Lyrics, Poems, Tips, Review In Bangla.
The Song lyrics are about the mind.

Search Any Post

প্রথম আলো বাংলাদেশের খবর | নিউজপেপার সর্বশেষ বাংলা সংবাদ আপডেট

প্রথম আলো বাংলাদেশের খবর | নিউজপেপার সর্বশেষ বাংলা সংবাদ আপডেট 


প্রথম আলো অনলাইন বাংলা সংবাদপত্র
 ডেইলি প্রথম আলো (বাংলাদেশের প্রথম আলো) বাংলাদেশের প্রচলনের উপর ভিত্তি করে বাংলাদেশের অন্যতম বৃহত্তম বাংলা সংবাদপত্র।  দৈনিক প্রথম আলো অনলাইন বাংলা 24/7 লাইভ সংবাদপত্র, বাংলাদেশ সংবাদপত্র, শীর্ষ বাংলা সংবাদপত্র, প্রথম আলো বিডির নিউজ শিরোনাম, বাংলাদেশে বিশ্বস্ত বাংলা অনলাইন মিডিয়া লিংক পড়ুন।  জাতীয় এবং আন্তর্জাতিক জীবনধারা, রাজনীতি, অর্থনীতি, বাণিজ্য, সংস্কৃতি, ফিটনেস, বাজেট, ডাক্তারের পরামর্শ, প্রযুক্তি, সংসদ, জনসংখ্যা আরও অনেক জায়গায় এক জায়গায় রয়েছে।
Visit: Prothomalo
আপনি যদি বাংলাদেশের সর্বশেষ ব্রেকিং নিউজ এবং বৈশিষ্ট্য সন্ধান করছেন, কেবল অনলাইনে প্রথম অনলাইন এ যান বা আপনার নিকটস্থ স্থানীয় দোকান থেকে একটি সংবাদপত্র কিনুন।  তারা তাদের যাত্রা শুরু হয়েছিল ৪ নভেম্বর ১৯৯৮ সালে। জাতীয় মিডিয়া সমীক্ষায় বলা হয়েছে, প্রতি একদিনে ৫ মিলিয়নেরও বেশি ব্যক্তি তাদের পত্রিকার মুদ্রণ সংস্করণটি পড়ছেন।  পাশাপাশি, প্রথম-আলো অনলাইন পোর্টালটি মহাবিশ্বের সর্বাধিক পরিদর্শন করা বাংলা নতুন ওয়েবসাইট।

 তদতিরিক্ত, তারা কেবল অনলাইন সংস্করণে ইংরেজি নিউজ পোর্টালটি শুরু করেছিলেন।  এটি আপনার কাছে বাংলায় বাংলাদেশের বর্তমান সংবাদ, বিশেষজ্ঞদের দ্বারা বিশ্লেষণ, সঠিক ক্ষেত্রে সঠিক ব্যক্তির মতামত, সর্বশেষ প্রযুক্তি, লাইফস্টাইল এবং ভিডিও বিনোদন নিয়ে আসে।

 আপনার কি স্মার্টফোন আছে?  আপনার মোবাইলে তাত্ক্ষণিক সংবাদ বিজ্ঞপ্তিগুলি পান।  আপনি অ্যান্ড্রয়েড (প্লে স্টোর), উইন্ডোজ স্টোর, অ্যাপ ব্রেন এবং আইওএস (অ্যাপ স্টোর) থেকে প্রথম আলো অফিসিয়াল অ্যাপটি ডাউনলোড এবং ইনস্টল করতে পারেন।  প্রথম-আলো অ্যাপটির প্রায় 1.5 মিলিয়ন বিভিন্ন ডিজিটাল মোবাইল প্ল্যাটফর্ম থেকে ডাউনলোড করা হয়েছে।  আপনার প্রিয় অ্যান্ড্রয়েড ফোন, অ্যাপল আইফোন, আইপ্যাড, আইপড টাচ, হুয়াওয়ে, স্যামসাং, নোকিয়া, ভিভো, ওপ্পো, সনি, ব্ল্যাকবেরি, গুগল, মটোরোলা এবং ওয়ানপ্লাস মোবাইল ফোনে এটি উপভোগ করুন।

