Online Taka Income Korar Opay 2022 – অনলাইনে টাকা ইনকাম করার উপায় ২০২২ | আউটসোর্সিং

Online a Taka Income Korar Opay 2022 – ঘরে বসে অনলাইনে টাকা ইনকাম করার উপায়-২০২২

Online Taka Income Korar Opay 2022 – অনলাইনে টাকা ইনকাম করার উপায় ২০২২ | আউটসোর্সিং

Online a Taka income kora ekhon Onek sohoj -

 The subject I will discuss with you at the beginning is the "correct method".  You need to know the right way to make money online.  If you do not know the right way, but you can fall into the trap of going to work.  Because, many people in Bangladesh can take money from you online or through Facebook or mobile by showing the temptation to become rich overnight without any effort.  How do you recognize them?  Then listen to how their ads can be, they will say, earn dollars by watching videos or earn money by watching videos on Youtube or say, earn 1 lakh rupees per month by watching advertisements!  They will talk about various online earning apps on mobile or various unknown websites.  If you want proof, do a Google search now by typing "website and app to earn money by watching videos".  Many people are cheated because they do not know the income system on the internet.  So it is very important for you to know the right approach.  And if you don't know the right way, then the time you will spend on making money online, it will be just futile work, online money in life will not fit in your pocket.  So what do you say it is impossible to make money online?  No I'm not talking about that;  I say you need to know the right approach.

Read also: 

Android Apps দিয়ে টাকা আয়

 The right way to make money online:

 First of all you must remember that money cannot be earned without hard work, intelligence and skill.  All you have to do next is have an internet connection, WiFi is better, or 4G mobile data, a laptop or computer.  You can also work on good quality mobiles but it will be very limited and easy for some work.  And a good training for those who will earn money, then get an idea of ​​the place where you will earn money and know the rules of withdrawing money.  So much for the preparation phase, now listen to the rest of the steps one by one.

 What do you learn to do?

 Now the question may arise in your mind, then what will I learn to work?  The answer is, learn what you like.  There are many sources of income from the internet. One of the notable platforms is YouTube: In this case, if you have any kind of talent to present to the people, then you can use it to open a YouTube channel.  Where you create videos you can make money from marketing through Google AdSense or affiliate marketing.  Then there is another method, if you learn good web design or if you learn good graphic design or digital marketing.

 Where to earn?

 You can earn money by opening an account from some of the world famous marketplaces.  Notable among these are Upwork, Fiber, Freelancer, Microworker, SEO Clerk, Guru etc.  Again, you can create a website and write articles there and earn money using Google Adsense.  These are just some of the goal setting shareware that you can use.  Besides, all other systems are basically fake.

 Where to learn?

 In the beginning you can learn web design and development graphics design or digital marketing from a good IT training center whichever you like best.  In this case you have to take pen training in hand.  Remember that there are many organizations who can take some money from you by training in the name of training.  In this case, you can see the company's Google reviews on Facebook and then search well and get admitted.

 Online Income Withdrawal Method:

 Now the question is how do you withdraw this money?  There are many ways to withdraw money, most notably you can withdraw money from your bank account, withdraw money through Pioneer card, or withdraw money on PayPal.  Freelancing money can also be withdrawn using a dual currency card called Citibank's Swadhin.

Also Read: 

Earn 500 Tk | Earn 500 Taka Per Day | Daily Income 500tk


 If you follow the steps shown above in a good way, it is expected that after one month to three months, you will be able to earn at least 500 rupees per day online.  That amount of income will continue to increase gradually.  At some point, you may become a model for thousands of unemployed or young entrepreneurs.  Your success story will be shown on the TV screen.  Not telling stories!  Believe, get down, stick, success will come.  Goodbye .. stay well, pray.  God bless you.

