কি করে বলবো তোমায় | Ki Kore Bolbo Tomay | Today - আজকের পর্ব

কি করে বলবো তোমায় | Ki Kore Bolbo Tomay | Today - আজকের পর্ব

Ki Kore Bolbo Tomay an Indian Bengali television series, which premiered on 16 December 2019, is aired on the Bengali general entertainment channel G Bangla and is available on the G5 digital platform.  The series stars Swastika Dutt and Krushal Ahuja.  The series is produced by Shashi Sumit Productions.  It has completed its 100th episode as of August 6, 2020.

কি করে বলবো তুমায় আজকের পর্ব দেখতে চাইলে চোখ রাখুন জি টিভি বা ZEE5 App এ।  

কি করে বলবো‌‌‌ তোমায়


কি করে বলবো তুমায় trailer  

ভারতীয় বাংলা ধারাবাহিক

কি করে বলবো তোমায় একটি ভারতীয় বাংলা টেলিভিশন ধারাবাহিক, যার প্রিমিয়ার হয়েছিল ১৬ ডিসেম্বর ২০১৯ সালে, এবং এটি বাংলা সাধারণ বিনোদন চ্যানেল জি বাংলাতে প্রচারিত হয় এবং জী৫ ডিজিটাল প্ল্যাটফর্মে উপলব্ধ। ধারাবাহিকটিতে অভিনয় করছেন স্বস্তিকা দত্ত এবং ক্রুশাল আহুজা। ধারাবাহিকটি প্রযোজনা করেছেন শশী সুমিত প্রোডাকশনস। এটি ২০২০ সালের ৬ আগস্ট হিসাবে, ১০০তম পর্ব সম্পন্ন করেছে।

কাহিনী

কি করে বলবো তোমায় সুমিত প্রোডাকশন প্রযোজিত এবং আয়ান সেনগুপ্ত পরিচালিত একটি বাংলা নাটক । স্বস্তিকা দত্ত, ক্রুশাল আহুজা এবং রাহুল দেব বোস অভিনীত এই নাটটি মূল চরিত্রে অভিনয় করা গল্পটি রাধিকাকে ঘিরে আবর্তিত হয়, যিনি একজন সফল ফ্যাশন ডিজাইনার হওয়ার আকাঙ্ক্ষী। কৌশিক তার জীবনে সতেজ বাতাসের নিঃশ্বাসের মতো প্রবেশ করে, কিন্তু পরে রাধিকা তাকে হারিয়ে ফেলে। তারপরে কর্ণ নামে এক ব্যবসায়ী রাধিকার প্রেমে পড়ে যান।

চরিত্র

স্বস্তিকা দত্ত

ক্রুশাল আহুজা

রাহুল দেব বোস

উদয় প্রতাপ সিংহ

অনন্যা সেনগুপ্ত

মানসী সেনগুপ্ত

অর্ঘ মুখার্জী

অদিতি চ্যাটার্জী

সোহান বন্দোপাধ্যায়

সোমাশ্রী ভট্টাচার্য

অর্পিতা মুখার্জী

রায়সোমাশ্রী দাস

সঙ্ঘশ্রী সিনহা মিত্র

সোহিনী ব্যানার্জী/ কুয়াশা বিশ্বাস

ময়না মুখার্জী

ইন্দ্রজিৎ মজুমদার

Read more: 

👉 Chotogolpo | Bangla Choto Golpo in Bengali font | BD Short Stories