টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে | Taka Income Korar Sohoj Upay

টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে | Taka Income Korar Sohoj Upay in Bangladesh  

  • ফ্রি টাকা ইনকাম
  • অনলাইন ইনকাম পদ্ধতি
  • মোবাইল দিয়ে টাকা আয়
  • অনলাইনে আয়ের সহজ পদ্ধতি
  • অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট
  • টাকা আয় করতে চাই
  • স্টুডেন্ট অনলাইন ইনকাম
  • অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২১
  • টাকা আয় করার বাংলাদেশি সাইট
  • টাকা ইনকাম করার বাংলাদেশি app

Top 5 Ways to Make Money Online

 Top 5 Ways to Make Money Online - We are currently living in a time of technology when billions of people are making money using technology, or thinking of making good money.  For those of you who are not yet aware of online income, here are the top ten ways or means that you can make a good income if you choose any one way, Insha-Allah.  However, the ten ways I'm talking about, none of which will make you an overnight millionaire.  You have to plan, you have to work hard and work with patience.  Go ahead with any one, success is assured Insha-Allah.

 1 Blogging

টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে | Taka Income Korar Sohoj Upay in Bangladesh
টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে | Taka Income Korar Sohoj Upay 

 Blogging is a way for you to earn good money online.  Blogging is basically a type of website that you can create a blog using Blogger or using Wordpress.  You can create a blog website in two ways, personal and social.  In a personal blog, only you can write your knowledge or ideas and present them to the readers.  And any user who logs in through social blogs will be able to publish their own knowledge or ideas through your website.  The more you write, the more readers you have. This is normal.  So the higher the number of readers, the higher the ranking and traffic of your website.  The more traffic you have, the more you can earn.  Blogging is easy, but you have to be patient.  Success will come Insha-Allah.

 2 Freelancer

 Freelancing means you don't work for a particular company.  Freelancing means working independently for different companies online.  Before doing freelancing, you need to make sure that you know where, how and what jobs are available online.  Once this is confirmed, you need to understand which of the tasks available online can be done perfectly.  Because, working online means you have to deal with billions of workers around the world.  So you must be proficient at your job.  You can apply for the job that you can do efficiently.  Especially web design, web development, graphics design, SEO, writing, marketing, etc., almost all kinds of jobs are available.  If you want to do freelancing, upwork.com |  freelancer.com |  There are hundreds of websites including fiverr.com from where you can get work done for you.  Get acquainted (gain, obtain) with present-day techniques that came from Bangladesh.  Success will come Insha-Allah.

 3 Making & Selling Websites

 This is a great way to earn money online for those who have a lot of expertise in web design.  This means that those who can design a good web can create a website or a WordPress theme and sell it at a good price.  There are many ways to sell a website or WordPress theme online.  For example, there are popular sites where websites are sold where you can sell your website or theme.  Or you can sell it through your own website.  There is also a huge demand for web design in marketplaces.

 4 Online Seller

 Online Seller means to sell any product online.  Online you can sell mobiles, computers, books, video games, clothes, cosmetics items, software, baby items or any product that people need.  If you can't create your own e-commerce website to sell products online, you can create your own product with someone else.  Or, there are several e-commerce sites like bikroy.com in Bangladesh for selling products online, you can sort the products by creating your own profile on these sites.  You can earn a good quality by selling the product here following certain rules and conditions.

 5 Youtube Videos

 If you have a talent, and you want to showcase your talent to people through videos, you can make good money from YouTube by uploading videos.  Lately, some of the rules and regulations of YouTube have changed.  And that is, you have to have a minimum of one thousand subscribers, about four thousand views, and so on and so forth.  However, it is not too challenging to meet, if your videos have the necessary content for viewers, then you do not have to wait too long to get subscriptions and views.  Some people think that fake videos get more viewers.  While this may be true for some time, a YouTuber may not last long with these videos.  So my suggestion is that even if it takes a while to get views or subscriptions, you can make videos with good and instructive topics.

টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে | Taka Income Korar Sohoj Upay 

সেরা 5 টি উপায়ে অনলাইনে আয় করা সম্ভব
Top 5 Ways to Make Money Online - বর্তমানে আমরা প্রযুক্তির এমন এক সময় অতিবাহিত করছি যখন কোটি কোটি মানুষ প্রযুক্তি ব্যবহার করে উপার্জন করছেন, অথবা ভাল উপার্জন করার কথা ভাবছেন। যারা এখনো অনলাইন আয় সম্পর্কে তেমন বেশি অবগত নন, তাদের জন্য এখানে আমি এমন সেরা দশটি পথ বা উপায় নিয়ে এসেছি যার যে কোন একটি পথ বেছে নিয়ে কাজ করলে আপনিও ভাল ইনকাম করতে পারবেন ইনশা-আল্লাহ। তবে, আমি যে দশটি উপায়ের কথা বলছি, এগুলির কোনটা আপনাকে রাতারাতি কোটিপতি বানাবে না। পরিকল্পনা করতে হবে, ধৈর্যের সহিত মেহনত এবং কাজ করতে হবে। যে কোন একটি নিয়ে এগিয়ে যান, সফলতা নিশ্চিত ইনশা-আল্লাহ।

১ Blogging

Blogging হচ্ছে এমন একটি উপায় যার মাধ্যমে আপনি অনলাইন থেকে ভাল উপার্জন করতে পারেন। ব্লগিং মূলত এক প্রকার ওয়েবসাইট যা আপনি blogger ব্যবহার করে অথবা Wordpress ব্যবহার করে ব্লগ বানাতে পারবেন। ব্লগ ওয়েবসাইট দুই ভাবে বানাতে পারেন, ব্যক্তিগত এবং সোস্যাল। ব্যক্তিগত ব্লগে শুধু আপনি আপনার জ্ঞ্যান বা আইডিয়া গুলো লিখে পাঠকদের কাছে তুলে ধরতে পারবেন। আর সোশ্যাল ব্লগের মাধ্যমে যে কোন ইউজার লগিন করে তাদের নিজস্ব জ্ঞ্যান বা আইডিয়া গুলো আপনার ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করতে পারবে। লেখা যত বেশি হবে, পাঠকের সংখ্যা তত বেশি বাড়বে এটাই স্বাভাবিক। সুতারাং পাঠকের সংখ্যা যত বেশি হবে আপনার ওয়েবসাইটের রেংকিং এবং ট্রাফিক বেশি হবে। ট্রাফিক যত বেশি হবে তত বেশি উপার্জন করতে পারবেন। ব্লগিং করা সহজ তবে, আপনাকে খানিকটা ধৈর্য ধরে কাজ করে যেতে হবে। সফলতা আসবে ইনশা-আল্লাহ।

২ Freelancer

ফ্রীল্যান্সিং এর অর্থ আপনি বিশেষ কোন একটি কোম্পানীর জন্য কাজ করেন না। অনলাইনের মাধ্যমে একাদিক ভিন্ন ভিন্ন কোম্পানীর জন্য স্বাধীন ভাবে কাজ করাকে ফ্রীল্যান্সিং বুঝানো হয়। ফ্রীল্যান্সিং করার পূবে আপনাকে সর্ব প্রথম নিশ্চিত হতে হবে যে, অনলাইনে কোথায় কিভাবে এবং কি কি কাজ পাওয়া যায়। এটি নিশ্চিত হবার পর বুঝতে হবে যে, অনলাইনে যে কাজ গুলি পাওয়া যায় তার মধ্য কোন্‌ কাজটি আপনি নিখুত ভাবে করতে পারবেন। কারণ, অনলাইনে কাজ করা মানে পৃথিবীর কোটি কোটি কর্মিদের সাথে মোকাবিলা করে আপনাকে কাজ করতে করতে হবে। সুতারাং আপনাকে আপনার কাজের উপর অবশ্যই দক্ষ হতে হবে। যে কাজটি আপনি দক্ষতার সাথে করতে পারবেন সেই কাজটির জন্য আপনি আপ্লাই করতে পারেন। বিশেষ করে ওয়েব ডিজাইন, ওয়েব ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, এসইও, লেখালেখি, মার্কেটিং ইত্যাদী প্রায় সব রকমের কাজ পাওয়া যায়। আপনি যদি ফ্রীল্যান্সিং করতে চান তাহলে, upwork.com | freelancer.com | fiverr.com সহ শত শত ওয়েবসাইট আছে যেখান থেকে আপনি আপনার জন্য কাজ পেতে পারেন। বাংলাদেশ থেকে ব্যংক লেনদেন কোন্‌ ওয়েবসাইটে সহজ এবং বিশ্বস্ত সব কিছু ভাল ভাবে জেনে বুঝে কাজে নেমে পড়ুন। সফলতা আসবে ইনশা-আল্লাহ।