Online a Taka Income Korar Opay 2022 – অনলাইনে টাকা ইনকাম করার উপায় ২০২২

শুরুতে আমি আপনাদের সঙ্গে যে বিষয়টি নিয়ে আলোচনা করব, সেটি হচ্ছে, ”সঠিক পদ্ধতি”। অনলাইন থেকে টাকা উপার্জন করতে গেলে আপনার সঠিক পন্থা জানতে হবে। সঠিক পন্থা যদি আপনি না জানেন তাহলে কিন্তু কাজ করতে গিয়ে প্রতারণায় পড়তে পারেন। কারণ, বাংলাদেশের অনেকেই অনলাইন বা ফেসবুক অথবা মোবাইল দিয়ে বিনা প্রচেষ্টায় রাতারাতি বড়লোক হওয়ার প্রলভোন দেখিয়ে আপনার কাছ থেকে টাকা হাতিয়ে নিতে পারে। এদেরকে চিনবেন কিভাবে? তাহলে শুনুন এদের বিজ্ঞাপন গুলো কেমন হতে পারে, এরা বলবে, ভিডিও দেখে ডলার ইনকাম করুন বা Youtube এ ভিডিও দেখে আয় করুন অথবা বলবে, বিজ্ঞাপন দেখে টাকা আয় মাসে ১ লাখ টাকা! এরা মোবাইলের বিভিন্ন অনলাইন আর্নিং আ্যপস অথবা নানা অখ্যাত ওয়েব সাইটের কথা বলবে। প্রমাণ চাইলে এখনই গুগলে সার্চ করুন এই লিখে যে, “ভিডিও দেখে আয় করার ওয়েবসাইট ও অ্যাপ”। মূলত ইন্টারনেটে আয়ের সিস্টেমটা না জানা থাকার কারণে অনেকেই প্রতারণার শিকার হন। সুতরাং সঠিক পন্থা জানা থাকাটা আপনার জন্য খুবই জরুরী। আর যদি এ সঠিক পথ না জানেন তাহলে অনলাইনে টাকা উপার্জনের পিছনে যে সময় ব্যয় করবেন, তা হবে শুধুই পণ্ডশ্রম, জীবনে অনলাইনের টাকা আপনার পকেটে ঢুকবে না। তাহলে কি বলবেন অনলাইনে টাকা আয় করা অসম্ভব? না আমি সে কথা বলছি না; আমি বলছি আপনাকে সঠিক পন্থাটা জানতে হবে।

অনলাইনে আয় করার সঠিক উপায়:

সর্বপ্রথম আপনাকে অবশ্যই মনে রাখতে হবে পরিশ্রম বুদ্ধিমত্তা ও দক্ষতা ব্যতীত টাকা উপার্জন করা যায় না। এর পরে যা আপনার থাকতে হবে তা হল, একটি ইন্টারনেট কানেকশন, ওয়াইফাই হলে ভালো হয়, না হলে ৪ জি সাপোর্ট করে এমন মোবাইল ডাটা, একটি ল্যাপটপ বা কম্পিউটার। ভালো মানের মোবাইলেও কাজ করা যায় কিন্তু সেটা হবে খুব সিমীত ও সহজ কিছু কাজের জন্য। এবং যে কাজ করে আয় করবেন তার একটি ভালো প্রশিক্ষণ, তারপর যে জায়গায় কাজ করে অর্থ উপার্জন করবেন সে বিষয়ে ধারণা লাভ করা ও টাকা উত্তলনের নিয়ম জানা। এতো গেল প্রস্ততি পর্ব, এবার শুনুন একে একে বলি বাকি স্টেপ গুলো।

কি কাজ শিখবেন?

এবার আপনার মনে প্রশ্ন জাগতে পারে তাহলে কি কাজ শিখব? উত্তরে বলি, আপনার যেটা ভালো লাগে সেটাই শিখুন। ইন্টারনেট থেকে আয়ের অনেক মাধ্যম আছে এরমধ্যে উল্লেখযোগ্য প্ল্যাটফর্ম গুলোর একটি হল, ইউটিউব: এক্ষেত্রে আপনার মধ্যে যদি কোন ধরনের প্রতিভা থাকে মানুষের সামনে উপস্থাপন করার মতো তাহলে আপনি সেটি ব্যবহার করে ইউটিউব চ্যানেল খুলতে পারেন। যেখানে আপনি ভিডিও তৈরি করে তা মার্কেটিংয়ের মাধ্যমে গুগল অ্যাডসেন্স থেকে অথবা এফিলিয়েট মার্কেটিং করে টাকা উপার্জন করতে পারেন। এরপরে আরেকটি পদ্ধতি হচ্ছে, আপনি যদি ভাল ওয়েব ডিজাইন শিখেন অথবা আপনি যদি ভালো গ্রাফিক্স ডিজাইন শিখেন অথবা ডিজিটাল মার্কেটিং শিখতে পারেন।

কোথায় থেকে উপার্জন করবেন?

