লাইকি অ্যাপ থেকে কীভাবে উপার্জন করবেন | লাইক অ্যাপ থেকে কীভাবে টাকা উপার্জন করা যায়

বিস্তারিত জেনে নিন যে, লাইকি অ্যাপ থেকে কীভাবে উপার্জন করবেন |  লাইক অ্যাপ থেকে কীভাবে টাকা উপার্জন করা যায়?

আপনি কৌশলগুলি ব্যবহার করে লাইক অ্যাপের মতো একটি ভিডিও অ্যাপ থেকে দ্রুত কিছু অর্থ সংগ্রহ করতে পারেন।  আপনি যদি পছন্দ করেন অ্যাপগুলিতে কীভাবে অর্থ উপার্জন করবেন তা শিখতে গুরুত্বপূর্ণ মনে হয় তবে এই নিবন্ধটি একবার পড়ুন
Likee app income in Bangla লাইকি টাকা ইনকাম

 লাইক অ্যাপটি এমন একটি অ্যাপ্লিকেশন যা ভিডিও উত্পন্ন করে যা প্রতিটি ব্যবহারকারী তাদের নিজস্ব অভিজ্ঞতা অনুযায়ী একটি দুর্দান্ত ভিডিও বানাতে ব্যবহার করে।  একই সময়ে, পেশাদার দক্ষতা অর্জন কোনওভাবেই আপনার প্রয়োজন হয় না।

 আপনি এই জাতীয় অ্যাপটিতে প্রচুর নতুন এই বৈশিষ্ট্য পেয়েছেন, যা আপনি কেবল কয়েক সেকেন্ডের মধ্যে একটি পেশাদার ভিডিও তৈরি করতে দ্রুত ব্যবহার করতে পারেন।

# ট্যাগ যুক্ত করে একটি ভিডিও ভাগ করুন


  আপনি যদি লাইক অ্যাপ ব্যবহার করছেন, আপনি সম্ভবত পছন্দ ভিডিওর নীচে # ট্যাগটি বহুবার দেখেছেন many এখনই এই হ্যাশট্যাগ (# ট্যাগ) আসলে কী তা আপনাকে জিজ্ঞাসা করতে হবে।  তারপরে প্রতিক্রিয়া হ'ল হ্যাশট্যাগটি নির্দেশ করে যে ভিডিওটি জেনারটির অন্তর্ভুক্ত এবং এতে লেখক কী প্রকাশ করতে চেয়েছিলেন।

 এর মতো ক্ষেত্রে, এখনও বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে যারা তাদের সম্পর্কিত নতুন পণ্য প্রচারের জন্য নতুন # ট্যাগ তৈরি করে।  তারা তাদের নামটি উত্সাহিত এবং বাজারজাত করার জন্য এটি করছে।

 এমনকি তারা সেখানে হ্যাশট্যাগের জন্য একই সাথে একটি পুরষ্কার রেখেছিল।  এটি হ'ল, এই হ্যাশট্যাগটি যে ভিডিওটিতে ব্যবহৃত হচ্ছে সেই ভিডিওটিতে সর্বাধিক দেখা বা প্রতিক্রিয়া গ্রহণকারী ব্যবহারকারীকে সংস্থাটি বোনাস হিসাবে অর্থ দেয়।

 প্রথমে লাইক অ্যাপের নতুন হ্যাশট্যাগটিতে ভিডিও করুন:


 এটি করার জন্য, আপনাকে অবশ্যই লাইক ইন্ডিয়া পৃষ্ঠার জন্য অনুসন্ধান বারটি যাচাই করতে হবে, তারপরে ভারতের মতো পৃষ্ঠাটি আপনার সামনে উপস্থিত হবে।  লাইক ইন্ডিয়ার অ্যাকাউন্টে আপনি বেশ কয়েকটি হ্যাশট্যাগ দেখতে পাবেন, এখন আপনাকে তাদের মধ্যে শীর্ষটি বেছে নিতে হবে।  আপনার ভিডিওটি একই হ্যাশট্যাগে পোস্ট করার আশা করা হচ্ছে।

