👉 How to make Money Online in Bangladesh
BDRong99

Mobile Diye Taka Ay (মোবাইল দিয়ে টাকা আয় ২০২১) বিকাশে পেমেন্ট

মোবাইল দিয়ে টাকা আয় করুন

Mobile Diye Taka ay (মোবাইল দিয়ে টাকা আয় ২০২০ - ২০২১) বিকাশে পেমেন্ট online earning in Bangla   

   বর্তমানে প্রত্যেকের হাতে একটি স্মার্টফোন এবং ইন্টারনেট রয়েছে।  একদিকে এত কম দামে মোবাইল ফোন কেনা সম্ভব, অন্যদিকে খুব কম মূল্যে ইন্টারনেট প্যাকেজ কেনা সম্ভব।  সে কারণেই এখন আর একটি প্রশ্ন সাধারণ হয়ে উঠেছে, আমি কি মোবাইল দিয়ে অনলাইনে অর্থ উপার্জন করতে পারি?  নাকি মোবাইল দিয়ে অর্থ উপার্জনের সহজ উপায় আছে?  আপনার এই প্রশ্নের উত্তরে আমি বলব যে মোবাইল দিয়ে অর্থ উপার্জনের অনেকগুলি ভাল উপায় রয়েছে।  তবে মোবাইল দিয়ে অর্থ উপার্জনের সহজ উপায় নেই।
Mobile Diye Taka (মোবাইল দিয়ে টাকা আয় ২০২১) বিকাশে পেমেন্ট

   আপনি মোবাইল দিয়ে অনলাইনে 200-300 ডলার উপার্জন করতে পারেন।  তবে মোবাইল দিয়ে অর্থোপার্জনের জন্য আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে এবং কম্পিউটার বা ল্যাপটপ রয়েছে তাদের তুলনায় আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে।

   মোবাইল দিয়ে কীভাবে উপার্জন করবেন?


   আপনি যদি চেষ্টা করেন, আপনার হাতে মোবাইলের সাথে নিয়মিত কিছুটা সময় ব্যয় করে অনলাইনে অর্থ উপার্জন করতে পারবেন।  তবে একটি বিষয় জানতে হবে যে সেক্ষেত্রে আপনার আয় একদিন বা এক সপ্তাহের মধ্যে শুরু হবে না।  কোনও লাভের আশা না করে আপনাকে কমপক্ষে 3-6 মাস নিয়মিত কাজ শুরু করতে হবে।  তারপরে যখন আয় শুরু হবে, আপনি নিয়মিত কাজ না করলেও অনলাইনে মোবাইল দিয়ে অর্থ উপার্জন করতে পারবেন।

Read more:- মোবাইলে অনলাইনে আয় ২০২০ থেকে ২০২১


   মোবাইল দিয়ে অর্থ উপার্জনের জন্য ইউটিউব সবচেয়ে সহজ এবং জনপ্রিয় প্ল্যাটফর্ম।  তাছাড়া, মোবাইল দিয়ে গুগল ব্লগার থেকে একটি নিখরচায় ব্লগ তৈরি করে আপনি ব্লগে নিবন্ধ লিখে অনলাইনে গুগল অ্যাডসেন্স থেকে মোবাইলের মাধ্যমে অর্থোপার্জন করতে পারবেন।

    মোবাইল দিয়ে YouTube থেকে অর্থ উপার্জন করুন


   আপনি যদি কোনও ভ্রমণ উত্সাহী হন, আপনি আপনার মোবাইল ফোনের ক্যামেরায় বিভিন্ন সুন্দর ল্যান্ডস্কেপ ফ্রেম করে এটি করতে পারেন।  অথবা আপনি ভাল জানেন এমন বিষয়গুলিতে বিভিন্ন ভিডিও টিউটোরিয়াল তৈরি করে এটি করতে পারেন।  যারা গৃহিনী, তারা চাইলে বিভিন্ন রান্নার রেসিপি টিপস এবং মেক-আপ ভিডিওগুলি তৈরি করতে পারেন।


   আজকাল মোবাইল ফোনে অনেক ভাল মানের ভিডিও রেকর্ডিং করা যায় যাতে আপনি নিজের মোবাইলের সাথে ক্যামেরার সামনে বসে ভিডিও তৈরি করতে পারেন বা আপনি যদি ক্যামেরার সামনে আসতে না চান তবে আপনি বিভিন্ন ধরণের টিউটোরিয়াল তৈরি করতে পারেন  মোবাইলের সাথে স্ক্রিন ভিডিও রেকর্ড করে ভিডিও।  একটি ভিডিও তৈরি করা থেকে শুরু করে একটি ইউটিউব চ্যানেল তৈরি করা এবং ভিডিও আপলোড করা, সবকিছু মোবাইলের মাধ্যমে করা যায়।

Earn money with mobile in Bangladesh bkash payment 2020, 2021  

 At present everyone has a smartphone and internet in their hands.  On the one hand, it is possible to buy a mobile phone at such a low price, on the other hand, it is possible to buy an internet package at a very low price.  That's why now another question has become common, can I make money online with mobile?  Or is there any easy way to earn money with mobile?  In answer to your question like this, I would say that there are many good ways to earn money with mobile.  But there is no easy way to earn money with mobile.

 You can earn 200-300 dollars a month online with mobile.  But to make money with mobile, you have to work harder and you have to work harder than those who have computers or laptops.
 How to make money with mobile?
 If you try, you can earn money online by spending some time regularly with the mobile in your hand.  But one thing to know is that in that case your income will not start in one day or one week.  You have to start working regularly for at least 3-6 months without expecting any profit.  Then when the income starts, you will be able to earn money with mobile from online even if you don't work regularly.

 YouTube is the easiest and most popular platform to earn money with mobile. 

 Moreover, by creating a free blog from Google Blogger with mobile, you can earn money with mobile from Google Adsense online by writing articles in the blog.
 01.  Earn money from YouTube with mobile
 If you are a travel enthusiast, you can do this by framing various beautiful landscapes on your mobile phone camera.  Or you can do it by making various video tutorials on topics that you know well.  Those who are housewives can make various cooking recipe tips and make-up videos if they want.

 Nowadays many good quality video recordings can be done on mobile phones so you can make videos sitting in front of the camera with your mobile if you want or if you don't want to come in front of the camera you can make various types of tutorial videos by recording screen videos with mobile.  From creating a video to creating a YouTube channel and uploading videos, everything can be done through mobile.

Thanks all.