Online Earning Site BD Payment Bkash | Per Day 10$ Earning Tips

Per Day 10$ Earning Tips in bangla 

ইন্টারনেট থেকে প্রতিদিন 10$ ইনকাম করা হলো একটি বিশেষ ধারণা বা অনুমান মাত্র। আসলে অনলাইনে টাকা ইনকাম করার কোন নির্ধারিত মাত্রা নেই। প্রতিদিনই ১ টাকা থেকে শুরু করে লক্ষাধিক টাকা পর্যন্ত আয় করা যেতে পারে। 

Online Earning Site BD Payment Bkash | Per Day 10$ Earning Tips
Online Earning Site BD Payment Bkash | Per Day 10$ Earning Tips

যদি ভেবে থাকেন যে, বাংলাদেশের বেশিরভাগ মানুষ অনলাইনে টাকা ইনকাম করার ক্ষেত্রে কিভাবে আয় করে থাকে। তাহলে আমি বলবো, এদেশের বেশির ভাগ মানুষই মোবাইল দিয়েই বর্তমানে প্রচুর পরিমাণে টাকা ইনকাম করতে পারছে। 

যেমন আমার কথাই ধরুন, আমি কিন্তু একজন সাধারণ ছোট ব্লগার আপনাদের জন্য এই ওয়েবসাইট এ যা লিখি তা সবই কিন্তু করি মোবাইল দিয়ে। এবং আল্লাহর রহমতে, বর্তমানে আমি শুধু লিখা লিখি করেই প্রতি মাসে ৩২ হাজার টাকা থেকে বেশি আয় করতে পারছি। 

কি বিশ্বাস হচ্ছে না? 
নিচের ভিডিও টিউটোরিয়াল টি দেখে নিনঃ



Online Earning Site BD Payment bkash 

অনেকেই গুগলে সার্চ করে থাকেন যেমন: Online income / Earning bd payment bkash এর মানে হলো অনলাইন থেকে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নেওয়া। আমি বুঝতে পেরেছি যারা নতুন আছেন, তারা সব সময় চায় অনলাইনে আর্নিং করে বিকাশে যেনো পেমেন্ট নিতে পারে। তবে আপনি জানেন কি, অনলাইন ইনকাম / আর্নিং & বিকাশ পেমেন্ট এটি হচ্ছে একটা ভুয়া বা প্রতারণামুলক বাক্য। 

হয়তো জানেন না, আমি বুঝিয়ে বলছি, যারা অনলাইনে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট লিখে সার্চ করেন, তাদের জন্য অনলাইনেই ছড়িয়ে ছিটিয়ে রয়েছে প্রচুর পরিমাণে ভুয়া সাইট এবং অ্যাপ, যা আপনার ব্যক্তিগত তথ্য হাতিয়ে নিয়ে পথে বসিয়ে দিতে পারে। এবং সবার এটা জানা জরুরি যে, বিকাশ পেমেন্ট করে এমন কোন সাইট বা বিশ্বস্ত কোম্পানি বাংলাদেশের কোথাও নাই, যা থেকে আপনি লাইফটাইম বিশ্বাসের সাথে আর্নিং করবেন এবং বিকাশে পেমেন্ট নিবেন। আশা করি বুঝাতে পেরেছি। 

তবে এদেশেই বসে, ভালো পরিমাণে টাকা ইনকাম করতে শিখতে পারেন দুটি বিষয়ে একটা হলো ইউটিউব ভিডিও বানিয়ে টাকা ইনকাম & আরেকটা হলো ফ্রি-তে ব্লগ ওয়েবসাইট বানিয়ে লেখা লেখি করে টাকা আয়। এই দুটি কাজই সম্পুর্ন ভাবে ভালো একটা Android Smart phone দিয়ে কন্ট্রোল করতে পারবেন। 

যারা নতুন এবং ব্লগিং সম্পর্কে শিখতে চান এবং মোবাইল দিয়েই কাজ শিখতে চান তারা নিচে দেওয়া ইউটিউব চ্যানেল টি ফলো করতে পারেন।

ইউটিউব চ্যানেল লিংকঃ Mizan Technical 

Per Day 10 $ Earning Tips in bangla

 Making 10 a day from the internet is just a special idea.  In fact, there is no set level for making money online.  You can earn from 1 taka to lakhs of rupees every day.


 If you are wondering how most people in Bangladesh earn money online.  Then I would say, most of the people in this country are now able to earn a lot of money through mobile.


 Take my word for it, I am just an ordinary little blogger and I do everything for you on this website with my mobile.  And by the grace of God, I am now able to earn more than 32,000tk per month just by writing.


 Can't believe it?

 Check out the video tutorial below:


 👉 32 thousand taka per month income proof video


 Online Earning Site BD Payment bkash

 Many people search on Google, such as: Online income / Earning bd payment bkash means to earn money from online and take payment for development.  I understand that those who are new, they always want to be able to take payment by developing online.  But you know, online income / earning & development payment is a fake or fraudulent sentence.


 Maybe you don't know, I mean, for those who search online for money income development, there are a lot of fake sites and apps scattered online, which can steal your personal information.  And it is important for everyone to know that there is no site or trusted company in Bangladesh that makes bKash payments, from which you will earn with lifetime trust and take payments in bKash.  I hope I understand.


 However, sitting in this country, you can learn to earn a good amount of money. One of the two things is to make money by making a YouTube video and the other is to make money by writing a blog website for free.  These two functions can be completely controlled with a good Android Smart phone.

 Those who are new and want to learn about blogging and work with mobile can follow the above YouTube channel.

ধন্যবাদ  সবাইকে ।