 একটি জিনিস যা আপনার জানা উচিত তা হ'ল আপনি এখানে প্রচুর # ট্যাগ পেয়ে যাচ্ছেন তবে আপনি ট্যাগটিতে নিজের ইচ্ছানুযায়ী ভিডিও আপলোড করতে পেরেছেন।

আপনি কীভাবে GoLive থেকে অর্থ উপার্জন করবেন:



  আমি যেমন বলেছি আপনি হ্যাশট্যাগ থেকে অর্থ উপার্জন করেন, আপনি GoLive থেকেও ভাল অর্থ উপার্জন করতে পারবেন।  তবুও আপনাকে এই জন্য থাকতে হবে।

 তবে এই GoLive বিকল্পটি সমস্ত ব্যবহারকারীর জন্য উপলভ্য নয়, আপনি কেবলমাত্র 35 টি স্তর শেষ করার পরে লাইভে আসার অনুমতি পাবেন get

 আপনাকে এতে অর্থ উপার্জনের জন্য লাইভে আসতে হবে, এরপরে আপনাকে শ্রোতারা যা চান তা করতে হবে।  s যদি তারা আপনার ফলাফল পছন্দ করে তবে তারা আপনাকে একটি উপহার পাঠাবে।  আপনি এই উপহারগুলিকে একই সাথে টাকায় রূপান্তর করতে পারেন।

 স্পনসরশিপ থেকে অর্থ উপার্জন করুন:



 স্পনসরশিপ গেমটি সামাজিক যোগাযোগ মাধ্যমে সমস্ত প্ল্যাটফর্মে চলে।  এটি হ'ল, যেখানে সর্বাধিক ট্র্যাফিক রয়েছে (বা ব্যবহারকারী), সংস্থাগুলি নিজের এবং তাদের পণ্যগুলির বিজ্ঞাপনও দেয়।

 একই সময়ে, তারা এমন বিজ্ঞাপন দেওয়ার জন্য সেরা নির্মাতাদের সন্ধান করছে, যাদের কোটি কোটি অনুরাগী রয়েছে।  এবং তারা তাদের পণ্য বিক্রির জন্য অর্থ প্রদান করছে।

 মুকুট থেকে অর্থ উপার্জন:



 লাইক অ্যাপে মুকুটগুলি উল্লেখযোগ্য স্রষ্টাদের দেওয়া হয়।  আসুন সেই মুকুট সম্পর্কে কিছু বিশদ পেতে পারি।

 সুতরাং ফ্রেন্ডস লাইকের অ্যাপটিতে মূলত 3 টি ক্রাউন থাকে।

 কে 1 ক্রাউন লাইকি অ্যাপ: যে বন্ধুরা কে 1 ক্রাউন রয়েছে তাদের 30000 প্লাস দেওয়া হয়।  এবং আপনার যদি মুকুট কে 1 থাকে তবে আপনি এটি থেকে প্রচুর উপার্জন করতে পারবেন।

 কে 2 ক্রাউন লাইকি অ্যাপ: কে 2 ক্রাউন সহ যারা আয়ের জন্য প্রতি মাসে 17000 টাকা পর্যন্ত পান get

 কে 3 ক্রাউন লাইক অ্যাপ্লিকেশন: এখন কে 3 ক্রাউন সহ লোকেরা ৩৫০০ রুপি উইন পাবেন।

 প্রতিযোগিতায় অংশ নেওয়া:



 প্রতিযোগিতায় অংশ নেওয়া আপনি যদি লাইক অ্যাপ প্রতিযোগিতায় অংশ নিতে বেছে নেন তবে আপনাকেও সে জন্য যেতে হবে।

 —- প্রধান ড্যাশবোর্ড - বার্তা - প্রতিযোগিতা —-


 আপনি গো চাপ দিয়ে অংশ নেবেন।  নোট করুন প্রতিযোগিতার স্পেসিফিকেশন অনুসারে আপনার অবশ্যই ভিডিওটি নির্ধারণ করতে হবে।  ভিডিওটি তৈরির পরে, আপনাকে অবশ্যই সঠিক হ্যাশট্যাগ ব্যবহার করতে হবে এবং কভার শিরোনামটিও পাঠাতে হবে।  অ্যাপ্লিকেশনটির সর্বনিম্ন প্রত্যাহারের সীমা 20 ডলার।

ধন্যবাদ সবাইকে।