Blogger Website Full SEO in Bangla Tutorial

Blogger Website Full SEO (Search Engine Optimizations) in Bangla Tutorial

Blogger Website Full SEO in Bangla Tutorial

Blogger.Com এ যারা ওয়েবসাইট বানিয়ে লিখালিখি করেন বা করছেন, তাদের জন্য সব চেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Blogger Website টি SEO করা। কারন ব্লগার ওয়েবসাইট থেকে লিখালিখি করে আর্নিং করতে প্রয়োজন হয় ভিজিটর এর। আর এই ভিজিটিং পাওয়া যায় ভিবিন্ন সার্চ ইঞ্জিন থেকে। 

SEO in Bangla

SEO এর সম্পুর্ণ Meaning হলো Search Engine Optimizations অর্থাৎ আপনার ওয়েবসাইট টি সার্চ ইঞ্জিনে সাবমিট করে ফ্রিতে ভিজিটর বাড়ানোর উপায়ই হলো এস.ই.ও (SEO) 

সত্যি বলতে SEO এর হাজার হাজার ধাপ রয়েছে, এর মধ্যে সব চেয়ে গুরুত্বপূর্ণ যেই কাজ গুলোর মাধ্যমে আপনার Blogger website এর প্রতিটি post গুগলে ইন্ডেক্স করতে পারবেন তাই আজকে শেয়ার করে দিচ্ছি। 
Search engine optimizations

নতুনদের কথা মাথায় রেখে Blogger Website Full SEO (Google Search Consol) বিষয়ে একটি সম্পুর্ন ভিডিও টিউটোরিয়াল তৈরি করেছি। যাতে করে আপনারা ভিডিও দেখে কাজ গুলো সহজে করে নিতে পারেন। 

যেহেতু সারা বিশ্বে গুগল সার্চ ইঞ্জিন হলো সবচেয়ে বেশি জনপ্রিয়, তাই আপনার ব্লগার ওয়েবসাইট কিভাবে গুগলে সাবমিট করবেন তাই নিয়ে বিস্তারিত ভিডিওতে দেখিয়েছি। আশা করি, গুগল থেকে হাজার হাজার ভিজিটর বা ট্রাফিক পেতে আর কোন সমস্যা হবে না। 

ভিডিও টিউটোরিয়াল লিংক: Blogger Website SEO in Bangla (FUll Tutorial)