Android Apps দিয়ে টাকা আয় 2022

Android app দিয়ে টাকা আয় 2022 অর্থাৎ ২০২১ থেকে ২০২২ নাগাদ মোবাইল দিয়ে টাকা ইনকাম করার নিশ্চিত এবং ১০০% কার্যকরী উপায় গুলো সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। আজ আমরা বিস্তারিত জানবো Android Apps দিয়ে টাকা আয় সম্পর্কে। 

Android Apps দিয়ে টাকা আয় / ইনকাম - 2022 er Android apps diye taka ay/income

হ্যাঁ বন্ধুরা, Android Apps দিয়ে টাকা আয় করা সম্ভব। তবে আমাদের বুঝে শুনে বিশ্বস্ত Android apps সম্পর্কে জেনে টাকা ইনকাম করার চিন্তা করতে হবে। 

কারন বর্তমান যুগে অনলাইনে apps এর মাধ্যমে টাকা আয় করা যত সহজ ততই প্রতারণার শিকার হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই প্রথমেই যেই Android app দিয়ে টাকা আয় করতে চান সেই apps সম্পর্কে বিস্তারিত জেনে বুঝে তার পর টাকা ইনকাম করা শুরু করে দিতে পারেন। 

Android Apps দিয়ে টাকা আয়
Android Apps দিয়ে টাকা আয়

অন্যান্য: 

টাকা ইনকাম করার সহজ এবং সেরা কিছু উপায়


👉 টাকা ইনকাম করার সহজ উপায় দেখুন

Android Apps এর মাধ্যমে যারা টাকা ইনকাম করতে চাচ্ছেন, তাদের জন্যে আজ বিশ্বের সেরা কিছু Android Apps এর নাম বলবো, সেখানে আনলিমিটেড টাকা আয় করা যাবে৷ 

তাহলে শুরু করা যাক:

টাকা আয় করার সেরা কিছু - Android Apps in 2022

1. Kolotibablo

কলটিবাবলু হলো একটি Android Apps এই app এর মাধ্যমে ক্যাপচা পুরন করে টাকা আয় করা যায়। Kolotibablo App এ আপনি ১ হাজার ক্যাপচা ফিলাপ করলেই অর্ধেক ডলার থেকে ১ ডলার পর্যন্ত পাবেন। Unlimited কাজ করতে পারবেন। পেমেন্ট নিতে পারবেন ১ ডলার হলেই, পেমেন্ট মেথড হিসেবে রয়েছে AdvCash, Paypal, Payza, Bitcoin ইত্যাদি। ভয়ের কারণ নেই এইসব একাউন্ট এ ডলার নিয়ে পরে আবার বিকাশে পেমেন্ট আনতে পারবেন। 

2. 2Capcha

টুক্যাপচা Android app থেকেও একি নিয়মে Unlimited টাকা আয় করতে পারবেন। 

এছাড়াও Play Store এ গিয়ে BD Earn লিখে সার্চ করলে কিছু হাই রেটিং App পেয়ে যাবেন, যা থেকে টুকটাক টাকা আয় করে নিতে পারবেন। 

জেনে অবাক হবেন যে, 2 - 2022 সালে এসে গেম খেলেও টাকা আয় করা যায়। যারা গেম খেলে টাকা ইনকাম করতে চান তারা প্লে স্টোর গিয়ে Earn Bitcoin Game লিখে সার্চ করুন - তাহলে অনেক গেম পাবেন যা থেকে গেম খেলার সাথে সাথে বিটকয়েন আর্ন করতে পারবেন। এবং অই টাকা কয়েনবেস একাউন্টে নিতে পারবেন, তারপর কয়েনবেস থেকে বিকাশে পেমেন্ট নেওয়া যাবে।

 আরু রয়েছে:  

Coinbase to Bkash | কয়েনবেস থেকে বিকাশ | Exchange BTC to Receive Taka


তাহলে আর বসে না থেকে অবসর সময়ে Mobile er Android apps থেকে টাকা আয় করা শুরু করে দিতে পারেন। 

আজ এখানেই শেষ করছি। 
ধন্যবাদ সবাইকে। 
Close