👉 How to make Money Online in Bangladesh
BDRong99

বিটকয়েন (Bitcoin) ইনকাম কারার সেরা সাইট | Bitcoin Earning Bangla

ফ্রিতে বিটকয়েন (Bitcoin) ইনকাম কারার সেরা সাইট | Free Bitcoin Earning from Bangladesh 

বিটকয়েন (Bitcoin) হলো এক ধরনের Cryptocurrency যা বর্তমান বিশ্বে সবচেয়ে বেশি জনপ্রিয় অনলাইন পেমেন্ট সিস্টেম। বাংলাদেশে বিটকয়েন লেনদেন অবৈধ বলেই বিবেচিত হয়, যদিও বিটকয়েন কে সরাসরি খারাপ বলে দোষারুপ করা যাবে না। কারন এই সিস্টেমে লেনদেন এর ফলে জনগণের ক্ষতির চেয়ে উপকারই হয় বেশি। যেহেতু আজকের টপিক এর শিরোনাম হলো বিটকয়েন ইনকাম করার সেরা ওয়েবসাইট সম্পর্কে, তাই আর কথা না বাড়িয়ে আসল কথায় আসি। 

ফ্রি বিটকয়েন (Bitcoin) ইনকাম কারার সেরা সাইট

ঘরে বসেই কি বিটকয়েন উপার্জন করা সম্ভব? 


উত্তরে আমি বলবো অবশ্যই সম্ভব। বাংলাদেশে থেকে মোবাইল দিয়ে ঘরে বসেই একদম ফ্রিতেই Bitcoin earning করা যায়। এবং ইনকাম করা বিটকয়েন গুলো BKash Payment এর মাধ্যমে হাতে পাওয়া সম্ভব। 

এখন আপনার মনে প্রশ্ন আসতে পারে যেহেতু বিটকয়েনকে বাংলাদেশে অনুমোদন দেওয়া হয়নি, তাহলে বিটকয়েন আয় করে লাভ কি? 


উত্তর: লাভ অবশ্যই আছে, কারন বর্তমানে বাংলাদেশে অনেক Bitcoin exchange ওয়েবসাইট রয়েছে। অই সব এক্সচেঞ্জ সাইট থেকে BTC অর্থাৎ বিটকয়েন এক্সচেঞ্জ করে বিকাশে পেমেন্ট নেওয়া যায়। 

প্রুফ ভিডিও টিউটোরিয়াল:

ফ্রি বিটকয়েন (Free Bitcoin) ইনকাম করার সেরা একটি সাইট হলো A-Ads.com এই সাইট থেকে খুব সহজেই প্রচুর পরিমাণে বিটকয়েন ডলার আয় করা যায়৷ আমি নিজেও এই সাইট থেকে হাজার হাজার টাকা ইনকাম করতে পেরেছি৷ অনেকেই হয়তো বিশ্বাস করতে পারছেন না যে, এই সাইট থেকে আমি প্রচুর টাকা আয় করেছি৷ তাই আপনাদের জন্যে একটি পেমেন্ট প্রুফ ভিডিও টিউটোরিয়াল করে রেখেছি। 

 পেমেন্ট প্রুফ :

সব গুলো বিটকয়েন ডলার থেকে আমি বিকাশে পেমেন্ট নিয়েছি। এই সাইট থেকে যে কেউ চাইলেই বিটকয়েন আর্নিং করতে পারবেন৷ যারা অনলাইনের টাকা ইনকাম সম্পর্কে বিস্তারিত জানতে আগ্রহী তারা আমার ইউটিউব চ্যানেল থেকে ঘুরে আসতে পারেন টাকা ইনকাম করার সত্যিকারের যত ভিডিও টিউটোরিয়াল আছে সব পেয়ে যাবেন৷ 

চ্যানেল লিংক: BDRong24 Technical 

বিঃদ্র: আমি সম্পুর্ন ফ্রি-তেই সবাইকে টাকা ইনকাম করার সত্যিকারের পথটা দেখিয়ে থাকি, এবং আমি নিজে যে ভাবে ইনকাম করি, আপনাদের ঠিক সেই ভাবেই শিখাচ্ছি। তাই  Subscribe করে সাথে থাকতে পারেন৷ 

ধন্যবাদ সবাইকে। 

Read also: 

How to Earn Money Online in Bangladesh without Investment