প্রতিদিন ৮০০ টাকা ইনকাম করুন | Online income bd 2022

Per day income 800tk with BKash App Payment | প্রতিদিন ৮০০ টাকা ইনকাম করুন | Online income Bangladesh Payment bkash in 2021, 2022 

প্রতিদিন ৮০০ টাকা ইনকাম করা বর্তমানে কঠিন কিছু নয়। এর থেকেও বেশি টাকা ইনকাম করতে পারবেন, তবে এর জন্য অনলাইনের হাজার হাজার কাজ এর মধ্যে সবচেয়ে সহজ এবং জনপ্রিয় একটি কাজ বাছাই করে নিতে হবে। আর অবশ্যই এমন একটা কাজ বাছাই করতে হবে সেখানে আপনার মনযোগ রয়েছে। 

প্রতিদিন ৮০০ টাকা ইনকাম করুন | Online income Bangladesh 2021
প্রতিদিন ৮০০ টাকা ইনকাম করুন | Online income Bangladesh 2022

অর্থাৎ যেই কাজে আপনি আগ্রহী এবং আপনার কাছে ভালো লাগে এমন একটি অনলাইন ইনকাম ভিত্তিক কাজ সিলেক্ট করে নিতে হবে। 

আরু পড়ুন: 

👉 বিকাশ থেকে নগদ একাউন্টে টাকা ট্রান্সফার করার নিয়ম | BKash to Nagad


অনলাইনে টাকা ইনকাম করার হাজারো উপায় রয়েছে এর মধ্যে সব চেয়ে সহজ, জনপ্রিয় এবং বাংলাদেশের জন্য উপযুক্ত কিছু অনলাইন আয়ের কেটেগরি নিয়ে আলোচনা করবো। 

মনযোগ দিয়ে আর্টিকেল টি পড়ুন:

ফ্রিল্যান্সিং এর মাধ্যমে প্রতিদিন ৮০০ টাকা থেকে ৮০০০ টাকা পর্যন্ত আয় 

হ্যাঁ বন্ধুরা অবাক হওয়ার কিছু নেই, ফ্রিল্যান্সিং করে বাংলাদেশে বসেই প্রতিদিন ৮০০ টাকা থেকে শুরু করে হাজার হাজার টাকা ইনকাম করা সম্ভব। শুধু সম্ভব বললে ভুল হবে, কারন ইতিমধ্যে বাংলাদেশের অগনিত মানুষ ফ্রিল্যান্সিং করে টাকা আয় করছে। বিশ্বাস না হলে ইউটিউবে গিয়ে ফ্রিল্যান্সার বাংলাদেশ লিখে সার্চ করতে পারেন৷ প্রমাণ পেয়ে যাবেন। 

আমি কি ভাবে ফ্রিল্যান্সিং করে টাকা উপার্জন করবো এবং কোথা থেকে ফ্রিল্যান্সিং করে টাকা ইনকাম করা যায়?

অবশ্যই আপনি ফ্রিল্যান্সিং করে বিপুল পরিমাণে টাকা আয় করতে পারেন, এর জন্য প্রথমেই আপনাকে এমন কিছু টুকটাক অনলাইন এর কাজ শিখতে হবে, যা দিয়ে জনপ্রিয় ফ্রিল্যান্সিং সাইট এ কাজ পেয়ে যাবেন। 

যদি আপনি ফ্রিল্যান্সিং কি তা না বুঝেন তাহলে হয়তো আমি শুধু শুধুই বক বক করে যাচ্ছি। তাহলে শুনুন: 

ফ্রিল্যান্সিং হলো অনলাইনে সম্পুর্ন মুক্ত ভাবে এক দেশে বসে আরেক দেশের মানুষের জন্য কিছু কাজ করে দিয়ে বৈদেশিক মুদ্রা অর্জন করা। আর ফ্রিল্যান্সার হলো যেই ব্যক্তি অনলাইনে ফ্রিল্যান্সিং করে তাকেই ফ্রিল্যান্সার বলা হয়। 

বর্তমানে এদেশে ফ্রিল্যান্সিং এর প্রশিক্ষণ দেওয়া হচ্ছে। ফ্রিল্যান্সিং সম্পর্কে যারা একেবারেই অজ্ঞাত তারা ভালো একটি প্রতিষ্ঠান দেখে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ নিতে পারেন। 

তবে যারা মুটামুটি নিজেরাই প্রশিক্ষণ প্রাপ্ত হয়েছেন তারা ফ্রিল্যান্সিং করার জন্য ফাইবার, ফ্রিল্যান্সার ডট কম, উদেস্ক ইত্যাদি প্লাটফর্মে ফ্রিল্যান্সিং কেরিয়ার শুরু করে দিতে পারেন। 

ওয়েবসাইট এ আর্টিকেল অর্থাৎ পোস্ট লিখে প্রতিদিন ৮০০ টাকা বা আরু অধিক ইনকাম 

ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করা আমার মতে সব থেকে বেশি ভালো লাগার একটি পদ্ধতি। ফ্রিল্যান্সিং করতে আপনার একটি ভালো কম্পিউটার প্রয়োজন হবে। কিন্তু ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করতে ভালো একটি মোবাইল ব্যতীত আর তেমন কিছুই প্রয়োজন পড়বে না।

এবং ওয়েবসাইট তৈরি করে লেখালেখি শুরু করে দিতে একটা পয়সাও খরচ করতে হবে না। বর্তমানে গুগলের নিজস্ব মালিকানায়  ব্লগার সাইট এ লিখালিখি করার সুযোগ রয়েছে। Blogger.Com এ গিয়ে বিনামূল্যে একটা সাইট বানিয়ে লিখালিখি করে টাকা ইনকাম করতে পারবেন। 

এর জন্য নিজের হাতে ভালো ভালো আর্টিকেল লিখে সাইটে ভিজিটর আনতে হবে। আপনার সাইট গুগলে সাবমিট করলেই আর্টিকেল গুলো গুগলে দেখাবে এভাবেই আপনি যত বেশি আর্টিকেল লিখবেন তত বেশি ভিজিটর পাবেন। আর যত বেশি ভিজিটর পাবেন ততই ইনকাম বাড়তে থাকবে। 

এই সম্পর্কে বিস্তারিত জানতে এবং দেখে দেখে শিখতে ইউটিউব এ গিয়ে ব্লগার সাইট তৈরি & টাকা ইনকাম লিখে সার্চ করতে পারেন। 

নিচের ভিডিও টি দেখেও একটি ফ্রি ডাউনলোড সাইট তৈরি করে নিতে পারবেন:

আজ এই পর্যন্তই। 
ধন্যবাদ।