পৃথিবীর স্বনামধন্য কিছু মার্কেট প্লেস থেকে অ্যাকাউন্ট ওপেন করে আয় করতে পারেন। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে আপওয়ার্ক, ফাইবার, ফ্রিল্যান্সার, মাইক্রোওয়ার্কার, এসইও ক্লার্ক, গুরু ইত্যাদি। আবার আপনি একটি ওয়েবসাইট বানিয়ে সেখানে প্রবন্ধ লিখে গুগলের এডসেন্স ব্যবহার করেও আয় করতে পারেন। এই বিষয়গুলো থেকে অনলাইন মাধ্যমে টাকা আয় করতে পারেন বৈধ এবং সঠিক উপায়। এছাড়া বাকি অন্য সকল সিস্টেমগুলি মূলত ফেক।

কোথায় শিখবেন?

শুরুতে আপনাকে একটি ভালো আইটি ট্রেনিং সেন্টার থেকে ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট গ্রাফিক্স ডিজাইন অথবা ডিজিটাল মার্কেটিং এর যেটি আপনার কাছে ভালো মনে হয় সেটি আপনি শিখে নিতে পারেন। এক্ষেত্রে আপনাকে হাতে কলমে ট্রেনিং নিতে হবে। মনে রাখবেন অনেক প্রতিষ্ঠান আছে যারা ট্রেনিং এর নামে নামকাওয়াস্তে ট্রেনিং দিয়ে আপনার কাছ থেকে কিছু টাকা হাতিয়ে নিতে পারে। এক্ষেত্রে আপনি ওই কোম্পানির ফেইসবুক গুগোল রিভিউ দেখে তারপরে ভালোভাবে খোঁজ নিয়ে ভর্তি হতে পারেন।

অনলাইন আয়ের টাকা উত্তোলন পদ্ধতি:

এখন প্রশ্ন হলো আপনি কিভাবে এই টাকাগুলো উত্তোলন করবেন? টাকা উত্তোলনের জন্য অনেক পদ্ধতি রয়েছে এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে আপনি আপনার ব্যাংকের অ্যাকাউন্ট থেকে টাকা উত্তোলন করতে পারেন, পাইওনিয়ার কার্ডের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারেন, অথবা পেপালে টাকা উত্তোলন করতে পারেন। সিটি ব্যাংক এর স্বাধীন নামক একটি ডুয়েল কারেন্সি কার্ড ব্যবহার করেও ফ্রিল্যান্সিং এর টাকা উত্তলন করা যায়।

আরু: 

Coinbase to Bkash/Nagad in 2021 | কয়েনবেস থেকে বিকাশে | Buy Sell Dollar


উপরে দেখানো স্টেপ গুলো যদি ভালো ভাবে ফলো করেন তা হলে আশা করা যায় একমাস থেকে তিন মাস পর অবশ্যই আপনি প্রতিদিন অন্তত পক্ষে ৫০০ টাকা প্রতিদিন অনলাইনে আয় করতে পারবেন। যে আয়ের পরিমাণ টা আস্তে আস্তে বাড়তে থাকবে। এক সময় আপনিই হয়তো হয়ে যাবেন হাজার হাজার দিশেহার বেকার অথাবা তরুন উদ্যোক্তাদের মডেল। টিভির পর্দায় আপনার সাফল্য কাহিনী দেখানো হবে। গল্প বলছি না! বিশ্বাস করুন, নেমে পড়ুন, লেগে থাকুন, সাফল্য আসবেই। বিদায়.. ভালো থাকবেন, দোওয়া করবেন।

Post Collected from সেবারুডটকম
Close