দৈনিক প্রথম আলো (প্রথম আলো) বাংলাদেশের একটি প্রধান দৈনিক পত্রিকা, যা languageাকা, বাংলাদেশ থেকে বাংলা ভাষায় প্রকাশিত হয়।  প্রথম আলো বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম (প্রচলন ভিত্তিক) সংবাদপত্র।  এমআরবি বাংলাদেশ পরিচালিত ন্যাশনাল মিডিয়া সার্ভে ২০১৪ অনুসারে প্রতিদিন ৪.৯ মিলিয়নেরও বেশি মানুষ প্রথম আলো প্রিন্ট সংস্করণটি পড়েন read  প্রথম আলোর অনলাইন পোর্টালটি বিশ্বের সর্বাধিক দর্শনীয় বাংলাদেশী এবং বাংলা ওয়েবসাইট।  এটি 1998 সালের 4 নভেম্বর যাত্রা শুরু করে।

 প্রথম আলো 1998 সালের 4 নভেম্বর প্রতিষ্ঠিত হয়েছিল। প্রথম আলো প্রচার প্রচলন শুরু হয়েছিল 42,000 এর প্রাথমিক প্রচলন থেকে শুরু করে অর্ধ মিলিয়ন কপি সংবহন।  Facilitiesাকা, চট্টগ্রাম ও বগুড়ায় অবস্থিত প্রেস সুবিধাগুলি থেকে প্রতিদিন প্রায় 5,00,000 অনুলিপি (মার্চ ২০১৪ হিসাবে) প্রচারিত হয়।  জাতীয় মিডিয়া সমীক্ষা ২০১২ অনুসারে প্রতিদিন ৫.১ মিলিয়ন মানুষ প্রথম আলোর মুদ্রণ সংস্করণটি পড়েন।  এই সংবাদপত্রের মুদ্রণ সংস্করণের দাবি করা পাঠকদের সংখ্যা 9.6 মিলিয়ন।

 লোকেরা অনুসন্ধানে এই পৃষ্ঠায় এসেছিল:
 প্রথমোমালো, প্রতিদিনের প্রথম পত্র, প্রথম পত্র, প্রথম দৈনিক, প্রথম পড়া, প্রথম পত্রিকা, প্রথম পত্রিকা, প্রথম সংবাদ, প্রথম চাকরী, প্রথম অনলাইন সংবাদ, প্রথম সংবাদ অনলাইন, প্রথম পত্রিকা অনলাইন, প্রথম স্পোর্টস পত্রিকা  , প্রথম আলো আবহাওয়া, প্রথম আলো, প্রতিদিন প্রথম আলো, ডোনিক প্রথম আলো, প্রথম আলো, প্রতিদিন প্রথম আলো, প্রথম আলো, প্রথম আলো পত্রিকা, প্রথম আলো সংবাদ, প্রথম আলো বাংলাদেশ, প্রথম আলো বিডি, প্রথম আলো জবস, প্রথম আলো  অনলাইন, প্রথম আলো অনলাইন অনলাইন, প্রথম আলো অনলাইন পড়ুন, প্রথম আলো পত্রিকা অনলাইন, প্রথম আলো ক্রীড়া, প্রথম আলো আবহাওয়া, প্রথম আলো, প্রতিদিন প্রথম আলো, প্রথম আলো, দৈনিক প্রথম আলো,  প্রথম আলো, প্রথম আলো পত্রিকা, প্রথম আলো সংবাদ, প্রথম আলো বাংলাদেশ, প্রথম-আলোর বিডি, প্রথম আলো কাজ, প্রথম আলো অনলাইন, প্রথম আলো অনলাইন অনলাইন, প্রথম আলো অনলাইন পড়ুন, প্রথম আলো  অনলাইন পত্রিকা, প্রথম-  আলো ক্রীড়া, প্রথম আলো-আবহাওয়া