MYBTC Ads Review in Bangla | Mybtcads কিভাবে আর্নিং করে

MYBTC Ads Trusted Review in Bangla

Mybtcads review
Today I will tell you about Mybtcads.  Where does this Mybtc ADS originally make money from?  And you are getting a great Bengali review on whether you should work on this site or not.  The video tutorial with proof will show you how to earn mybtc ads, which you can do if you want.

Mybtcads সম্পর্কে আজকে আপনাদের জানাবো। এই Mybtc ADS মুলত কোথা থেকে অর্থ উপার্জন করে থাকে? এবং এই সাইটে আপনাদের কাজ করা উচিত কি না, তা নিয়ে দারুন একটি বাংলা রিভিউ পেয়ে যাচ্ছেন। সাথে প্রমাণ সহ ভিডিও টিউটোরিয়াল এর মাধ্যমে দেখানো হবে যে, mybtc ads কিভাবে আর্নিং করে, যা চাইলেই আপনারাও করতে পারবেন।


Mybtc ads

Mybtcads কিভাবে কোথা থেকে আর্নিং করে থাকে:

প্রথমেই বলে নেই, Mybtcads হলো, এমন একটি ওয়েবসাইট সেখানে অনেকেই Ads দেখে টাকা ইনকাম করার সপ্ন দেখে থাকেন। এড দেখে টাকা ইনকাম কথাটি কিন্তু শুনতেই কেমন লোভনীয় মনে হয়। তাহলে কি সত্যিই বিজ্ঞাপন দেখে বা৷ ads দেখে টাকা আয় করা যায়? উত্তর টা হবে হ্যাঁ।  

তবে আপনার কি মনে হয় Ads দেখে টাকা ইনকাম করে বড়লোক হয়ে যেতে পারবেন? এখানে উত্তর হবে না। Mybtcads এর মতো যত সাইটই অনলাইনে আসুক না কেন, কখনোই লাইফটাইম ভালো মানের আর্নিং করতে পারবেন না। শুধু শুধু সময় নষ্ট হবে। 

আপনার মনে এখন প্রশ্ন আসতে পারে তাহলে কাহিনি কি, Mybtcads সাইট কেন বের হলো কিংবা My BTC ads সাইট মুলত কোথা থেকে ইনকাম করে থাকে বা তাড়া আমাদের কেন একটু একটু করে এত কম পরিমাণে পেমেন্ট দিয়ে থাকে! তাদের লাভটা কি?

আসলে Mybtcads বা এরকম সাইট গুলোর অজানা এবং সত্যিকারের রহস্য খোলামেলা ভবে প্রকাশ করার জন্যেই আজকের এই রিভিউ টি লিখতেছি। 

Ads dekhe taka income

সত্যি বলতে, Mybtcads সাইট বা এরকম সাইট অনলাইনে আসে হচ্ছে সহজ সরল শিক্ষিত মানুষকে ভুল পথে কাজ করিয়ে তাদের নিজের পকেট ভর্তি করার জন্যে। তাদের পকেটে যদি ১০০ টাকা যায় আপনাকে দিবে ১ টাকা। মানে আশা করি বুঝতে পেরেছেন। এছাড়া ও এইসব সাইট মাঝে মাঝেই ইনভেস্ট এর লোভ দেখিয়ে আপনাকে প্রচুর পরিমাণে আর্নিং করার প্রতিশ্রুতি দিয়ে, আপনার সব টাকা হাতিয়ে নিতে পারে। 


বিষয় টা হচ্ছে এরকম যে, প্রথমে তারা আপনাকে অফার করবে আপনি ads দেখে মাসে ২০০ - ৩০০ ডলার ইনকাম করতে পারবেন। এর জন্য তাদের কিছু প্লেন ডলার দিয়ে কিনে নিতে হবে। এরপর তারা আপনাকে কয়েক মাস বা কিছু বছর বা দিন নিয়মিত পেমেন্ট করবে। এভাবে যখন সাইট অতিমাত্রায় প্রচার হতে থাকবে, একটা সময় তাদের সাইটে কাজের চেয়ে প্লেন কেনার মানুষ বেশি হয়ে যাবে। 

আর তখনই তারা পেমেন্ট করা বন্ধ করে দিয়ে, লক্ষাধিক টাকা মেরে দিবে। মানে টা হলো প্রথমে তারা আপনাদের টাকা দিয়ে বিশ্বাস কিনে নিলো এরপর ধুকা দিয়ে চলে গেলো৷ 

তবে সব সাইট এমন নাও করতে পারে আবার করতেও পারে। যেইসব সাইট থেকে ফ্রি তে ডলার আয় করা যায় কোন ইনভেস্ট ছাড়াই। সেই সব সাইট গুলো থেকে আপনি কখনোই ভালো পরিমাণে আর্নিং করতে পারবেন না। তাহলে জেনে নিন, mybtcads কোথা থেকে ইনকাম করে।

Mybtcads income site

Mybtcads মুলত আর্নিং করে থাকে ভিবিন্ন Ad Network site থেকে। আর মনে রাখবেন ad network site ব্যবহার করতে প্রয়োজন হয় নিজের বানানো যে কোন একটা ওয়েবসাইট। আরেকটা মজার কথা হলো, Mybtc ads যেখান থেকে আর্নিং করে আমি নিজেও সেখান থেকে ইনকাম করে থাকি। তাই আপনাদের প্রমাণ দেখাতে পারবো। আর আসল কথা যেটা সেটা হলো, আপনারাও চাইলেই Mybtc ads যেখান থেকে আর্নিং করে সেখান থেকে আর্ন করতে পারবেন। 

যেহেতু সব বলে বুঝানো সম্ভব না বা দেখানো যায় না না তাই আপনাদের জন্য একটা ভিডিও টিউটোরিয়াল করে রেখেছি। ভিডিও তে আমি সরাসরি দেখিয়েছি যে Mybtc ads কোথা থেকে আর্নিং করে, এবং আমি কিভাবে অই আসল জায়গা থেকে ভালো পরিমাণে আর্নিং করসি। সব দেখিয়েছি। নিচে থেকে ভিডিও টিউটোরিয়াল টি দেখে নিতে পারেন। 

ভিডিও লিংক: MyBTC Ads Review in Bangla (Full Video)


ওয়েবসাইট বানিয়ে টাকা ইনকাম সহ প্রযুক্তি ইনকাম বিষয়ে সত্যিকারের পেমেন্ট প্রুফ সহ ভিডিও টিউটোরিয়াল পেতে নিচের ইউটিউব চ্যানেল টি ঘুরে আসতে পারেন। 

Channel link: Mizan Technical

ধন্যবাদ সবাইকে। 
close