৩ Making & Selling Websites

অনলাইনে ভাল উপার্জন করার জন্য এই উপায়টি তাদের জন্য, যাদের ওয়েব ডিজাইনের উপর অনেক দক্ষতা রয়েছে। অর্থাৎ যারা ভাল ওয়েব ডিজাইন করতে পারেন, ওরা ওয়েবসাইট অথবা ওয়ার্ডপ্রেস থিম তৈরি করে ভাল মুল্যে বিক্রয় করতে পারেন। অনলাইনে ওয়েবসাইট বা ওয়ার্ডপ্রেস থিম বিক্রয় করার জন্য অনেক পদ্ধতি রয়েছে। যেমন, ওয়েবসাইট বিক্রয় করা হয় এমন জনপ্রিয় সাইট আছে যেখানে আপনি আপনার ওয়েবসাইট বা থিম বিক্রয় করতে পারেন। অথবা নিজের বানানো ওয়েবসাইটের মাধ্যমে ও বিক্রয় করতে পারেন। এছাড়াও মার্কেটপ্লেস গুলিতেও ওয়েব ডিজাইনের প্রচুর চাহিদা রয়েছে।

৪ Online Seller

Online Seller এর অর্থ হচ্ছে, অনলাইনে কোন প্রোডাক্ট বিক্রয় করা। অনলাইনে আপনি মোবাইল, কম্পিউটার, বই, ভিডিও গেইম, পোষাক, কসমেটিক্স আইটেম, সফটওয়্যার, বেবি আইটেম অথবা মানুষের প্রয়োজনীয় যে কোন প্রোডাক্ট বিক্রয় করতে পারেন। অনলাইনে প্রোডাক্ট বিক্রয় করার জন্য আপনি একটি ই-কমার্স ওয়েবসাইট নিজে বানাতে না পারলে অন্য কাউকে দিয়ে বানিয়ে আপনার প্রোডাক্ট গুলি সাজাতে পারেন। অথবা, অনলাইনে প্রোডাক্ট বিক্রয় করার জন্য বাংলাদেশে bikroy.com কিংবা এর মত বেশ কিছু ই-কমার্স সাইট আছে, এইসব সাইটে নিজের একটি প্রোফাইল বানিয়ে প্রোডাক্ট গুলো সাজাতে পারেন। কিছু নিয়ম এবং কন্ডিশন মেনে এখানে প্রোডাক্ট বিক্রয় করে একটি ভাল মানের উপার্জন করতে পারেন।

৫ Youtube Videos

আপনার মাঝে যদি কোন প্রতিভা থাকে, এবং আপনি যদি ভিডিওর মাধ্যমে আপনার প্রতিভা মানুষের কাছে তুলে ধরতে চান, তাহলে ইউটিবে ভিডিও আপলোড করে ইউটিউব থেকে ভাল উপার্জন করতে পারেন। ইদানিং ইউটিউবের কিছু নিয়ম কানুন পরিবর্তন করেছে। আর তা হচ্ছে, আপনার সর্বনিম্ন এক হাজার সাবস্ক্রাইব হতে হবে, প্রায় চার হাজার ভিউ হতে হবে ইত্যাদী ইত্যাদী। তবে এটি পূরণ করা খুব বেশি চালেঞ্জের নয়, যদি আপনার ভিডিও গুলোতে দর্শকদের প্রয়োজনীয় কোন বিষয় বস্তু থাকে তাহলে সাবস্ক্রাইব এবং ভিউ পেতে আপনাকে খুব বেশি সময় অপেক্ষা করতে হবে না। কেউ কেউ এটা মনে করেন যে, ফালতো ভিডিও গুলোতে দর্শকদের ভিউ বেশি হয়। এই কথাটি কিছু সময়ের জন্য সত্য হলেও এসব ভিডিও নিয়ে একজন ইউটিউবার খুব বেশিদিন টিকতে পারে না। তাই আমার সাজেশন হচ্ছে যে, ভিউ অথবা সাবস্ক্রাইব পেতে একটু সময় লাগলেও আপনি ভাল এবং শিক্ষনীয় বিষয় নিয়ে ভিডিও তৈরী করুন।

আরু পড়ুন:  প্রতিদিন ৩০০ টাকা ইনকাম করুন | Online Income BD Payment BKash in 2021
Close