুক থেকে টাকা আয় করার জন্য আপনি গাইডলাইন মেনে ভিডিও আপলোড দিতে পারেন। মনিটাইজেশন অন করার পর প্রতি হাজার ভিউ থেকে কিছু ডলার আয় হবে৷ এভাবে আনলিমিটেড টাকা ইনকাম করা খুবই সহজ হয়ে উঠেছে। 

৫/ ছবি বিক্রি করে ইনকামঃ ভালো একটা কেমেরা থাকলে সুন্দর সুন্দর ছবি তুলে তা বিক্রি করে টাকা আয় করা খুব সহজ। ছবি বিক্রি করার মতো বেশ কিছু ওয়েবসাইট রয়েছে। অনেকেই ছবি বিক্রি করে আনলিমিটেড টাকা ইনকাম করছে। ইউটিউবে বা গুগলে ছবি বিক্রি করে টাকা ইনকাম লিখে সার্চ করুন দেখবেন অনেক ওয়েবসাইট পেয়ে যাবেন। যেই ওয়েবসাইট গুলো ব্যাবহার করে টাকা আয় করা যায়। 

৬/ জিমেইল একাউন্ট খুলে টাকা ইনকাম: হ্যাঁ বন্ধুরা জিমেইল একাউন্ট খুলে দিয়েও আনলিমিটেড টাকা ইনকাম করা যায়। এর জন্য ফ্রিল্যান্সিং ওয়েবসাইটে MicroJob কাজ গুলো অনুসরণ করতে হবে। জিমেইল একাউন্ট খুলে টাকা ইনকাম করার বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন।

৭/ অনলাইন দোকান থেকে ইনকামঃ অনলাইনে শপ ব্যবহার করেও টাকা ইনকাম করা যায়। আপনার যদি বর্তমান কোন দোকান থাকে তাহলে তা Daraz এ ব্যাবহার করতে পারবেন। অনলাইনে ডেলিভারিতে আপনার প্রডাক্ট বিক্রি করে ভালো পরিমাণে আয় করতে পারবেন। এছাড়াও ফেসবুকে আপনার প্রডাক্ট মার্কেটিং করে ভালো পরিমাণে আয় করতে পারবেন। 

৮/ বিভিন্ন Ads Network থেকে ইনকামঃ বর্তমানে  অনেক ads network রয়েছে। যেখানে publisher account বানিয়ে সহযে টাকা ইনকাম করা যায়। Direct link পাওয়া যায় যেই লিংক গুলোতে ভিজিটিং পাঠিয়ে টাকা ইনকাম হয়৷ যত বেশি মানুষ এইসব লিংক ভিজিট করে তত বেশি ইনকাম হয়৷ যেমন: Adsterra, Monetag, Hilltopads ইত্যাদি।

Google Adsense থেকে ইনকামঃ

৯/ Google Adsense থেকে ইনকামঃ Google adsense থেকে আনলিমিটেড টাকা আয় করা খুবই সহজ। এরজন্য আপনাকে কন্টেন্ট লিখালিখি করে বা কাউকে দিয়ে কন্টেন্ট লিখিয়ে Adsense approved নিতে হবে। তারপর এই adsense account ১৫ থেকে ২৫ হাজার টাকা পর্যন্ত বিক্রি করে দিতে পারবেন৷ adsense buy/sell গ্রুপ অনেক রয়েছে। যেমন: https://t.me/Mizan_Technical

১০/ ওয়েবসাইট ভিজিটিং করে টাকা ইনকামঃ কিছু কিছু MicroJob ওয়েবসাইট রয়েছে। যেখানে শুধুমাত্র ওয়েবসাইট ভিজিটিং করেই টাকা ইনকাম করা যায়। উপরের দেওয়া হয়েছে জিমেইল একাউন্ট খুলে টাকা ইনকাম অই একই সাইটে আপনারা চাইলে বিভিন্ন ওয়েবসাইট ভিজিটিং করে খুব সহজেই আয় করতে পারবেন। 

আশা করি অনলাইনে টাকা ইনকাম করার ১০ টি সহজ উপায় আপনার কাছে ভালো লাগবে৷ আপনাদের জন্যই অনলাইনে আনলিমিটেড টাকা ইনকাম এর দারুণ সব টিপস শেয়ার হয়েছে। ভালো থাকবেন, ধন্যবাদ সবাইকে। 

আরও পড়ুনঃ 

মহিলাদের ঘরে বসে ইনকাম 2024 | মেয়েরা ঘরে বসেই টাকা আয় করার মতো ৩টি কাজ