A-ads থেকে Taka ইনকাম 2024 | A-Ads Payment Proof in Bangla

A-ads থেকে Bitcoin/Taka ইনকাম 2024

A-ads হলো বর্তমানে একটি সেরা adsense alternative ad network সাইট। যাদের ওয়েবসাইট রয়েছে এবং বিজ্ঞাপন বসিয়ে টাকা ইনকাম করতে চান, তারা a-ads ব্যবহার করে ভাল মানের টাকা ইনকাম করতে পারবেন। 

A-ads payment proof

a-ads আমাদেরকে পেমেন্ট করে বিটকয়েন ডলার এর মাধ্যমে, যা আমরা বাংলাদেশিদের জন্যে সহজ মাধ্যম। কারন বর্তমানে বিটকয়েন USD Receive করা যায়, Coinbase Account এর মাধ্যমে, এবং তা কয়েনবেস থেকে বিকাশে, নগদে নেওয়া খুবই সহজ। 

আরও দেখুন:




এই পর্যন্ত বাংলাদেশে যত Adsense alternative অর্থাৎ ভালো মানের যত Ads Network site রয়েছে, সব গুলোর ভালো এড নেটওয়ার্ক সাইট হলো a-ads.com 

কারন একমাত্র a-ads বাংলাদেশি ওয়েবসাইট ট্রাফিকের জন্য ভালো CPC & CPM rate দিয়ে থাকে যা Adsense থেকেও বেশি। অনেকে হয়তো বিষয়টা মানতে পারছেন না, তবে আমি কিন্তু পেমেন্ট প্রুফ সহ সত্যিকারের যুক্তি দিয়েই প্রামান দিচ্ছি। 

A-Ads Payment Proof in Bangla - পেমেন্ট প্রুফ 2024

A-ads payment proofs

A-Ads Payment proof যদি শুরু পিকচার এর মাধ্যমে দিয়ে দেই তাহলে আপনাদের বুঝতে সমস্যা হতে পারে, তাই আমার নিজের ওয়েবসাইট থেকে ইনকাম করা পেমেন্ট প্রুফ ভিডিও টিউটোরিয়াল করে দিয়ে দিলাম। আমার সাইটে a-ads code বসিয়ে মাত্র ৩ হজার ভিজিটর থেকেই ১৮ হাজার বাংলাদেশি টাকা ইনকাম করতে পেরেছি। ভিডিও প্রুফে দেখে নিন আরও বিস্তারিত। 

A-Ads Earning Proof:

এছাড়াও A-ads থেকে ১ মসেই ২১,০০০৳ আয় করতে পেরেছি, একি সাথে  adsense থেকে সেখানে একি পরিমাণের আর্নিং এসেছে। অর্থাৎ এটা প্রমাণ হয়েছে যে, a-ads থেকে adsense এর মতোই ইনকাম আসে।

দেখুন আরেকটি পেমেন্ট প্রুফ ভিডিও:


শেষ বাক্য: A-Ads নিয়ে আরও কিছু জানার প্রয়োজন হলে ইউটিউব ভিডিও টিউটোরিয়াল এর description box এ আমার টেলিগ্রাম লিংক পেয়ে যাবেন, সেখানে গিয়ে আমার সাথে সরাসরি কথা বলতে পারেন। এবং দারুণ সব সত্যিকারের ভিডিও টিউটোরিয়াল পেতে এখনই Subscribe করে নিন।

👉 ইউটিউব চ্যানেল লিংক: Mizan Technical