👉 How to make Money Online in Bangladesh
BDRong99

আউটসোর্সিং করে প্রতি মাসে ৪০ হাজার টাকা ইনকাম (প্রমাণ সহ)

প্রতি মাসে ৪০ হাজার টাকা+ ইনকাম (প্রমাণসহ)

শুধুমাত্র মোবাইল ফোন দিয়েই অনলাইনে (Outsourcing) আউটসোর্সিং করে করে মাসে ৪০ হাজার টাকা উপার্জন করতে পারছি, যা ঘরে বসেই সম্ভব হয়েছে। চাইলে আপনারাও পারবেন। প্রতি মাসে চল্লিশ হাজার টাকা+ ইনকাম করতে আমার মাত্র ৩ টি বছর কষ্ট করতে হয়েছে। 
আউটসোর্সিং Outsourcing
আউটসোর্সিং Outsourcing 

৪০,০০০+ ইনকাম এর প্রমাণ গুলো দেখে নিন:-

আমি কিভাবে প্রতি মাসে ৪০ হাজার+ টাকা ইনকাম করতে পারছি?

যারা উপর থেকে পেমেন্ট প্রুফ ভিডিও টিউটোরিয়াল টি দেখেছেন তারা হয়তো মনে মনে ভাবছেন যে, ঘরে বসেই এটা কি করে সম্ভব। 

তাহলে পড়ুন বিস্তারিত: আমার বর্তমানের এই ইনকাম এর পিছনে পরিশ্রম রয়েছে অনেক! অনলাইনে ইনকাম এর বহু রাস্তা রয়েছে। তবে আমি ফ্রিতে ব্লগারে ওয়েবসাইট খুলে লেখালেখি করে টাকা ইনকাম এর পথ টা বেছে নিয়েছিলাম আরও ৩ বছর আগেই। 

Blogger এ ওয়েবসাইট খোলা একদম ফ্রি যে কেউ চাইলেই ব্লগারে ওয়েবসাইট খুলে লিখালিখি করতে পারবেন, এবং সব কিছু মোবাইল দিয়েই করা যায়। তাই আমি এটা বেছে নিয়েছি। 

আরু অন্যান্য: Best Online Job for girls in Bangladesh

এরপর আমি ব্লগার ওয়েবসাইটে নিয়মিত Post করে গিয়েছি। এবং হাজার হাজার post লিখেছি দিন, রাত জেগে, খেয়ে না খেয়ে.....এভাবে টানা ৩ বছর লিখা লিখি করেছি৷ পরে আমার সাইটে মানুষ পড়াশোনা করতে আসা শুরু করলে আমি Adsense & a-ads এর বিজ্ঞাপন বসিয়ে টাকা ইনকাম করা শুরু করে দিতে পেরেছি। 

 

তাই এখানে আমার ৩ বছরের কষ্ট কেই বেশি প্রাধান্য দিচ্ছি। আপনারা যারা আমার মতোই কষ্ট করে আউটসোর্সিং করতে চান তারা, আমার ইউটিউব চ্যানেলে জয়েন হতে পারেন। আমি সরাসরি আপনাদের ব্লগিং শিখানোর ভিডিও টিউটোরিয়াল আপলোড দিচ্ছি যাতে করে আপনারাও আমার মতো ইনকাম করতে পারেন। 

ইউটিউব চ্যানেল লিংক: Mizan Technical